বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2023: ভগবান আমাদের জন্যই ট্রফিটা লিখে রেখেছিল, IPL Final-র রাত এখনও ভুলতে পারেননি ধোনি-ভিডিয়ো

IPL 2023: ভগবান আমাদের জন্যই ট্রফিটা লিখে রেখেছিল, IPL Final-র রাত এখনও ভুলতে পারেননি ধোনি-ভিডিয়ো

গত আইপিএল ফাইনালের  মুহূর্ত দেখছেন ধোনি। ছবি-এক্স

আইপিএল শেষ হয়েছে অনেক মাস কেটে গিয়েছে। কিন্তু সেই ফাইনালের কথা এখনও ভোলেননি মহেন্দ্র সিং ধোনি।

আর কয়েক মাস পরই শুরু হবে ২০২৪ আইপিএল। ইতিমধ্যেই সব ফ্র্যাঞ্চাইজি জমা করে দিয়েছেন তাদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ তালিকা'। কেউ নিলামের আগেই ফিরে এসেছে পুরনো দলে। আবার কাউকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে নতুন মরশুমে পা দিতে চললেও, এখনও বহু ক্রিকেটপ্রেমী ভুলতে পারেনি গত ফাইনালের কথা। তার বড় কারণ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক অর্থাৎ ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। দিন তিনেক আগে এক এক্স হ্যান্ডেল ব্যবহারকারী নিজের প্রোফাইল থেকে একটি ক্লিপ শেয়ার করেছেন যেখানে ক্যাপ্টেন কুলকে দেখা যাচ্ছে গত ফাইনালের অভিজ্ঞতা শেয়ার করতে। এই পোস্টে লাইক পড়েছে অজস্র এবং কমেন্টও পড়েছে অসংখ্য।

আর কয়েক দিন পরেই দুবাইতে বসবে ২০২৪ আইপিএলের মেগা নিলাম পর্ব। কোন ক্রিকেটার কোন দলে যাবে তা ঘিরে ইতিমধ্যেই উন্মাদনা তুঙ্গে রয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে। ইতিমধ্যেই নাটকীয়ভাবে ঘরে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। তবে এই সবকিছুর মাঝেও মানুষ এখনও ভুলতে পারেনি গত আইপিএলের সেই ফাইনালের কথা। ৮ ডিসেম্বর এক এক্স হ্যান্ডেল ব্যবহারকারী নিজের প্রোফাইলে একটি ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, গত মরশুমের ফাইনালের অভিজ্ঞতা শেয়ার করছেন মাহি।

ক্লিপে মাহিকে বলতে শোনা যাচ্ছে, 'সত্যি বলতে গেলে আজকের দিনে দাঁড়িয়ে মনে হচ্ছে ফাইনালটা ভগবান আমাদের জন্যই লিখে রেখেছিল। এটা প্রথম ফাইনাল যেটা ঠিক সময়ে শুরু হয়নি এবং তিনদিন ধরে খেলা হয়েছিল। এরপর প্রথমে ব্যাট করে গুজরাট একটা বড় রানের লক্ষ্য আমাদের সামনে রেখে দেয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার সেদিন যখনই আমরা বাউন্ডারি চেয়েছিলাম, তখনই আমরা পেয়েছি। ছয় না হলেও, অন্তত চার মারতে পেরেছিলাম আমরা। শেষ ওভার পর্যন্ত সবকিছুই পরিকল্পনা মাফিক চলছিল। আমি খুব খুশি হয়েছিলাম জাদেজা প্রয়োজনীয় রান তুলে দিয়েছিল বলে। সুতরাং এত নিখুঁতভাবে সবকিছু চলেছিল সেদিন, যেন মনে হচ্ছিল সবকিছুই স্ক্রিপ্টেড। ভগবান যেন জয়ের গল্প আগে থেকেই আমাদের জন্য লিখে রেখেছিল।' এই ক্লিপ নজর কেড়েছে অন্যান্য এক্স হ্যান্ডেল ব্যবহারকারীদের এবং অনেকেই লাইক দিয়েছেন তাতে। কমেন্ট বক্সেও দেখা গিয়েছে মাহিকে ঘিরে প্রশংসার কমেন্ট।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর 'আইপিএল ২০২৪'এর নিলাম অনুষ্ঠিত হবে দুবাইতে। এই প্রথম আইপিএলের কোনও নিলাম অনুষ্ঠান হতে চলেছে বিদেশের মাটিতে। গোটা নিলাম পর্ব শেষ হবে একদিনেই। ইতিমধ্যেই, ২৬শে নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিগুলি জমা দিয়ে দিয়েছে ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। একই সঙ্গে চেন্নাই সুপার কিংসের তরফ থেকেও জমা দিয়ে দেওয়া হয়েছে সেই তালিকা। রিটেনশন তালিকায় রয়েছেন ১৯জন ক্রিকেটার এবং রিলিজ তালিকায় নাম রয়েছে ৮ জনের। গত মরশুমের বিজয়ী দল, নিজেদের শিবিরে রেখেছে মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে মঈন আলির মতো একাধিক বড় মাপের ক্রিকেটারদের। এবার দেখার বিষয় এই মরশুমেও দাপট অব্যাহত রাখতে পারে কিনা চেন্নাই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সাগরে নিম্নচাপ তৈরি হতেই ভারী বৃষ্টি শুরু হবে দক্ষিণবঙ্গে,পূর্বাভাস হাওয়া অফিসের বৃষ্টি হোক না-হোক, আজ বাঁধ ভাঙবেই হাসি! পড়ুন দিনের সেরা ৫ জোকস, মন থাকুক মজায় আজও বৃষ্টি আমদাবাদে? প্রথম কোয়ালিফায়ার না হলে IPL ফাইনালে কে? ধাক্কা খাবে KKR? ডিএ-র পর গ্র্যাচুইটি নিয়ে নয়া নির্দেশ, চাকরিজীবীদের মুখের হাসি কেড়ে নিল EPFO কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.