বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > শুরু হয়ে গেল দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট

শুরু হয়ে গেল দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট

কিয়ান নাসিরিকে ঘরে তুলল চেন্নাইয়িন এফসি (ছবি-এক্স @indiantransfer)

শুরু হয়ে গেল দলবদলের খেলা। জানা গিয়েছে চলতি বছরেই শেষ হচ্ছে মোহনবাগানের সঙ্গে ‘ডার্বি বয়’ কিয়ান নাসিরির চুক্তি। শোনা যাচ্ছে এই খবর পেতেই কিয়ানকে ঘরে তুলতে ঝাঁপিয়েছে চেন্নাইয়িন এফসি।

শুরু হয়ে গেল দলবদলের খেলা। জানা গিয়েছে চলতি বছরেই শেষ হচ্ছে মোহনবাগানের সঙ্গে ‘ডার্বি বয়’ কিয়ান নাসিরির চুক্তি। শোনা যাচ্ছে এই খবর পেতেই কিয়ানকে ঘরে তুলতে ঝাঁপিয়েছে চেন্নাইয়িন এফসি। নিঃশব্দে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের ঘর ভাঙতে তৈরি চেন্নাইয়িন এফসি। আগামী মরশুমের কথা মাথায় রেখে দলগঠনে নেমে পড়ছে দক্ষিণের এই ফুটবল দল। বর্তমান পত্রিকার খবর অনুযায়ী, মোহনবাগানের কিয়ান নাসিরিকে নিজেদের জালে প্রায় তুলে ফেলেছে চেন্নাইয়িন এফসি। জানা যাচ্ছে যে ইস্টবেঙ্গলের মন্দার রাও দেশাইকেও নাকি ইতিমধ্যেই পাকা করে ফেলেছে চেন্নাইয়িন ম্যানেজমেন্ট। পরের মরশুমে তাঁদের যোগ দেওয়া এখন স্রেফ সময়ের অপেক্ষা।

আরও পড়ুন… PAK vs AUS: পাকিস্তান সফরে যাবেন না ক্যামরন গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া

মোহনবাগান অ্যাকাডেমির নায়ক কিয়ান নাসিরি। সিএফসি’র হয়ে নজর কাড়ার পর সবুজ মেরুনের সিনিয়র স্কোয়াডে তাঁকে রিক্রুট করা হয়েছিল। ২০২২ সালে আইএসএলের ডার্বি তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট আসে। সুপার-সাব হিসেবে নেমে চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন কিয়ান। শুধু হ্যাটট্রিক করাই নয়, ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন তিনি। ওই ম্যাচের পরেই রাতারাতি তারকার মর্যাদা পেয়েছিলেন জামশেদ নাসিরির পুত্র।

খেলায় ধারাবাহিকতার অভাব রয়েছে কিয়ানের মধ্যে। তারকা সমৃদ্ধ মোহনবাগানে ইদানীং সেভাবে ম্যাচ টাইম পাচ্ছেন না তিনি। জানা গিয়েছে সেই কারণেই নাকি অন্য ক্লাবে যেতে চাইছেন কিয়ান। জানা গিয়েছে, চেন্নাইয়িন থিঙ্কট্যাঙ্ক প্রথম একাদশে তাঁকে আরও বেশি সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। সেই কারণেই নাকি মোহবাগান ছাড়তে চলেছেন কিয়ান নাসিরি।

আরও পড়ুন… Ranji Trophy Semifinal: তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব দীনেশ কার্তিক

চলতি মরশুমের শেষেই মোহনবাগানের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিয়ান নাসিরির। ফ্রি ফুটবলার হওয়ার ফলে অন্য দলে যেতে কোনও সমস্যা হবে না তাঁর। জানা যাচ্ছে, তিন বছরের চুক্তিতে চেন্নাইয়িন এফসি যোগ দেবেন ২২ বছর বয়সী এই ফুটবলার। পুত্রের দলবদলের বিষয়ে অবশ্য পুরোপুরি অন্ধকারে রয়েছেন জামশেদ নাসিরি। বর্তমান পত্রিকার সঙ্গে কথা বলার সময়ে জামশেদ নাসিরি জানিয়েছেন, ‘কিয়ান এখন অনেক পরিণত। নিশ্চয়ই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছে। কলকাতার বাইরে অনেক বেশি খোলা মনে খেলতে পারবে। ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।’

আরও পড়ুন… WPL 2024: ছয় মেরে ভেঙে দিলেন গাড়ির জানলা! দেখেছেন কি পেরির কাঁচ ভাঙা ছক্কার এই ভিডিয়ো

শুধু মোহনবাগান নয়। একইসঙ্গে মুম্বই সিটির স্ট্রাইকার গুরকিরাত সিংকে পেতেও নাকি তারা ঝাঁপিয়েছে। জানা গিয়েছে ইস্টবেঙ্গলের ঘরও ভাঙতে চলেছে চেন্নাইয়িন। লাল-হলুদের লেফট উইং ব্যাক মন্দার রাও দেশাইয়ের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি এক বছরের। জানা গিয়েছে তাঁর এজেন্টের সঙ্গেও পাকা কথা সেরে ফেলেছে চেন্নাইয়িন এফসির কর্তারা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার কেমন কাটবে কালকের দিন? মঙ্গলবার কি হবে মঙ্গলময়? জানুন ১৬ এপ্রিলের রাশিফল প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের পদমর্যাদা রক্ষা করা আপনাদের দায়িত্ব, মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিবকে মনে করাল আদালত 'সবাই আফসোস করবেন,কালো টাকার দিকে ঠেলে দেওয়া হল…',নির্বাচনী বন্ড নিয়ে বললেন মোদী ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি শাহরুখের: রিপোর্ট ‘‌তল্লাশিতে কিছু না পেয়ে ট্রায়াল রানে বাধা দিয়েছে’‌, কড়া হুঁশিয়ারি দিলেন অভিষেক

Latest IPL News

সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.