বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-পুরো পয়সা উসুল, আইপিএলে টানা তিন ইনিংসে উঠল ২৫০+ রান, একটুর জন্য করতে পারল না মুম্বই

IPL 2024-পুরো পয়সা উসুল, আইপিএলে টানা তিন ইনিংসে উঠল ২৫০+ রান, একটুর জন্য করতে পারল না মুম্বই

মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে দিল্লির জ্যাক ফ্রেজার। ছবি- এএনআই (ANI)

শুক্রবার ইডেন গার্ডেন্সে প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স করেছিল ৭ উইকেটে ২৬১ রান।পাল্টা আক্রমণ করে পঞ্জাবও। অনবদ্য ইনিংস খেলে দলকে জয়ের সরণীতে ফেরান জনি বেয়ারস্টো। শশাঙ্ক সিংও ৬৮ রানের ঝকঝকে ইনিংস খেলেন। পঞ্জাব করে ২৬২ রান। এবার দিল্লি ক্যাপিটালস মুম্বইয়ের বিপক্ষে করল ২৫৭ রান

আইপিএলে এবার ব্যাটারদের রমরমা। সানরাইজার্স হায়দরাবাদ তাদের আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তুলেছে এবার। কলকাতা নাইট রাইডার্স দলও এবারের আইপিএলেই নিজেদের সর্বোচ্চ রান তুলেছে। পঞ্জাব কিংস তো কলকাতার মাঠে এসেই ২৬২ রান করেছে, যা তাঁদেরও সর্বোচ্চ। আইপিএলে এবারে ব্যাটাররা যেন ২০০৩ ফুটবল বিশ্বকাপের ব্রাজিল। মাঠের নামলেই প্রতিপক্ষ দলের থরহরি কম্প অবস্থা হয়ে যাচ্ছে। স্টার্ক, নরকিয়াদের মতো ১৫০কিমি প্রতি ঘন্টায় বোলিং করা বোলারদের ওপরই ঝড় চলে যাচ্ছে মাঝে মধ্যে। এরই মধ্যে আইপিএলে তৈরি হল নতুন নজির। শুক্রবারের সন্ধ্যা থেকে শুরু করে শনিবারের বিকেল পর্যন্ত টানা তিন ইনিংসে উঠল ২৫০-র বেশি রান। কলকাতা, পঞ্জাবের পর দিল্লি ক্যাপিটালসও আইপিএলের ম্যাচে শনিবার করল ২৫৭ রান।

আরও পড়ুন-তীরন্দাজি বিশ্বকাপে বাজিমাত ভারতের, সোনার হ্যাটট্রিক জ্যোতির

শুক্রবার ইডেন গার্ডেন্সে প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স করেছিল ৬ উইকেটে ২৬১ রান। যা দেখে মনে হয়েছিল, সহজে না হলেও পঞ্জাবের বিপক্ষে সেই ম্য়াচ হয়ত জিতে যাবেন নারিন, রানারা। কিন্তু তা হতে দেননি পঞ্জাব কিংসের ব্যাটাররা। পাল্টা আক্রমণ করেন তাঁরাও। অনবদ্য ইনিংস খেলে দলকে জয়ের সরণীতে ফেরান ইংল্যান্ডের ক্রিকেটার জনি বেয়ারস্টো। শশাঙ্ক সিংও ৬৮ রানের ঝকঝকে ইনিংস খেলেন। পঞ্জাব করে ২৬২ রান।

আরও পড়ুন-IPL 2024- কান্নাকাটি বন্ধ করে নিজেদের ক্ষমতার সেরা ব্যবহার করো, বোলারদের উপদেশ শাস্ত্রীর

ক্রীড়াপ্রেমীরা যখন শনিবার দুপুরে একটু ঘুম লাগিয়েছে এই ভেবে যে রোজ রোজ কি আর এত ব্যাটিং তাণ্ডব দেখা যাবে, তাঁরাই ঘুম থেকে উঠে দেখছেন বিশাল মিস হয়ে গেছে। দিল্লি ক্যাপিটালস দলও যে লুক উড, হার্দিক পান্ডিয়াদের নিয়ে ছেলেখেলা করেছেন। ৪ উইকেটে তাঁরা ২৫৭ রান করেছে। যার মধ্যে মুম্বইয়ের অধিকাংশ বোলারের ইকোনমি চোখে দেখা যাচ্ছে না। যদিও সেই বুমরাহ ব্যতিক্রম, উইকেটও নিয়েছেন। ইকোনমিও ৯-এর কম। এদিকে হার্দিক পান্ডিয়ার ইকোনমি ২০.৫০, লুক উডের ইকোনমি ১৭। ২৭ বলে ৮৪ রান করেন জ্যাক ফ্রেজার। ১৭ বলে ৪১ রান করেন শাই হোপ। বাকিরা মন্দের ভালো। তবে দিল্লি বোলাররাও ছাড়া পাননি। পাল্টা মুম্বইও ২৪৭ রান তোলে। ২৫০ রানের গণ্ডি থেকে মাত্র ৩ রান দুরে থেমে যায় তাঁরা। ১০ রানে হেরে যায় ম্যাচ।

আরও পড়ুন-IPL 2024- পঞ্জাবের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ, তবু কেন আম্পায়ারের ওপর চটলেন গৌতম গম্ভীর? ভিডিয়ো

বল করতে এসে দিল্লির কুলদীপ যাদব ও মুকেশ কুমার হার্দিক, তীলক বর্মাদের মারকাটারি ব্যাটিংয়ের সামনে পড়েন। ফলে তাঁরাও প্রায় ১৫রান প্রতি ওভার ইকোনমিতে বোলিং করেন। উল্লেখ্য একদিন আগেই মজা করে রাজস্থান রয়্যালসের রবিচন্দ্রন অশ্বিন পোস্ট করেছিলেন, যেখানে তিনি বোলারদের বাঁচানোর কথা বলেছিলেন। 

 

 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক ৫ মাসে ২৬ কেজি ওজন কমালেন জয়দীপ আহলাওয়াত, হতবাক নেটিজেন ‘পশ্চাৎদেশে ক্যামেরা ফোকাস করে ভিডিয়ো… লেখা বলুন তো কে’! খচে লাল বিপাশা বসু নিট প্রশ্ন ফাঁসের তদন্ত, বিহার পুলিশের পর এবার অগ্নিপরীক্ষায় সিবিআই কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার

T20 WC 2024

৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.