বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: গোদের উপর বিষফোঁড়া- বাকি Asia Cup-এ অনিশ্চিত হয়ে পড়লেন পাকিস্তানের দুই তারকা পেসার রউফ এবং নাসিম শাহ

IND vs PAK: গোদের উপর বিষফোঁড়া- বাকি Asia Cup-এ অনিশ্চিত হয়ে পড়লেন পাকিস্তানের দুই তারকা পেসার রউফ এবং নাসিম শাহ

নাসিম শাহ, হ্যারিস রউফকে নিয়ে চাপে পাকিস্তান।

ভারতের বিরুদ্ধে ম্যাচে পাকিস্তানের দুই তারকা পেসারই চোট পান। রবিবারই রউফের পিঠের পেশিতে টান ধরায় তিনি অস্বস্তি অনুভব করেছিলেন। সোমবার তাঁকে খেলানো হয়নি। নাসিম শাহ আবার তাঁর বোলিং কাঁধে চোট নিয়ে রিজার্ভ ডে-তে ভারতের ইনিংসের ৪৯তম ওভার পর্যন্ত বলে করেন। তবে দুই তারকাই ব্যাট করতে নামতে পারেননি।

একেই বলে গোদের উপর বিষফোঁড়া। এশিয়া কাপের সুপার ফোর রাউন্ডে ভারতের কাছে লজ্জাজনক হারের পর, এবার আরও বড় ধাক্কা খেল পাকিস্তান। জানা গিয়েছে, এশিয়া কাপের বাকি ম্যাচে হ্যারিস রউফ এবং নাসিম শাহকে সম্ভবত পাওয়া যাবে না। ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে যে, আগামী বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের পরবর্তী ম্যাচটি হয়তো মিস করতে পারেন দুই খেলোয়াড়ই। শুধু তাই নয়, পাকিস্তান যদি ফাইনালে ওঠে, সেক্ষেত্রেও এই দুই প্লেয়ারের খেলা নিয়ে সংশয় থেকে যাচ্ছে। পরিস্থিতি সামলাতে পাকিস্তান রিজার্ভ বোলারদেরও দলে ডেকে নিচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: কী করুণ হাল বাবদের! রাহুল-কোহলির পার্টনারশিপের চেয়েও ১০৫ রান কম করল পুরো পাক টিম

বৃষ্টির কারণে ভারত-পাকিস্তান ম্যাচটি রবি এবং সোমবার মিলিয়ে খেলা হয়েছে। আর এই ম্যাচেই পাকিস্তানের দুই তারকা পেসারই চোট পান। রবিবারই রউফের পিঠের পেশিতে টান ধরায় তিনি অস্বস্তি অনুভব করেছিলেন। বিশ্বকাপের কথা মাথায় রেখে যে কারণে সোমবার তাঁকে খেলানো হয়নি। নাসিম শাহ আবার তাঁর বোলিং কাঁধে চোট নিয়ে রিজার্ভ ডে-তে ভারতের ইনিংসের ৪৯তম ওভার পর্যন্ত বলে করে যান। তবে এই দুই তারকাই এদিন ব্যাট করতে নামতে পারেননি। যে কারণে পাকিস্তানের ইনিংস এদিন ১২৮ রানে শেষ হয়ে গিয়েছে। তার পরেও অ্যাবসেন্ট হার্ট হয়েছিলেন দুই তারকা। আর ভারত এতে ২২৮ রানে বড় জয় ছিনিয়ে নেয়।

আরও পড়ুন: কলম্বোর কিং কোহলি- একই মাঠে টানা চারটি সেঞ্চুরির নজির, হাসিম আমলাকে ছুঁলেন বিরাট

ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে যে, তাদের ব্যাট করতে না পাঠানোর সিদ্ধান্তটি পুরোটাই সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে নেওয়া হয়েছিল। যেহেতু ওডিআই বিশ্বকাপ শুরুর আগে আর এক মাস সময়ও পুরোপুরি বাকি নেই, তাই পাকিস্তান তাদের তিন জন প্রধান ফাস্ট বোলারের মধ্যে দু'জনকে নিয়ে কোনও রকম বাড়তি ঝুঁকি নিতে চায়নি। কারণ পাকিস্তানের পাখির চোখ এখন একটাই , ভারতের মাটিতে বিশ্বকাপ জয়। সেই লক্ষ্য নিয়েই তারা এই দেশে আসবে। তার আগে কোনও রকম ঝুঁকিপূর্ণ কাজ পাকিস্তান টিম ম্যানেজমেন্ট করতে রাজি নয়।

পাকিস্তানের জন্য এই ম্যাচটি সব দিক থেকেই খুব খারাপ গিয়েছে। তাদের দুই তারকা চোটের কবলে পড়ার পাশাপাশি ভারতের কাছে বাজে ভাবে হেরেছে পাকিস্তান। ভারত রবি এবং সোমবার মিলিয়ে ৫০ ওভারে ২ উইকেটে ৩৫৬ রান করেছিল। বিরাট কোহলি (১২২) এবং কেএল রাহুল (১১১) সেঞ্চুরি হাঁকান। রান তাড়া করতে নেমে পাকিস্তান শুরু থেকেই নিয়মিত উইকেট হারাতে শুরু করে। এবং তাদের ইনিংস ১২৮ রানে গুটিয়ে যায়।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 3/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.