বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > BAN vs PAK Live Streaming:এশিয়া কাপের সুপার ফোরের শুরুতেই 'ডার্বি', কখন ও কোথায় ফ্রি'তে দেখবেন পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ?

BAN vs PAK Live Streaming:এশিয়া কাপের সুপার ফোরের শুরুতেই 'ডার্বি', কখন ও কোথায় ফ্রি'তে দেখবেন পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ?

এশিয়া কাপের সুপার ফোরে মুখোমুখি বাংলাদেশ এবং পাকিস্তান। ছবি- টুইটার

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচেই নামছে বাংলাদেশ এবং পাকিস্তান। কখন কোথায় হবে এই ম্যাচ? জেনে নিন।

আজ থেকে শুরু হচ্ছে এশিয়া কাপের সুপার ফোর পর্ব। সুপার ফোরের প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে পাকিস্তান এবং বাংলাদেশ। গ্রুপ পর্বে এই দুই দলই কেউ একে অপরের মুখোমুখি হয়নি। এবারের এশিয়া কাপে এই প্রথমবার বাংলাদেশ খেলতে নামছে পাকিস্তানের বিরুদ্ধে। ফলে ফের একটি হাড্ডা হাড্ডি ম্যাচ উপহার পেতে চলেছে সকলে।

গ্রুপ পর্বে বাংলাদেশ দুটি ম্যাচ খেলে একটিতে জিতেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে হারলেও আফগানদের বিরুদ্ধে জিতেছেন শাকিবরা। ফলে এক ম্যাচ জিতে সুপার ফোরে তারা জায়গা করে নিয়েছে। অন্যদিকে পাকিস্তান দুই ম্যাচ খেলেত তিন পয়েন্ট সংগ্রহ করে সুপার ফোরে জায়গা করে নিয়েছে। ভারতের বিরুদ্ধে ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেলেও নেপালের বিরুদ্ধে এবারের এশিয়া কাপের প্রথম ম্যাচেই বড় ব্যবধানে তারা জয় পেয়েছে।

এবার বাংলাদেশের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে পাকরা। যদিও এই ম্যাচে তারাই এগিয়ে রয়েছে সবদিক থেকে। তবুও ক্রিকেট শেষ বলের খেলা, ফলে আগে থেকে কোনও কিছু বলা সম্ভব নয়। সে যাই হোক না কেন এই ম্যাচ বাংলাদেশকে হারাতে মরিয়া পাক শিবির। পাশাপাশি বাংলাদেশও প্রস্তুত। যদিও তাদের আরও এক গুরুত্বপূর্ণ ব্যাটার শান্ত গত ম্যাচে শতরান করলেও এই ম্যাচে খেলতে পারবেন না। চোটের জন্য তিনি নেই। স্বাভাবিক ভাবেই কিছুটা হলেও ব্যাকফুটে চলে গিয়েছে শাকিবরা।

কবে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের সুপার ফোরের বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ:-

৬ সেপ্টেম্বর, বুধবার অনুষ্ঠিত হবে এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে নামবে পাকিস্তান এবংবাংলাদেশ।

কখন শুরু হবে ম্যাচ:-

এশিয়া কাপের সব ম্যাচগুলি ভারতীয় সময় অনুযায়ী দুপুর ৩টে থেকে শুরু হচ্ছে। পাকিস্তান বনাম বাংলাদেশ ম্যাচটিও একই সময়ে শুরু হবে। টস অনুষ্ঠিত হবে আধ ঘণ্টা আগে অর্থাৎ, ২টো ৩০ মিনিটে।

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত হচ্ছে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলির সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। এছাড়া টুর্নামেন্টের যাবতীয় খবর, তথ্য-পরিসংখ্যান ও লাইভ স্কোর আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

অন্যান্য দেশে কোন চ্যানেল ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচ:-

পাকিস্তানে পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসে দেখা যাচ্ছে এশিয়া কাপের ম্যাচগুলি। বাংলাদেশে গাজি টিভিতে সম্প্রচারিত হচ্ছে টুর্নামেন্ট। ইংল্যান্ডে টিএনটি স্পোর্টস অ্যাপে দেখা যাচ্ছে খেলা। অস্ট্রেলিয়ার ফক্স স্পোর্টস ও ফক্সটেল অ্যাপে খেলা দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকায় এশিয়া কাপ সম্প্রচারিত হচ্ছে সুপারস্পোর্ট-এ।

(এশিয়া কাপের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/cricket/asia-cup)

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মমতার ধমকের পরেই ঝকঝক করছে ফুটপাত, কতদিন থাকবে এমন? পুলিশের পাশে দাঁড়াল ইউনিয়ন আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য ভালো থাকবে কি? জানুন ২৬ জুনের রাশিফল বিগ বস-এ রণবীর,এরই মাঝে মুক্তি পেল 'অ্যক্সিডেন্ট অর কনস্পিরেসি গোধরা'র ট্রেলার এবারের টি২০ বিশ্বকাপে ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত, দেখে নিন কীভাবে? প্রাথমিক টেট পরীক্ষা মামলায় ভুল প্রশ্নের সংখ্যা কত?‌ পৃথক কমিটির ভাবনায় হাইকোর্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়, একঝলকে ওয়ার্নারের কেরিয়ারর সেরা প্রাপ্তি... ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের মমতার এক ধমকেই নিভে গেল নবান্নের করিডরের লাইট, এসি চালালে বকবে না তো কেউ! কলকাতায় মুগ্ধ মেলিন্ডা, অবসরের পর এসে থাকতে চান তিলোত্তমায়, শিখবেন বাংলা ভাষা

T20 WC 2024

ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.