বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > FIR নিতে ৩ লক্ষ টাকা চেয়েছিল পুলিশ, বাগুইআটি কাণ্ডে বিস্ফোরক দাবি শুভেন্দুর
শুভেন্দু অধিকারী।

FIR নিতে ৩ লক্ষ টাকা চেয়েছিল পুলিশ, বাগুইআটি কাণ্ডে বিস্ফোরক দাবি শুভেন্দুর

  • এদিন শুভেন্দুবাবু বলেন, ‘আপনারা শুনলে অবাক হয়ে যাবেন অতনু ও অভিষেকের পরিবার ২২ অগাস্ট ছেলেরা স্কুল থেকে বাড়ি না ফেরায় ২৪ অগাস্ট FIR করে। তাদের প্রথমেই বলা হয়, ৩ লক্ষ টাকা দিতে হবে। তাহলেই উদ্ধার হবে।

বাগুইআটি অপহরণ ও খুনের ঘটনায় নিহত অতনু ও অভিষেকের পরিবারের অভিযোগ নিতে ৩ লক্ষ টাকা দাবি করেছিল বাগুইআটি থানা। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার দুপুরে বাগুইআটি থানার সামনে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভে অংশগ্রহণ করে এই দাবি করেন তিনি। তাঁর দাবি, ২০,০০০ টাকা অগ্রিম দেওয়ার পর অভিযোগ গ্রহণ করেছে পুলিশ।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘আপনারা শুনলে অবাক হয়ে যাবেন অতনু ও অভিষেকের পরিবার ২২ অগাস্ট ছেলেরা স্কুল থেকে বাড়ি না ফেরায় ২৪ অগাস্ট FIR করে। তাদের প্রথমেই বলা হয়, ৩ লক্ষ টাকা দিতে হবে। তাহলেই উদ্ধার হবে। তারা পারেনি দিতে। ২০ হাজার টাকা দিয়েছে তারা। তার পর FIR নেওয়া হয়। আসল কথা ২৫ লক্ষ টাকা দিয়ে পোস্টিং নিলে আড়াই কোটি তুলে নিয়ে পালাতে হবে’।

নাম শুনলেও ভিকিকে চিনতেন না ক্যাটরিনা! কার জন্য প্রেমটা হল জানেন?

তাঁর প্রশ্ন, ‘কতদিন আগে বসিরহাটে দেহ পাওয়া গিয়েছে, ২টো নিষ্পাপ সনাতন বাড়ির বাচ্চা। তাদেরকে ১০ – ১২ দিন মর্গে পড়ে থাকতে হল। কোন রাজত্বে আছি আমরা’?

এর আগে শুভেন্দুবাবু বলেন, ‘কে আইসি কল্লোল ঘোষ? ভাইপোর PA-কে ২৫ লক্ষ টাকা দিয়ে এই চোর ডাকাত আইসিকে এখানে নিয়ে এসেছিলেন। তার আগে সঞ্জয় ঘোষ ছিল। বিধানসভা ভোটের আগে এই কল্লোলকে এখানে আনা হয়েছে যাতে ভোট লুঠ করে যাতে এখান থেকে শমীক ভট্টাচার্যের মতো একজন রত্নকে - সম্পদকে পরাস্ত করে চাটুকারকে নির্বাচিত করে তোলামুলের কোম্পানিকে রাখা যায়। তাই সঞ্জয় ঘোষকে সরিয়ে কল্লোল ঘোষকে আনা হয়’।

 

 

বন্ধ করুন