বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় দুই সপ্তম শ্রেণীর পড়ুয়া নিখোঁজ বোর্ডিং স্কুল থেকে, সিসিটিভিতে কী দেখা গেল?

খাস কলকাতায় দুই সপ্তম শ্রেণীর পড়ুয়া নিখোঁজ বোর্ডিং স্কুল থেকে, সিসিটিভিতে কী দেখা গেল?

বোর্ডিং থেকে নিখোঁজ দুই ছাত্র। (Representative Image/HT File) (HT_PRINT)

আপাতত দমদম জিআরপির দ্বারস্থ হয়ে নিখোঁজদের খোঁজার চেষ্টা চলছে। সোমবার স্কুলের সিসিটিভি ফুটেজ ঘেঁটে দেখা গিয়েছে, বাকি পড়ুয়াদের ছবি সেখানে থাকলেও, ওই দুই পড়ুয়ার ছবি সেখানে নেই।

শহর কলকাতায় ফের এক চাঞ্চল্যকর ঘটনা। সেখানে এক বোর্ডিং স্কুল থেকে আচমকা নিখোঁজ হয়ে যায় ২ সপ্তম শ্রেণীর পড়ুয়া। নিখোঁজ পড়ুয়াদের নাম সুজিত রায় ও প্রশান্ত বিশ্বাস। প্রশান্ত বিশ্বাসের পরিবার জানিয়েছে, সোমবার বিকেল ৫ টা নাগাদ স্কুল থেকে জানানো হয় এই ঘটনা। উল্লেখ্য, প্রশান্তর বাড়ি নদিয়ার তাহেরপুরে। তবে সোমবার বিকেল ৫টার মধ্যে সে বাড়িতেও যায়নি বলে খবর।

এদিকে প্রশান্ত নিখোঁজ হওয়ার খবরে তাঁর পিসেমশাই স্কুলে এসে খোঁজ খবর শুরু করে দেন। অন্যদিকে, আনোয়ার শাহ রোডে বাড়ি অপর নিখোঁজ সুজিত রায়ের। তার বাড়িতেও ফোন করে জানা যায়, যে ছেলে বাড়িতে নেই। ফলে চাঞ্চল্য, উদ্বেগ চরমে ওঠে। জানা গিয়েছে, ৫ তলা স্কুলের পঞ্চম তলাটিতে রয়েছে বোর্ডিংটি। সেখান থেকেই দুই ছাত্র নিখোঁজ হয়। সেখানে ৪৫ জনের মতো আবাসিক ছাত্রছাত্রী থাকে। প্রশ্ন উঠছে কড়া নিরাপত্তার ঘেরাটোপ থেকে ২ ছাত্র কীভাবে নিখোঁজ হল? ৯০ দিনে ওজন ১০ কিলো কমাতে হলে শুধু মেনে চলুন এই উপায়গুলি! ভুঁড়ি কমতে বাধ্য

আপাতত গোটা ঘটনা দমদম জিআরপি দেখছে। সোমবার স্কুলের সিসিটিভি ফুটেজ ঘেঁটে দেখা গিয়েছে, বাকি পড়ুয়াদের ছবি সেখানে থাকলেও, ওই দুই পড়ুয়ার ছবি সেখানে নেই। উল্লেখ্য, এর আগেও এমন ঘটনা সেখানে ঘটেছে। তবে সেক্ষেত্রে পড়ুয়াদের বাড়িতে তাদের সন্ধান মিলেছিল। তবে এবার ২ ছাত্রের নিখোঁজ হওয়া নিয়ে উদ্বেগের পারদ চড়ছে।

বন্ধ করুন