বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > PAK vs NEP: রোহিতের বুলেট থ্রো-য়ে রান-আউট ইমাম, বাবরের ক্যাচ ছাড়ার মাশুল দিল নেপাল- ভিডিয়ো

PAK vs NEP: রোহিতের বুলেট থ্রো-য়ে রান-আউট ইমাম, বাবরের ক্যাচ ছাড়ার মাশুল দিল নেপাল- ভিডিয়ো

রান-আউট ইমাম। ছবি- টুইটার।

Pakistan vs Nepal Asia Cup 2023: রোহিত ও দীপেন্দ্রর সরাসরি থ্রোয়ে রান-আউট হয়ে মাঠ ছাড়েন দুই পাক তারকা ইমাম উল হক ও মহম্মদ রিজওয়ান। তার পরেও নেপালের গ্রাউন্ড ফিল্ডিংকে জঘন্য বলতেই হবে।

নেপালের বিরুদ্ধে এশিয়া কাপ ২০২৩-এর উদ্বোধনী ম্যাচে যেভাবে নিজের ভুলে রান-আউট হন মহম্মদ রিজওয়ান, কোনও কোচিং ক্যাম্পে শিক্ষানবিশ কোনও ব্যাটার ওভাবে সাজঘরে ফিরলে কোচের কাছ থেকে শাস্তি পেতে হতো নিশ্চিত। পিচের অপর প্রান্তে থাকা বাবর আজমকে রিজওয়ানের আউট হওয়ার ধরণ দেখে হতাশা প্রকাশ করতে দেখা যায়। রাগে নিজের টুপি ছুঁড়ে ফেলেন পাক দলনায়ক।

কীভাবে রান-আউট হন রিজওয়ান:-

প্রথম ইনিংসের ২৪তম ওভারে রান-আউট হয়ে মাঠ ছাড়েন রিজওয়ান। ২৩.৪ ওভারে সন্দীপ লামিছানের বল কভার-পয়েন্টে ঠেলে দিয়ে রান নিতে দৌড়ন রিজওয়ান। অনায়াসে পৌঁছে যেতেন নন-স্ট্রাইকার প্রান্তে। তবে ফিল্ডার দীপেন্দ্র সিং আইরির ছোঁড়া বলে চোট এড়ানোর দিকেই নজর ছিল রিজওয়ানের। তিনি ক্রিজে ব্যাট ঠেকানোর কথা বেমালুম ভুলে যান। আইরির ছোঁড়া বল সরাসরি স্টাম্পে গিয়ে লাগে। রিজওয়ান নিজেও তখন লাফানো অবস্থায় শূন্য ছিলেন, তাঁর ব্যাটও ছিল হাওয়ায়। ফলে ব্যক্তিগত ৪৪ রানের মাথায় রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয় রিজওয়ানকে।

রোহিতের সরাসরি থ্রোয়ে রান-আউট হয়ে মাঠ ছাড়েন ইমাম উল হক:-

রিজওয়ানের আগে রান-আউট হয়ে মাঠ ছাড়েন পাক ওপেনার ইমাম উল হক। ৪.৫ ওভারে সোমপাল কামির বলে গালি ফিল্ডারের হাত থেকে সহজ জীবনদান পান ইমাম। তবে সেই সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। ৬.১ ওভারে কামির বল কভার অঞ্চলে ঠেলে দিয়েই এক রান নেওয়ার জন্য দৌড় শুরু করেন ইমাম। বল সরাসরি চলে যায় ফিল্ডার রোহিতের হাতে। তিনি সরাসরি থ্রোয়ে নন-স্ট্রাইকার প্রান্তের স্টাম্প ভেঙে দেন। ইমাম ক্রিজ থেকে অনেকটা বাইরে ছিলেন। ফলে ব্যক্তিগত ৫ রানের মাথায় রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয় ইমামকে।

আরও পড়ুন:- PAK vs NEP: মুলতানের প্রায় খালি স্টেডিয়ামে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ, নেটিজেনদের বিদ্রুপের মুখে PCB

বাবরের ক্যাচ ছাড়ার মাশুল দিতে হয় নেপালকে:-

নেপালের ফিল্ডাররা ২টি রান-আউট ছাড়াও আরও কয়েক দফায় সরাসরি বল স্টাম্পে ছুঁড়ে মারেন। তবে সার্বিকভাবে তাদের গ্রাউন্ড ফিল্ডিং ছিল জঘন্য। ইমাম ও বাবরের একটি করে ক্যাচ ছাড়েন নেপালের ফিল্ডাররা। মিসফিল্ডে সহজ সব বাউন্ডারি উপহার দেন তাঁরা। ওভার থ্রোয়ে রান উপহার দিতে দেখা যায় নেপালের ফিল্ডারদের। এমন খারাপ ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে পাকিস্তান বড় রানের ইনিংস গড়ে তোলে।

আরও পড়ুন:- CFL 2023: কলকাতা লিগের ম্যাচে মাঠে যাওয়ার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে সাদার্নের কোচ-কর্তারা, বরাতজোরে প্রাণে বাঁচলেন

ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির পরে (৫৫ রানের মাথায়) জীবনদান পান বাবর আজম। জীবনদান পাওয়ার পরে তিনি অনায়াসে টপকে যান শতরানের গণ্ডি। বাবর ব্যক্তিগত দেড়শো রানের গণ্ডি পার করার সঙ্গে সঙ্গে দলকেও পার করান ৩০০ রানের গণ্ডি। বাবর ১৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৩১ বলে ১৫১ রান করে আউট হন। শুরুতে ব্যাট করে পাকিস্তান নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৩৪২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন? 'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল কোয়ালিফায়ারে ৪টি ছয় মারলেই বিরল সেঞ্চুরি নারিনের, এই কৃতিত্ব গৌতম গম্ভীরদেরও নেই ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.