বাংলা নিউজ > ক্রিকেট > WBBL 2023: মহিলাদের বিগ ব্যাশে বড় অঘটন! মেলবোর্নকে মাত্র ২৯ রানে অলআউট করে দিল অ্যাডিলেড

WBBL 2023: মহিলাদের বিগ ব্যাশে বড় অঘটন! মেলবোর্নকে মাত্র ২৯ রানে অলআউট করে দিল অ্যাডিলেড

জয়ের পর অ্যাডিলেড দল। ছবি-টুইটার

মহিলাদের বিগ ব্যাশ লিগে অঘটন ঘটল। মাত্র ২৯ রানে অলআউট হয়ে গেল মেলবোর্ন। বিগ ব্যাশের ইতিহাসে রেকর্ড গড়ল অ্যাডিলেড।

মহিলাদের বিগ ব্যাশ লিগে বড়সড় অঘটন ঘটল এদিন। মাত্র ২৯ রানে অলআউট হয়ে গেল মেলবোর্ন স্টারস। হ্যাঁ। ঠিকই শুনেছেন। মহিলাদের বিগ ব্যাশ লিগে এমনটাই ঘটেছে। আজ বিবিএলে মুখোমুখি হয় অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোন্র স্টারস। এই ম্যাচে প্রথমে টসে জেতে মেলবোর্ন। কিন্তু তারা ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে অ্যাডিলেড ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে।

এই ম্যাচে শুরু থেকে দুর্দান্ত পারফরম্যান্স করে ক্যাটি ম্যাক। মাত্র ৫০ বলে করেন ৮৬ রান। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল মাত্র ১৪টি বাউন্ডারির সাহায্য়ে। এছাড়াও লরা উলভার্ড ৩৬ বলে ৪৭ রান করেন ৬টি বাউন্ডারির সৌজন্যে। অধিনায়ক থিলা ম্যাকগ্রা ১৯ বলে ৩৪ রান করেন ৪টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে। বিপক্ষ দলের বোলারদের নিয়ে কার্যত ছেলেখেলা চালায় তারা। নির্ধারিত ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে অ্যাডিলেড।

বিপক্ষ দলের দুর্বল বোলিং লাইনআপ অনেকটাই সুযোগ করে দেয় বড় রান করতে। সুযোগ কাজে লাগাতে ভোলেনি অ্যাডিলেড। বড় রান করে বিপক্ষকে বেশ চাপেই রাখে তারা। তখনও অনেক নাটক বাকি ছিল। মেলবোর্নের দুর্বল বোলিং লাইনআপই নয়, তাদের ব্যাটিং লাইনআপের অবস্থা আরও খারাপ। কঙ্কালসার চেহারা বেরিয়ে আসে এদিন।

১৭৮ রানের টার্গেট মাথায় নিয়ে ব্যাট করতে নামে মেলবোর্ন। শুরু থেকেই উইকেট হারাতে থাকে এই দল। তাসের ঘরের মতো ভেঙে পড়ে মেলবোর্নের ব্যাটিং লাইনআপ। মেলবোর্নের হয়ে সর্বোচ্চ রান করেন সোফিয়া। ১০ বল খেলে ৯ রান করেন তিনি। এর থেকেই স্পষ্ট হয়েছে, এই দলের ব্যাটিং লাইনআপের অবস্থাটা ঠিক কী। ৯.৩ ওভারে মাত্র ২৯ রানে অলআউট হয়ে যায় মেলবোর্ন। দুর্দান্ত বোলিং করেন মেগান ও ওয়েলিংটন। তিন উইকেট করে নেন তারা। এছাড়াও আনিসু তাহিলা ২ উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন ক্যাটি ম্যাক।

মহিলাদের বিগ ব্যাশ লিগের ইতিহাসে এটাই সবচেয়ে কম রানে আউট হয়ে যাওয়া। শুধু তাই নয়, লজ্জার নজির যেমন গড়েছে মেলবোর্ন। ঠিক তেমনই এদিন দুর্দান্ত একটি রেকর্ড গড়ে অ্যাডিলেড স্ট্রাকার্স। মহিলাদের বিগ ব্যাশের ইতিহাসে এটাই সবচেয়ে বড় ব্যবধানে জয়। ১৪৮ রানে এই ম্যাচ জিতে নেয় অ্যাডিলেড।

ক্রিকেট খবর

Latest News

ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 98/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.