বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > BAN vs SL Live Streaming: কখন, কোথায়, কীভাবে দেখবেন বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার সুপার ফোরের লড়াই?

BAN vs SL Live Streaming: কখন, কোথায়, কীভাবে দেখবেন বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার সুপার ফোরের লড়াই?

কখন, কোথায়, কীভাবে দেখবেন বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার সুপার ফোরের লড়াই?

দুই দিনের ব্যবধানের পরে শনিবার বহু প্রতীক্ষিত এশিয়া কাপ ২০২৩ সুপার ফোর পর্বে একটি আকর্ষণীয় ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি জয়ের দৃঢ় অভিপ্রায় নিয়ে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ, যেখানে জয় দিয়ে সুপার ফোরের পর্ব শুরু করার সর্বোচ্চ চেষ্টা করবে শ্রীলঙ্কা।

দুই দিনের ব্যবধানের পরে শনিবার বহু প্রতীক্ষিত এশিয়া কাপ ২০২৩ সুপার ফোর পর্বে একটি আকর্ষণীয় ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এবার একে অপরের বিরুদ্ধে খেলতে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এটি এবারের এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি জয়ের দৃঢ় অভিপ্রায় নিয়ে মাঠে নামবে বাংলাদেশ, যেখানে জয় দিয়ে সুপার ফোরের পর্ব শুরু করার সর্বোচ্চ চেষ্টা করবে শ্রীলঙ্কা। তবে ম্যাচ চলাকালীন বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে ম্যাচের শুরু ও শেষ হওয়া নিয়ে নানা সংশয় রয়েছে।

এশিয়া কাপ ২০২৩-এর গ্রুপ পর্বে বাংলাদেশকে হারিয়েছে শ্রীলঙ্কা, যেখানে বুধবার প্রথম সুপার ফোরের ম্যাচে স্বাগতিক পাকিস্তানের কাছেও হেরেছে বাংলাদেশ। অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা সুপার ফোরে জয়ের জন্য উদগ্রীব থাকবে। শনিবারের ম্যাচে ব্যাট ও বলের কঠিন লড়াই হবে বলে আশা করা হচ্ছে। শ্রীলঙ্কা ও বাংলাদেশ ওয়ানডেতে ৫২টি ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে, যার মধ্যে শ্রীলঙ্কা ৪১টি ম্যাচ জিতেছে এবং বাংলাদেশের তাদের অ্যাকাউন্টে নয়টি জয় নথীভুক্ত করতে পেরেছে। কোনও ফল ছাড়াই শেষ হয়েছে দুটি ম্যাচ।

১০ সেপ্টেম্বর ভারত বনাম পাকিস্তান সুপার ফোর ম্যাচের জন্য একটি রিজার্ভ ডে থাকার বিকল্পটি বেছে নেওয়া হয়েছে। আগে শুধুমাত্র ফাইনালের জন্য রিজার্ভের বিকল্প রাখা হলেও এখন ভারত-পাকিস্তান ম্যাচের জন্যও রিজার্ভ ডে রাখা হয়েছে। তবে শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ ম্যাচে কোনও রিজার্ভ ডে রাখা হয়নি।

চলুন দেখে নেওয়া যাক কখন, কোথায়, কীভাবে দেখবেন এই ম্যাচ-

কবে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের সুপার ফোরের বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচ:-

৯ সেপ্টেম্বর, শনিবার অনুষ্ঠিত হবে এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে খেলতে নামবে শ্রীলঙ্কা এবং বাংলাদেশ।

কখন শুরু হবে ম্যাচ:-

এশিয়া কাপের সব ম্যাচগুলি ভারতীয় সময় অনুযায়ী দুপুর ৩টে থেকে শুরু হচ্ছে। বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচটিও একই সময়ে শুরু হবে। টস অনুষ্ঠিত হবে আধ ঘণ্টা আগে অর্থাৎ দুপুর ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে ম্যাচের টস।

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত হচ্ছে স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলির সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। এছাড়া টুর্নামেন্টের যাবতীয় খবর, তথ্য-পরিসংখ্যান ও লাইভ স্কোর আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

অন্যান্য দেশে কোন চ্যানেল ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচ:-

পাকিস্তানে পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসে দেখা যাচ্ছে এশিয়া কাপের ম্যাচগুলি। বাংলাদেশে গাজি টিভিতে সম্প্রচারিত হচ্ছে টুর্নামেন্টের ম্যাচ। ইংল্যান্ডে টিএনটি স্পোর্টস অ্যাপে দেখা যাচ্ছে খেলা। অস্ট্রেলিয়ার ফক্স স্পোর্টস ও ফক্সটেল অ্যাপে খেলা দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকায় এশিয়া কাপ সম্প্রচারিত হচ্ছে সুপারস্পোর্ট-এ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.