বাংলা নিউজ > ক্রিকেট > Preity Zinta Expresses Disappointment: ঘরের মাঠে না জিতলে কিচ্ছু হবে না, পঞ্জাবের খেলায় হতাশ হয়ে হাল ছাড়লেন প্রীতি!

Preity Zinta Expresses Disappointment: ঘরের মাঠে না জিতলে কিচ্ছু হবে না, পঞ্জাবের খেলায় হতাশ হয়ে হাল ছাড়লেন প্রীতি!

পঞ্জাব কিংসের পারফর্ম্যান্সে খুশি নন প্রীতি জিন্টা। ছবি- পিটিআই।

Punjab Kings, IPL 2024: পঞ্জাব কিংস খাতায়-কলমে এখনও আইপিএল ২০২৪-এর প্লে-অফের দৌড় থেকে ছিটকে যায়নি। তবু ভবিষ্যতের প্রসঙ্গ তুলে প্রীতি জিন্টা বুঝিয়ে দিলেন যে, এবছর আর কোনও আশা দেখছেন না তিনি। 

বীর উৎফুল্ল, নাখুশ জারা। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স যে রকম দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরছে, তাতে কেকেআর মালিক শাহরুখ খানের আহ্লাদে আটখানা হওয়াই স্বাভাবিক। তবে পঞ্জাব কিংসের পারফর্ম্যান্সে নিতান্ত হতাশ মালকিন প্রীতি জিন্টা।

নিজের হতাশা চেপেও রাখেননি প্রীতি। তিনি সোশ্যাল মিডিয়ায় কার্যত নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। স্পষ্ট জানিয়েছেন যে, ঘরের মাঠে ম্যাচ জিততে না পারলে ভবিষ্যতেও ভালো ফল করা সম্ভব নয়। খাতায়-কলমে পঞ্জাব কিংস এখনও চলতি আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে যায়নি। তবে প্রীতির কথায় স্পষ্ট যে, তিনি হাল ছেড়ে দিয়েছেন এবার। ভবিষ্যতের প্রসঙ্গ তুলে প্রীতি জিন্টা বুঝিয়ে দিলেন যে, এবছর আর কোনও আশা দেখছেন না তিনি।

সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগী প্রীতি জিন্টার কাছে এবছর পঞ্জাবের পারফর্ম্যান্স নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চান। জবাবে প্রীতি কাটছাঁট ভাষায় জানান যে, দলের পারফর্ম্যান্সে তিনি মোটেও খুশি নন। বলিউড তারকা লেখেন, ‘অবশ্যই খুব একটা খুশি নই। আমরা চারটে ম্যাচ হেরেছি শেষ বলে। চোটের জন্য ক্যাপ্টেনকে দলে পাচ্ছি না। কিছু ম্যাচে অসাধারণ খেলেছি, আর কিছু ম্যাচ বলার মতো নয়। ভবিষ্যতে আমরা তখনই ভালো কিছু করে দেখাতে পারব, যদি আমরা নিজেদের হোম ম্যাচ জিততে পারি। চড়াই-উতরাইয়ে সর্বদা পাশে থাকার জন্য সমর্থকদের অনেক ধন্যবাদ।’

আরও পড়ুন:- Discount On Pakistan Jersey: ২টি কিনলে ১টি ফ্রি- PCB স্টক ক্লিয়ারেন্স সেলে বিক্রি করছে পাকিস্তানের বিশ্বকাপ জার্সি!

বাস্তবিকই, পঞ্জাব কিংসের পারফর্ম্যান্স এবার হোম ম্যাচের তুলনায় অ্যাওয়ে ম্যাচে ভালো। পঞ্জাব এখনও পর্যন্ত ১১টি ম্যাচে ৪টি জয় পেয়েছে। তারা ৬টি হোম ম্যাচে জিতেছে মাত্র ১টি। মুল্লানপুরে দিল্লির বিরুদ্ধে সেই জয় দিয়ে আইপিএল ২০২৪ অভিযান শুরু করে পঞ্জাব।

তবে পঞ্জাব কিংস তাদের ৫টি অ্যাওয়ে ম্যাচের মধ্যে তিনটিতে জয় তুলে নেয়। উল্লেখ্য, পঞ্জাব কিংস এবছর মোহালি ছেড়ে বেস ক্যাম্প পেতেছে মুল্লানপুরের নতুন স্টেডিয়ামে। এছাড়া তারা হোম গ্রাউন্ড হিসেবে ব্যবহার করছে ধরমশালাকেও।

আরও পড়ুন:- Ball Boy Takes Stunning Catch: LSG vs KKR ম্যাচে চোখ জুড়ানো ক্যাচ বল বয়ের, অটোগ্রাফ চাইলেন জন্টি রোডস- ভিডিয়ো

আইপিএল ২০২৪-এ পঞ্জাব কিংসের হোম ম্যাচের ফলাফল:-

১. মুল্লানপুরে দিল্লিকে পরাজিত করে।
২. মুল্লানপুরে সানরাইজার্সের কাছে হেরে যায়।
৩. মুল্লানপুরে রাজস্থানের কাছে পরাজিত হয়।
৪. মুল্লানপুরে মুম্বইয়ের কাছে হেরে যায়।
৫. মুল্লানপুরে গুজরাটের কাছে হার মানে।
৬. ধরমশালায় চেন্নাইয়ের কাছে পরাজিত হয়।

আরও পড়ুন:- PCB Announces Cash Reward: টি-২০ বিশ্বকাপ জিতলে মোটা টাকা ঢুকবে বাবরদের পকেটে, আগাম পুরস্কার ঘোষণা PCB-র

আইপিএল ২০২৪-এ পঞ্জাব কিংসের অ্যাওয়ে ম্যাচের ফলাফল:-

১. চিন্নাস্বামীতে আরসিবির কাছে হেরে যায়।
২. একানায় লখনউয়ের কাছে পরাজিত হয়।
৩. আমদাবাদে গুজরাটকে হারিয়ে দেয়।
৪. ইডেনে কেকেআরকে হারিয়ে দেয়।
৫. চিপকে চেন্নাইকে পরাজিত করে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.