বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AFG 3rd T20I Live Streaming: কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন? জানুন আবহাওয়ার পূর্বাভাস

IND vs AFG 3rd T20I Live Streaming: কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন? জানুন আবহাওয়ার পূর্বাভাস

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রোহিত শর্মা (ছবি-AFP)

India vs Afghanistan 3rd T20I Weather Forecast: শেষ দুটি ম্যাচ মোহালি এবং ইন্দোরে খেলা হয়েছিল, যেখানে খেলোয়াড়দের প্রচণ্ড ঠান্ডার মুখোমুখি হতে হয়েছিল। তবে বেঙ্গালুরুতে আবহাওয়া থাকবে একেবারে আলাদা। আবহাওয়ার রিপোর্ট অনুযায়ী, বেঙ্গালুরুতে বৃষ্টির সম্ভাবনা নেই।

India vs Afghanistan 3rd T20I Live Streaming: বুধবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বনাম আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ক্লিন সুইপ করার উদ্দেশ্য নিয়েই মাঠে নামবে ভারতীয় দল। উভয় ম্যাচেই ছয় উইকেটে জয় পেয়েছে ভারত। প্রত্যেক ম্যাচেই ভারত প্রথম বল থেকেই আক্রমণের কৌশল নিয়ে ছিল। ভারত প্রথম ম্যাচে ১৭.৩ ওভারে ১৫৯ রান এবং দ্বিতীয় ম্যাচে ১৫.৪ ওভারে ১৭৩ রানের লক্ষ্য অর্জন করেছিল। তবে সিরিজের তৃতীয় ম্যাচটি দুই দলর কাছেই বেশ গুরুত্বপূর্ণ। আফগানিস্তান চাইবে এই ম্যাচ জিতে লজ্জার হাত থেকে রক্ষা পেতে অন্যদিকে ভারত হোয়াইটওয়াশ করতে চাইবে। চলুন দেখে নেওয়া যাক এই ম্যাচ সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য-

কবে অনুষ্ঠিত হবে ভারত-আফগানিস্তান সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ:-

১৭ জানুয়ারি ২০২৪, বুধবার অনুষ্ঠিত হবে ভারত বনাম আফগানিস্তান সিরিজের তৃতীয় আন্তর্জাতিক টি-২০ ম্যাচটি।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত-আফগানিস্তান প্রথম টি-২০ ম্যাচটি:-

ভারত-আফগানিস্তান সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচটি বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে।

কখন শুরু হবে ম্যাচ:-

ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ম্যাচটি। টস অনুষ্ঠিত হবে আধ ঘণ্টা আগে অর্থাৎ, ৬টা ৩০ মিনিটে।

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-

ভারত বনাম আফগানিস্তান সিরিজের ম্যাচগুলির সম্প্রচার স্বত্ত্ব রয়েছে ভায়াকম-১৮'এর হাতে। সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচটি দেখা যাবে স্পোর্টস-১৮ এসডি ও এইচডি চ্যানেলে। এছাড়া স্পোর্টস-১৮ ওয়ান ও কালার্স সিনেপ্লেক্স চ্যানেলেও দেখা যাবে খেলা।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-

ভারত বনাম আফগানিস্তান সিরিজের ম্যাচগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমা অ্যাপে। ইংলিশ, হিন্দি, মারাঠি, গুজরাটি, বাংলা, ভোজপুরি, পঞ্জাবি, তামিল, তেলেগু, মালায়ালম প্রভৃতি ভাষায় শোনা যাবে ধারাভাষ্য। এছাড়া টুর্নামেন্টের যাবতীয় খবর, তথ্য-পরিসংখ্যান ও লাইভ স্কোর আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

ম্যাচে আবহাওয়ার পূর্বাভাস কী বলছে?

শেষ দুটি ম্যাচ মোহালি এবং ইন্দোরে খেলা হয়েছিল, যেখানে খেলোয়াড়দের প্রচণ্ড ঠান্ডার মুখোমুখি হতে হয়েছিল। তবে বেঙ্গালুরুতে আবহাওয়া থাকবে একেবারে আলাদা। আবহাওয়ার রিপোর্ট অনুযায়ী, বেঙ্গালুরুতে বৃষ্টির সম্ভাবনা নেই। যদিও সন্ধ্যায় মেঘলা থাকবে, তবে সেগুলোও বেশিক্ষণ টিকবে না। সন্ধ্যার তাপমাত্রা ২০ ডিগ্রি থেকে ২৭ ডিগ্রির মধ্যে থাকবে, যা খেলোয়াড়দের কোনও সমস্যা তৈরি করবে না। এম চিন্নাস্বামী স্টেডিয়ামকে ব্যাটসম্যানদের স্বর্গ মনে করা হয়। কারণ এখানে বাউন্ডারি ছোট, তৃতীয় ম্যাচে উচ্চ স্কোরিং হবে বলে আশা করা হচ্ছে। এই মাঠে সকলের চোখ থাকবে বিরাট কোহলির দিকে। আইপিএলে এটি তার দলের হোম গ্রাউন্ড, তাই তিনি অনেক সমর্থন পাবেন। প্রায় ১৪ মাস পর প্রথম টি-টোয়েন্টি খেলা কোহলি ইন্দোরে ১৬ বলে ২৯ রান করেছিলেন। এবার দেখার এই মাঠে তিনি কী করেন? জুনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ টি-টোয়েন্টি ম্যাচ। ভারতীয় টিম ম্যানেজমেন্ট এই সিরিজ শেষ হওয়ার পরে আইপিএলের দিকে নজর রাখবে, যে খেলোয়াড় আরও ভালো করবে তারাই দলে জায়গা পাবে বলে আশা করা হচ্ছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন?

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.