বাংলা নিউজ > কর্মখালি > রাজ্য পুলিশের লেডি কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষা নতুন বছরেই, জেনে নিন তারিখ

রাজ্য পুলিশের লেডি কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষা নতুন বছরেই, জেনে নিন তারিখ

রাজ্য পুলিশের লেডি কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষা নতুন বছরেই

ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (ডব্লিউবিপিআরবি) গত ২৯ ডিসেম্বর পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল পদের জন্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে। প্রার্থীরা wbpolice.gov.in-এ অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত পরীক্ষার সময়সূচি দেখতে পারেন।

রাজ্য কিংবা দেশ, সর্বত্রই চাকরির বাজারে মন্দা। লেখাপড়া শেষ করেও বেকারত্ব নিত্যসঙ্গী ছেলেমেয়েদের। এই পরিস্থিতিতে গুটিকয়েক ক্ষেত্রে নিয়মিত নিয়োগ প্রক্রিয়া চলছে, তার মধ্যে রাজ্য পুলিশ বিভাগ অন্যতম। সম্প্রতি রাজ্য পুলিশ লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশ করল। রাজ্য পুলিশের সরকারি ওয়েবসাইট wbpolice.gov.in -এ এই সংক্রান্ত নোটিশ প্রকাশিত হল।

ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (ডব্লিউবিপিআরবি) গত ২৯ ডিসেম্বর পশ্চিমবঙ্গ পুলিশের লেডি কনস্টেবল পদের জন্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে। প্রার্থীরা wbpolice.gov.in-এ অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত পরীক্ষার সময়সূচি দেখতে পারেন।

(আরও পড়ুন: Kolkata Silicon Statue: অবিকল অভিষেক! সিলিকনের মূর্তিতে হারানো ছেলেকে ফিরে পেতে চান অসহায় মা)

বিজ্ঞপ্তি অনুসারে, পশ্চিমবঙ্গ পুলিশ ২০২৩-এ লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য চূড়ান্ত লিখিত পরীক্ষা হবে নতুন বছরের ২১ জানুয়ারি। এই পরীক্ষার জন্য ই-অ্যাডমিট কার্ডটি পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটে ২০২৪ সালের ১০ জানুয়ারি পাওয়া যাবে। প্রার্থীরা তাদের আবেদন নম্বর (application number) এবং জন্ম তারিখ ব্যবহার করে তাদের অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করতে পারবেন। এবার আসুন জেনে নেওয়া যাক কোন কোন স্টেপের মাধ্যমে আপনি অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করতে পারবেন।

(আরও পড়ুন: জাতীয় পরিবহণ নীতির প্রতিবাদে ডানকুনিতে ট্রাক চালকদের অবরোধ, বাঁধল ধুন্ধুমার)

প্রথমে, wbpolice.gov.in-এ অফিসিয়াল ওয়েবসাইটটি প্রবেশ করুন।

তারপরে, হোমপেজে, 'রিক্রুটমেন্ট' ট্যাবে ক্লিক করুন।

এর পরবর্তী ধাপে West Bengal Police 2023 PMT/ PET অ্যাডমিট কার্ড লিঙ্কে লেডি কনস্টেবল ক্লিক করুন।

এবার আপনার আবেদন নম্বর (application number) এবং জন্ম তারিখ টাইপ করুন।

ভবিষ্যতের রেফারেন্সের জন্য অ্যাডমিট কার্ডটির একটি প্রিন্টআউট নিয়ে রাখুন।

পরীক্ষার্থীরা এই পরীক্ষা সংক্রান্ত তথ্য জানতে নজর রাখুন wbpolice.gov.in ওয়েবসাইটটিতে।

কর্মখালি খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.