বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sujoy Krishna Bhadra: নেই নিউরোলজিস্ট, সুজয়কৃষ্ণের জন্য মেডিক্যাল বোর্ড গড়তে পারল না জোকা ESI

Sujoy Krishna Bhadra: নেই নিউরোলজিস্ট, সুজয়কৃষ্ণের জন্য মেডিক্যাল বোর্ড গড়তে পারল না জোকা ESI

কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্র (PTI Photo/Swapan Mahapatra) (PTI)

জোকা ESI হাসপাতালের তরফে EDকে ইমেল করে জানানো হয়েছে, হাসপাতালে এখন কোনও স্নায়ুরোগ বিশেষজ্ঞ নেই। ফলে মেডিক্যাল বোর্ড গঠন করা যাচ্ছে না।

আদালতের নির্দেশের পর সপ্তাহ ঘুরলেও বিশ বাঁও জলে SSKM হাসপাতালে ভর্তি কালীঘাটের কাকুর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের প্রক্রিয়া। জোকা ইএসআই হাসপাতালের তরফে ইডিকে জানানো হয়েছে, চিকিৎসক না থাকায় গঠন করা যাচ্ছে না মেডিক্যাল বোর্ড। ওদিকে ৩১ ডিসেম্বরের মধ্যে ইডিকে তদন্ত শেষ করতে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। সব মিলিয়ে গোটা সপ্তাহে তদন্তের অগ্রগতি শূন্য।

গত শুক্রবার ব্যাঙ্কশাল আদালতের বিশেষ PMLA আদালতে ইডির তরফে জানানো হয়, সুজয়কৃষ্ণের শারীরিক পরিস্থিতি নিয়ে SSKM-এর রিপোর্টে তাদের ভরসা নেই। হাসপাতালের মেডিক্যাল বোর্ড সুজয়কৃষ্ণকে ফিট ঘোষণা করলেও MSVPর বাধায় তাঁরা সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে পারেননি। তাই কোনও কেন্দ্রীয় সরকারি হাসপাতালের চিকিৎসকদের দিয়ে সুজয়কৃষ্ণের শারীরিক পরীক্ষা করা দরকার।

ইডির এই আবেদনের প্রেক্ষিতে বিচারক জোকা ইএসআই হাসপাতালকে সুজয়কৃষ্ণের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করতে নির্দেশ দেন। নির্দেশে বলা হয়, হৃদরোগ বিশেষজ্ঞ, স্নায়ুরোগ বিশেষজ্ঞ ও নাক কান গলা বিশেষজ্ঞকে দিয়ে মেডিক্যাল বোর্ড গঠন করতে হবে জোকা ESIকে। সেই মেডিক্যাল বোর্ড সুজয়বাবুকে সুস্থ ঘোষণা করলে তাঁকে হেফাজতে নিয়ে জোকা ESI হাসপাতালে যাবে ইডি। সেখানে সংগ্রহ করা হবে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা।

সেকথা জানিয়ে গত সোমবার ছুটির দিন ইএসআই হাসপাতালকে ইমেল করে ইডি। কিন্তু তার পর ৪ দিন কাটলেও মেডিক্যাল বোর্ড গঠন হয়নি। জোকা ESI হাসপাতালের তরফে EDকে ইমেল করে জানানো হয়েছে, হাসপাতালে এখন কোনও স্নায়ুরোগ বিশেষজ্ঞ নেই। ফলে মেডিক্যাল বোর্ড গঠন করা যাচ্ছে না।

ইএসআই হাসপাতালের এই অসহায়তা জানার পর সোমবার ইডি ফের আদালতের দ্বারস্থ হয় কি না সেটাই দেখার।

 

বাংলার মুখ খবর

Latest News

বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো সম্পদ বণ্টনের ক্ষেত্রে মার্ক্সবাদী ব্যাখ্যা মেনে চলব না, বলল সুপ্রিম কোর্ট, তবে… আমি WI-কে সমর্থন করব: T20 WC 2024-র জন্য ICC-র দূত হয়েই মনের কথা বললেন বোল্ট বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’ ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা শ্রীরূপার বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের অভিযোগে অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি ‘কংগ্রেস-সিপিএম BJP-র B-টিম'!ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ কার উপর নির্ভর,জানালেন অভিষেক 'সলমন মদ পরিবেশনার দায়িত্বে! শাহরুখ, শ্রীদেবীরা তো সকলেই আমার বিয়েতে নেচেছিলেন' ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো? চাকরিতে প্রমোশন, ব্যবসায় বিপুল টাকা লাভ! শুক্র-সূর্যের যুতিতে মেষ সহ লাকি কারা?

Latest IPL News

বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.