বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit look as groom: সারা মুখে হলুদ মাখা, মাথায় টোপর, বর বেশে আদৃতের প্রথম ছবি এল সামনে

Adrit look as groom: সারা মুখে হলুদ মাখা, মাথায় টোপর, বর বেশে আদৃতের প্রথম ছবি এল সামনে

গায়ে হলুদ হয়ে গেল আদৃতের।

Adrit-Kaushambi Haldi: আদৃত আর কৌশাম্বির বিয়ে নিয়ে তুমুল উত্তেজনা সোশ্য়াল মিডিয়াতে। অবশেষে সামনে এল অভিনেতার গায়ে হলুদের ছবি। 

অবশেষে এসেই গেল সেই প্রতীক্ষিত দিনটা। ৯ মে বৃহস্পতিবারই ছাদনাতলায় যাচ্ছেন মিঠাই অভিনেতা। এই সিরিয়ালের সহ-অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে বছর দেড়েকের প্রেম অবশেষে পূর্ণতা পেতে চলেছে।

ইতিমধ্য়েই সামনে এল আদৃতের হায়ে হলুদের ছবি। গায়ে সাদা রঙের স্য়ান্ডো গেঞ্জি, সঙ্গে ধুতি। মাথায় টোপর। বোঝা গেল, সবাই হলুদ মাখিয়ে একেবারে ভূত বানিয়ে ফেলেছে বাড়ির সকলে। বেশ বিন্দাস মুডে পাওয়া গেল আদৃতকে। বোঝা গেল, বিয়ে করার আনন্দে একেবারে ডগমগ করছেন।

আরও পড়ুন: কৌশাম্বির মুখে লাজুক হাসি, রূপ খোলতাই আইবুড়ো ভাতে! রাতে পরলেন আদৃতের নামের মেহেন্দি

হয়ে গেল আদৃতের গায়ে হলুদ।
হয়ে গেল আদৃতের গায়ে হলুদ।

গতকাল ছিল আইবুড়ো ভাত আর মেহেন্দি। আদৃত বরাবরই প্রচারবিমুখ। এতদিন তো ইনস্টাগ্রামেও অ্য়াকাউন্ট ছিল না তাঁর। ফেসবুকেও পোস্ট করতেন কালেভদ্রে। তবে কৌশাম্বি দিয়েছেন আইবুড়ো ভাত খাওয়ার ছবি। দেখা যায় তিনি পরেছিলেন গোলাপি রঙের শাড়ি সঙ্গে সোনালি ব্লাউজ। আর হাতে, কানে, গলায় মুক্তোর গয়না। চুলে লাগানো ছিল ফুলের কাঁটা। গলায় একটি মালাও ছিল হবু কনের। আর বুধবার রাতে আদৃতের নামের মেহেন্দিতে রাঙান হাত। 

আরও পড়ুন: কদিন আগেই স্ট্রোক, ফের হাসপাতালে ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনী! লাইভে এসে দিলেন চরম দুঃসংবাদ

মিঠাই-এর সেটে হয়েছিল আদৃত আর কৌশাম্বির প্রেমের শুরু। ধারাবাহিকে আদৃতের বিপরীতে যদিও ছিলেন সৌমিতৃষা কুণ্ডু। অনেকেই তাঁদের রিল লাইফের কেমিস্ট্রি দেখে ধারণা করেছিল, বুঝি বা বাস্তবেও একে-অপরের প্রেমে খাচ্ছেন হাবুডুবু। তবে তা হয়নি। বরং সিরিয়ালের দিদিয়া ওরফে কৌশাম্বিই হয়ে ওঠেন তাঁর মনের মানুষ।

বরাবরই বাস্তব জীবন নিয়ে মুখ বন্ধ রেখেছিলেন আদৃত রায়। তবে দিদি নম্বর ১-এর মঞ্চে এসে ভালোবাসার মানুষকে নিয়ে আড্ডা জমিয়েছিলেন কৌশাম্বি। নাম না করেই একবার বেশ লাজুক হাসি হেসে বলেছিলেন, ‘আমি উচ্ছে খেতে ভালোবাসি’ (মিঠাইতে আদৃতের চরিত্র সিদ্ধার্থ মলহোত্রাকে উচ্চেবাবু বলে ডাকত বউ মিঠাই)।

আরও পড়ুন: ‘ও তোমার নয়, আমার মেয়ে…’, কে নিজেকে সোনাক্ষির ‘দ্বিতীয় মা’ হিসেবে করল দাবি?

সঙ্গে জানিয়েছিলেন, তাঁর বর্তমান সঙ্গীকে পছন্দ করে তাঁর পরিবার। বাড়ির লোকেরও মত আছে এই বিয়েতে। সঙ্গে ঠিক কতটা খুশি তিনি সেই সম্পর্কে, তা বোঝা গিয়েছিল চোখমুখ দেখেই। আদৃশাম্বি-জুটির ভক্তরাও দুজনকে বলছে, ‘রাজযোটক’। 

বৃহস্পতিবার রাতেই দক্ষিণ কলকাতা থেকে নিজের পছন্দের থার গাড়িটি চড়ে হাওড়ার মেয়ে কৌশাম্বিকে বিয়ে করতে যাবেন আদৃত।  

বায়োস্কোপ খবর

Latest News

ধনু ,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য খুলছে? রইল ১৭ জুনের রাশিফল ইদ উল আদাহ ২০২৪ এর শুভেচ্ছা ঝটপট পাঠিয়ে নিন প্রিয়জনকে, রইল ১৫ মেসেজ 3 ওভার শেষে Sri Lanka-র স্কোর 14/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা? রইল ১৭ জুন সোমবারের রাশিফল 15 ওভার শেষে Bangladesh-র স্কোর 75/7 মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয়

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.