বাংলা নিউজ > ক্রিকেট > ICC Hall of Fame- আমি একটু দেরিতে জায়গা পেলাম- বীরেন্দ্র সেহওয়াগ

ICC Hall of Fame- আমি একটু দেরিতে জায়গা পেলাম- বীরেন্দ্র সেহওয়াগ

বীরেন্দ্র সেহওয়াগ (ছবির সৌজন্যে-ANI)

Virender Sehwag criticism ICC- বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন যে তাঁকে দেরিতে আইসিসি হল অফ ফেমে জায়গা দেওয়া হয়েছে। আইসিসি হল অফ ফেমে জায়গা পাওয়ার পরে এই বিষয়ে ওয়েস্ট ইন্ডিজের ইয়ান বিশপের প্রশ্নের মুখোমুখি হন বীরেন্দ্র সেহওয়াগ। তার উত্তর দিতে গিয়েই এমন জবাব দিয়ে বসেন বীরু।

ICC Hall of Fame- প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ ক্রিকেট ছাড়াও তাঁর স্পষ্ট বক্তব্যের জন্য দারুণ ভাবে পরিচিত। এবার তিনি নিজের স্টাইলে মজা করলেন। তাও এমন একটা সময়ে তিনি এমনটা করলেন যখন তাঁকে আইসিসি তাদের হল অফ ফেমে জায়গা দিয়েছে। আসলে সেহওয়াগ বলেছেন যে তাঁকে দেরিতে আইসিসি হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছে। বীরেন্দ্র সেহওয়াগ ছাড়াও মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ডায়ানা এডুলজি এবং শ্রীলঙ্কার কিংবদন্তি অরবিন্দ ডি সিলভাকে এবারের আইসিসি অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আইসিসি হল অফ ফেমে জায়গা পাওয়ার পরে এই বিষয়ে ওয়েস্ট ইন্ডিজের ইয়ান বিশপের প্রশ্নের মুখোমুখি হন বীরেন্দ্র সেহওয়াগ। তার উত্তর দিতে গিয়েই এমন জবাব দিয়ে বসেন বীরু। এই কথোপকথনের সময়ে নিজের রেকর্ড ছাড়াও, সেহওয়াগ প্রথম ওডিআই এবং টেস্ট ম্যাচ নিয়ে কথা বলেন। এর সঙ্গে মিডল অর্ডার থেকে ওপেনিংয়ে তার রূপান্তর সম্পর্কেও তিনি আলোচনা করেছিলেন। ২০০৮ সালে চেন্নাই টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তার ৩১৯ রানের ইনিংসটি পাঁচ দিনের ফর্ম্যাটে ভারতীয়দের সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর, সেই বিষয়েও মুখ খোলেন তিনি।

প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ, তার স্পষ্টভাষী মন্তব্যের জন্য পরিচিত। মঙ্গলবার তিনি বলেছেন যে তিনি মনে করেন যে, তাঁকে একটু দেরিতে আইসিসি হল অফ ফেমে অন্তর্ভুক্ত হয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ফাস্ট বোলার ইয়ান বিশপ যখন সেহওয়াগকে আইসিসি হল অফ ফেমের অংশ হওয়ার বিষয়ে তার চিন্তাভাবনা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন তিনি মজা করে বলেছিলেন যে, ‘আমি মনে করি আমাকে দেরিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।’

ভারতের মহিলা দলের প্রাক্তন অধিনায়ক ডায়ানা এডুলজি এবং ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী শ্রীলঙ্কার কিংবদন্তি অরবিন্দ ডি সিলভার সঙ্গে সেহওয়াগকে আইসিসি হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছে। সেহওয়াগ ভারত অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা করেছেন যে তিনি কীভাবে বিশ্বকাপে খেলছেন এবং তরুণ ওপেনার শুভমন গিলের যত্ন নিচ্ছেন। তিনি বলেন, যেহেতু তিনি এবার অধিনায়ক, তাই তিনি আরও বেশি দায়িত্ব নিচ্ছেন, যাতে দল ভালো শুরু করতে পারে। ভারতের হয়ে অনেক রান করছেন রোহিত। তিনি যেভাবে শুভমন গিলের যত্ন নিচ্ছেন এবং লালন-পালন করছেন, তা বিস্ময়কর।

নাজাফগড়ের নবাব বলেছেন যে ভারতীয় দল সাম্প্রতিক সময়ে ভালো পারফর্ম করেছে তবে টেস্ট ম্যাচে আক্রমণাত্মক ক্রিকেট খেলছে না। বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ‘ভারতীয় দল তাদের বোলিং আক্রমণের কারণে ভালো করছে। ব্যাটসম্যানরা এখনও রান করছে যা খুব একটা আকর্ষণীয় নয়। আমি মনে করি ইংল্যান্ড ভিন্ন ব্র্যান্ডের ক্রিকেট খেলছে।’ বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ইংল্যান্ডের সব খেলোয়াড় একই আক্রমণাত্মক স্টাইলে ক্রিকেট খেলছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ৩০ মের রাশিফল দেখে নিন একেই বলে ভালোবাসা! আদৃতের ঘামও মুছিয়ে দিল এক অনুরাগী আবার বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য বদল, ৬ মাসের মাথায় নতুন দায়িত্বে এলেন কে?‌ কৌশাম্বি নন, wipes দিয়ে আদৃতের ঘাম মুছিয়ে দিচ্ছেন অন্য কেউ! কে এই মহিলা? সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!' বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.