বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG 5th Test: হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! মঙ্গলবার দুপুরে শুরু ভারতের অনুশীলন

IND vs ENG 5th Test: হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! মঙ্গলবার দুপুরে শুরু ভারতের অনুশীলন

রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড় (ছবি-এএফপি)

দীর্ঘ বিরতির পর মঙ্গলবার নেট সেশনে হাজির হবে ভারতীয় দল। আগামী ৭ মার্চ ধরমশালায় শুরু হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্য়াচটি। এর আগে দুই দলকেই মঙ্গলবার অনুশীলন করতে হবে।

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার ৫০তম টেস্ট ম্যাচের আগে অনুশীলন শুরু করতে চলেছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। দীর্ঘ বিরতির পর মঙ্গলবার নেট সেশনে হাজির হবে ভারতীয় দল। আগামী ৭ মার্চ ধরমশালায় শুরু হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্য়াচটি। এর আগে দুই দলকেই মঙ্গলবার অনুশীলন করতে হবে। বেন স্টোকসের দলের জন্য নেট সেশনের সময় দেওয়া হয়েছে সকালে। যেখানে, রোহিত শর্মা এবং অন্যান্য খেলোয়াড়রা বিকেলে অনুশীলন শুরু করবেন।

আরও পড়ুন… শুরু হয়ে গেল দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট

বিসিসিআই একটি অফিসিয়াল বিবৃতিতে বলেছে, ‘ইংল্যান্ড দল সকাল সাড়ে ৯টা থেকে এইচপিসিএ স্টেডিয়ামে অনুশীলন করবে। অন্যদিকে দুপুর সাড়ে ১২টা থেকে এইচপিসিএ স্টেডিয়ামে অনুশীলন করবে ভারত।’ জানা গিয়েছে ইংল্যান্ডের অনুশীলনের পরেই নিজেদের প্র্যাকটিসে নামবে টিম ইন্ডিয়া। তবে এই সময়ে একটি আমন্ত্রণ পেয়েছেন রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়। তারা নাকি হেলিকপ্টারে করে সেই অনুষ্ঠানে যাবেন এবং সেখান থেকে হেলিকপ্টারে করেই ফিরে আসবেন।

আরও পড়ুন… PAK vs AUS: পাকিস্তান সফরে যাবেন না ক্যামরন গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া

হেলিকপ্টারে বিলাসপুর পৌঁছবেন রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মা

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং দলের অধিনায়ক রোহিত শর্মা হেলিকপ্টারে করে বিলাসপুরে পৌঁছতে পারেন। যেখানে তিনি খেলা মহাকুম্ভের উদ্বোধন করবেন। এই সময়ের মধ্যে, প্রাক্তন বিসিসিআই সভাপতি এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের উপস্থিতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন… Ranji Trophy Semifinal: তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব দীনেশ কার্তিক

নিজেদের এক নম্বর জায়গা ধরে রাখতে চাইবে টিম ইন্ডিয়া

তবে ধরমশালায় অনুষ্ঠিত শেষ ম্যাচে নজর থাকবে ভারতের টিম কম্বিনেশনের দিকে। সূত্রের খবর অনুযায়ী, এখানে ডেবিউ করার সুযোগ পেতে পারেন দেবদূত পাডিক্কাল। যদিও ভারত সিরিজ দখল করেছে, শেষ ম্যাচটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। এছাড়াও দলে নিজেদের এক নম্বর জায়গাটা ধরে রাখতে চাইবে।

আরও পড়ুন… WPL 2024: ছয় মেরে ভেঙে দিলেন গাড়ির জানলা! দেখেছেন কি পেরির কাঁচ ভাঙা ছক্কার এই ভিডিয়ো

এদিকে ইতিমধ্যেই ৩-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল। হায়দরাবাদে অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচে স্বাগতিক দলকে হারের মুখে পড়তে হয়েছিল। কিন্তু এর পর রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি টানা জয়ের হ্যাটট্রিক করে সিরিজ জিতে নিয়েছে। সিরিজে ব্যবধান কমাতে চাইবে ইংল্যান্ড। এমন অবস্থায় উভয় দলই জয়ের সর্বোচ্চ চেষ্টা করতে মাঠে নামবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Latest IPL News

IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.