বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমার বাঁ–হাত ও পা পক্ষাঘাতের মতো হয়ে গিয়েছে’‌, হাসপাতালের পথে মন্তব্য জ্যোতিপ্রিয়র

‘‌আমার বাঁ–হাত ও পা পক্ষাঘাতের মতো হয়ে গিয়েছে’‌, হাসপাতালের পথে মন্তব্য জ্যোতিপ্রিয়র

জ্যোতিপ্রিয় মল্লিক।

বাকিবুর রহমানকে চিনতেন? বারবার এসব প্রশ্ন করা হলেও সেসব নিয়ে মুখে কুলুপ আঁটেন মন্ত্রী। এখন রেশন দুর্নীতি নিয়ে রাজ্য–রাজনীতি তোলপাড় হচ্ছে। আসল ঘটনা ঠিক কী?‌ তা জানতে চান সবাই। কারণ এখনও মন্ত্রী দোষী সাব্যস্ত নন। গ্রেফতার হওয়াটা রাজনৈতিক ষড়যন্ত্র বলে দেখছে তৃণমূল কংগ্রেস।

তিনি নির্দোষ। তাঁর মুক্তি সময়ের অপেক্ষা। সংবাদমাধ্যমের সামনে বারবার বলেছেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় এমন নানা কথা বলতে শোনা গিয়েছে। কিন্তু আজ, শুক্রবার একটু অন্যরকম কথা বললেন জ্যোতিপ্রিয় মল্লিক। এবার শুধু নিজের স্বাস্থ্যের কথা জানালেন। প্রায় প্যারালিসিস হওয়ার পথে তাঁর বাঁ–হাত ও পা। অন্য প্রশ্নের উত্তর এড়িয়ে গাড়িতে উঠে পড়েন মন্ত্রী। দু’‌দিন আগে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে ইডির তলবের প্রশ্নে জ্য়োতিপ্রিয় মল্লিক বলেন, ‘‌অভিষেক বন্দ্যোপাধ্যায় কে? আমাদের লিডার?’‌ দেননি প্রশ্নের উত্তর। আজ সিজিও কমপ্লেক্স থেকে আলিপুর কমান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করতে নিয়ে যাওয়ার সময় নিজের স্বাস্থ্য নিয়ে উদ্বেগপ্রকাশ করলেন মন্ত্রী।

এদিকে শুক্রবার তাঁকে বের করা হয় সিজিও কমপ্লেক্স থেকে। নীল পাঞ্জাবি পরে মন্ত্রী ইডি দফতর থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকরা নানা প্রশ্ন করছিলেন তাঁকে। সে সব উত্তর না দিয়ে জ্যোতিপ্রিয় বলে ওঠেন, ‘‌আমার শরীর খুব খারাপ। আমার বাঁ হাত আর বাঁ পা প্যারালিসিসের জায়গায় চলে যাচ্ছে। আমি হাসপাতালে যাচ্ছি ভাল চিকিৎসার জন্য।’‌ বৃহস্পতিবার কলকাতা হাইকোর্ট নির্দেশ দেয়, আপাতত কমান্ড হাসপাতালেই হবে রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া জ্যোতিপ্রিয় মল্লিকের স্বাস্থ্য পরীক্ষা।

অন্যদিকে আদালতের নির্দেশে মন্ত্রীকে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গাড়়িতে ওঠার সময় মন্ত্রী জ্যোতিপ্রিয় বলেন, ‘আমার শরীরটা খুব খারাপ। আমার বাঁ হাত এবং পা দু’টিতেই প্রায় পক্ষাঘাতের মতো হয়ে গিয়েছে। আমি হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছি। চিকিৎসা করিয়ে ফিরে আসব।’‌ রেশন দুর্নীতির কথা জানতেন? আপনি তো দফতরের মন্ত্রী ছিলেন। তদন্ত করিয়েছিলেন? বাকিবুর রহমানকে চিনতেন? বারবার এসব প্রশ্ন করা হলেও সেসব নিয়ে মুখে কুলুপ আঁটেন মন্ত্রী। এখন রেশন দুর্নীতি নিয়ে রাজ্য–রাজনীতি তোলপাড় হচ্ছে। আসল ঘটনা ঠিক কী?‌ তা জানতে চান সবাই। কারণ এখনও মন্ত্রী দোষী সাব্যস্ত নন। গ্রেফতার হওয়াটা রাজনৈতিক ষড়যন্ত্র বলে দেখছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন:‌ অস্থায়ী হোমগার্ড নিয়োগের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী, কোন কাজে লাগানো হবে?‌

আর কী বলেছেন মন্ত্রী?‌ হাসপাতালে ঢোকার সময় ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়েন মন্ত্রী। এখনও ইডি হেফাজতেই রয়েছেন মন্ত্রী। সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘১৩ নভেম্বর আপনাদের সঙ্গে দেখা হবে ব্যাঙ্কশাল আদালতে।’ আগে বুধবার স্বাস্থ্যপরীক্ষার জন্য মন্ত্রীকে কম্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। জ্যোতিপ্রিয় আগে বলেছিলেন, ‘‌আপনাদের একটা কথা বলি শুনুন। আমি সমস্ত ব্যাপারে নির্দোষ, এটা জেনে নিন। ১৩ তারিখ আমাকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে। সেখানে বুঝতে পারবেন আমি অত্যন্ত ক্লিয়ার।’‌ আজ সে কথা শোনা গেল না।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.