বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023: কলকাতা লিগের ম্যাচে মাঠে যাওয়ার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে সাদার্নের কোচ-কর্তারা, বরাতজোরে প্রাণে বাঁচলেন

CFL 2023: কলকাতা লিগের ম্যাচে মাঠে যাওয়ার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে সাদার্নের কোচ-কর্তারা, বরাতজোরে প্রাণে বাঁচলেন

গাড়ি দুর্ঘটনার কবলে সাদার্নের কোচ-কর্তারা।

দুর্গাপুরে পাঠচক্রের বিরুদ্ধে কলকাতা লিগের ম্যাচ ছিল সাদার্ন সমিতির। দল পৌঁছে গিয়েছিল আগেই।

বুধবার পাঠচক্রের বিরুদ্ধে কলকাতা লিগের ম্যাচের আগে বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন সাদার্ন সমিতির কোচ-কর্তারা। বরাতজোরে প্রাণে বাঁচলেও দুর্ঘটনায় কম-বেশি আহত হয়েছেন সাদার্নের কোচ ও দুই কর্তা।

পাঠচক্রের বিরুদ্ধে সাদার্নের ম্যাচ ছিল দুর্গাপুরে। সেই ম্যাচের জন্য একই গাড়িতে রওনা দেন কোচ রঞ্জন ভট্টাচার্য এবং সাদার্নের দুই কর্তা সৌরভ পাল ও প্রণব মুখোপাধ্যায়। বর্ধমানের গুড়াপের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে।

কীভাবে ঘটে দুর্ঘটনা:-

জানা যাচ্ছে যে, গাড়িটির সামনের একটি চাকা ফেটে যায়। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে ডিভাইডারে। পরে সামনের একটি গাড়ির নীচে নিয়ন্ত্রণ হারানো গাড়িটির সামনের কিছুট অংশ ঢুকে যায়। দুর্ঘটনায় সাদার্ন কোচ-কর্তাদের গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় বলে খবর। ভেঙে যায় গাড়ির সামনে কাচ।

সাদার্নের কোচ-কর্তাদের চোট কতটা গুরুতর:-

গাড়ির চালকের পাশের সিটে বসেছিলেন সাদার্নের সহ-সভাপতি প্রণব মুখোপাধ্যায়। পিছনের আসনে ছিলেন রঞ্জন ভট্টাচার্য ও সৌরভ পাল। পিছনের সিটে থাকা রঞ্জন ভট্টাচার্য ও সৌরভ পালের তুলনায় বেশি আঘাত পান প্রণব মুখোপাধ্যায়। তড়িঘড়ি প্রত্যেককে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার অভিঘাতে জ্ঞান হারান সাদার্নের সহ-সভাপতি। তাঁকে রক্তাক্ত অবস্থায় গাড়ি থেকে বার করা হয়।

আরও পড়ুন:- Asia Cup 2023: এশিয়া কাপের মঞ্চে বিরাট রেকর্ড গড়তে পারেন বাবর আজম, আনোয়ারকে টপকে ‘সর্বকালের সেরা’ হওয়ার হাতছানি

প্রণব মুখোপাধ্যায়ের মাথায় সেলাই পড়ে। চোট লেগেছে হাতে ও বুকে। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। রঞ্জন ভট্টাচার্য ও সৌরভ পালকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

আইএফএ সচিব অনির্বাণ দত্ত খবর পেয়েই হাসপাতালে ছুটে যান। তিনিই জানান যে, প্রণব মুখোপাধ্যায়ের মাথার চোট গুরুতর কিনা জানতে স্ক্যান করানো হয়। প্রাথমিকভাবে আশঙ্কাজনক কিছু চোখে পড়েনি। আইএফএ সচিবের সঙ্গেই কলকাতায় ফেরার ব্যবস্থা করা হয় রঞ্জন ভট্টাচার্য ও সৌরভ পালের। প্রয়োজনে সাদার্নের সহ-সভাপতিকে কলকাতায় নিয়ে এসে চিকিৎসা করানো হবে বলেও জানিয়েছেন আইএফএ সচিব।

আরও পড়ুন:- Asia Cup 2023: আজ থেকে সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে এশিয়া কাপের ম্যাচ, কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখবেন খেলা?

অর্থাৎ, ম্যাচের জন্য সাদার্নের কোচ-কর্তাদের দুর্গাপুরে যাওয়া সম্ভব হয়নি। দল অবশ্য আগেই দুর্গাপুরে পৌঁছে যায়। ক'দিন আগেই কলকাতা নিগের ম্যাচে মোহনবাগানকে ২-০ গোলে হারিয়ে দেয় সাদার্ন সমিতি। তারা নিজেদের প্রথম ১১টি ম্যাচে ৪টি জয় তুলে নেয়। ড্র করে ৩টি ম্যাচ। পরাজিত হয় ৪টি ম্যাচে। পাঠচক্রের বিরুদ্ধে এ-গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামার আগে ১৫ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের ৮ নম্বরে অবস্থান করছে তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদক নিয়ে পুনের রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধার করলেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.