বাংলা নিউজ > ক্রিকেট > কীভাবে বাড়বে বুমরাহর বলের গতি? নিজের প্রিয় বোলারকে পরামর্শ দিলেন নীরজ চোপড়া

কীভাবে বাড়বে বুমরাহর বলের গতি? নিজের প্রিয় বোলারকে পরামর্শ দিলেন নীরজ চোপড়া

আইসিসি বিশ্বকাপের ফাইনালে বল করছেন জসপ্রীত বুমরাহ (ছবি-REUTERS)

Neeraj Chopra Advice to Jasprit Bumrah-টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহকে গতি বাড়াতে ভালো পরামর্শ দিয়েছেন ভারতের তারকা জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া। অলিম্পিক্স চ্যাম্পিয়ন নীরজ বিশ্বাস করেন যে বুমরাহ তাঁর রানআপ বাড়ালে তার গতি বাড়বে। বুমরাহকে নিজের প্রিয় ফাস্ট বোলার বলেছেন নীরজ চোপড়া।

Neeraj Chopra on Jasprit Bumrah- টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহকে গতি বাড়াতে ভালো পরামর্শ দিয়েছেন ভারতের তারকা জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া। অলিম্পিক্স চ্যাম্পিয়ন নীরজ বিশ্বাস করেন যে বুমরাহ তাঁর রানআপ বাড়ালে তার গতি বাড়বে। বুমরাহকে নিজের প্রিয় ফাস্ট বোলার বলেছেন নীরজ। আমরা আপনাকে বলে রাখি যে ২০২৩ বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটের পরাজয়ের পর বুমরাহ বিশ্রামে রয়েছেন। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজে খেলা হয়নি তার। এখন দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে অ্যাকশনে দেখা যাবে তাঁকে। বিশ্বকাপে বুমরাহ ২০টি উইকেট নিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস আইডিয়া এক্সচেঞ্জে নীরজ চোপড়া বলেছেন, ‘আমি জসপ্রীত বুমরাহকে পছন্দ করি। আমি তার কর্মকে অনন্য মনে করি। আমি মনে করি আরও গতির জন্য তার রানআপ লম্বা করা উচিত। জ্যাভলিন নিক্ষেপকারীরা প্রায়ই আলোচনা করে যে কীভাবে তারা তাদের গতি বাড়াতে পারে যদি বোলাররা তাদের রান আপ একটু পিছনে শুরু করে। আমি বুমরাহর স্টাইল পছন্দ করি।’ নীরজ বিশ্বকাপ ফাইনাল সম্পর্কেও তার মতামত প্রকাশ করেছিলেন, যা তিনি আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দেখতে গিয়েছিলেন। ফাইনালে নীরজকে বড় পর্দায় বা টিভিতে দেখানো হয়নি, যা নিয়ে অনেকেই আপত্তি জানিয়েছিলেন।

তবে ব্রডকাস্টার বড় পর্দায় না দেখানোর জন্য নীরজের কোনও আক্ষেপ নেই। তিনি বলেন, ‘আমি যখন প্রতিদ্বন্দ্বিতা করি তখন তারা আমাকে দেখাতে চাই। আমি যখন ডায়মন্ড লিগে অংশগ্রহণ করি তারা ঠিকমতো সম্প্রচার করে না। সেই জিনিসটাই আসল। সে সময় তারা শুধু হাইলাইট দেখায়। আমি আমদাবাদ গিয়েছিলাম শুধু ম্যাচটি দেখতে এবং আমি অনেক উপভোগ করেছি। ভারত জিতলে আমি অবশ্যই এটা আরও উপভোগ করতাম, কিন্তু স্ট্যান্ডে আমার ভালো সময় কেটেছিল। আমি চাইনি ক্যামেরা আমার দিকে আসুক, এই চিন্তাও আমার মাথায় আসেনি।’

নীরজ চোপড়া আরও বলেন, ‘এই প্রথম আমি পুরো ম্যাচ দেখলাম। আমি যখন ফ্লাইটে ছিলাম, তখন ভারতীয় দল তিনটি উইকেট হারিয়েছিল। আমি যখন পৌঁছলাম, বিরাট কোহলি ভাই এবং কেএল রাহুল ব্যাট করছেন। কিছু প্রযুক্তিগত বিষয় আছে যা আমি বুঝতে পারি না। দিনের বেলা ব্যাট করা খুব একটা সহজ ছিল না। আমি মনে করি সন্ধ্যায় ব্যাট করা সহজ হয়ে গেল। কিন্তু আমাদের খেলোয়াড়রা চেষ্টা করেছিল। কখনও কখনও এটি আমাদের দিন হয় না।’ এটি লক্ষণীয় যে ভারত ফাইনালে ২৪১ রানের লক্ষ্য রেখেছিল, যা অস্ট্রেলিয়া ৪৩ ওভারে চার উইকেট হারিয়ে সহজেই তাড়া করে এবং চ্যাম্পিয়ন হয়ে যায়।

ক্রিকেট খবর

Latest News

গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.