বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: ছয় মেরে ভেঙে দিলেন গাড়ির জানলা! দেখেছেন কি পেরির কাঁচ ভাঙা ছক্কার এই ভিডিয়ো

WPL 2024: ছয় মেরে ভেঙে দিলেন গাড়ির জানলা! দেখেছেন কি পেরির কাঁচ ভাঙা ছক্কার এই ভিডিয়ো

দেখেছেন কি এলিস পেরির এই ভিডিয়ো 

এলিস পেরি ১৯তম ওভারে একটি কাচ ভাঙা ছক্কা মারেন। এই ওভারটি করেছিলেন দীপ্তি শর্মা। বলটি গাড়ির পিছনের সিটের কাঁচে আঘাত করে ভিতরে প্রবেশ করে যায়। কাঁচ ভেঙে মাথা চেপে ধরে প্যারি চমকে উঠেন।

মহিলা প্রিমিয়ার লিগ (WPL) ২০২৪ এর ১১ তম ম্যাচটি সোমবার অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং ইউপি ওয়ারিয়র্স একে অপরের মুখোমুখি হয়েছিল। আরসিবি এই ম্যাচে ২৩ রানে জিতেছে। এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আরসিবি অধিনায়ক স্মৃতি মান্ধনা এবং এলিস পেরি এই ম্যাচে প্রচুর চার ও ছক্কা মেরেছিলেন। ৫০ বলে ১০টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৮০ রানের ইনিংস খেলেছিলেন মান্ধনা। যেখানে পেরি ৩৭ বলের মোকাবেলা করে ৫৮ রানের ইনিংস খেলেন। এদিন এলিস পেরি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। পেরির ছয়ের মধ্যে একটি এতটাই শক্তিশালী ছিল যে স্টেডিয়ামের মধ্যে বিজ্ঞাপনর জন্য পার্কিং করা গাড়ির কাঁচ ভেঙে যায়।

এলিস পেরি ১৯তম ওভারে একটি কাচ ভাঙা ছক্কা মারেন। এই ওভারটি করেছিলেন দীপ্তি শর্মা। বলটি গাড়ির পিছনের সিটের কাঁচে আঘাত করে ভিতরে প্রবেশ করে যায়। কাঁচ ভেঙে মাথা চেপে ধরে প্যারি চমকে উঠেন। তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… India vs England 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড

আমরা আপনাকে বলি যে Tata Punch EV মহিলা প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে পার্ক করা থাকে। টাটা WPL এর টাইটেল স্পন্সর। ২০তম ওভারের প্রথম বলেই ইক্লেস্টোনের হাতে শেষ হয় পেরির ইনিংস। তিনি দ্বিতীয় উইকেটে মান্ধনার সঙ্গে ৯৫ রান এবং তৃতীয় উইকেটে রিচা ঘোষের (২১) সঙ্গে ৪২ রানের জুটি গড়েন।

আরও পড়ুন… POTM: ফেব্রুয়ারি মাসের সেরা তিন ক্রিকেটারের নাম ঘোষণা করল ICC, লড়াইয়ে রয়েছেন যশস্বী

ইউপির বিরুদ্ধে খেলতে নেমে ১৯৮/৩ রানের বিশাল স্কোর তুলে ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। লক্ষ্য তাড়া করতে গিয়ে ইউপি ভালো শুরু করেছিল। অধিনায়ক অ্যালিসা হিলি (৫৫) এবং কিরণ নাভগিরে (১৮) প্রথম উইকেটে ৪৭ রান যোগ করেন। এরপর অন্য প্রান্ত থেকে খুব একটা সাপোর্ট পাননি হিলি। চামারি আতাপাত্তু (৮), গ্রেস হ্যারিস (৫) এবং শ্বেতা সেহরাওয়াত (১) দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। এমন পরিস্থিতিতে দায়িত্ব নেন দীপ্তি শর্মা (৩৩) ও পুনম খেমনার (৩১)। দুজনেই ষষ্ঠ উইকেটে ৪১ রানের জুটি গড়েন। ১৮ তম ওভারে দীপ্তি আউট হয়ে যায় এবং দল আবার বিপর্যস্ত হয়। শেষ পর্যন্ত ইউপি ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৭৫ রান।

আরও পড়ুন… ম্যাচ গড়াপেটা ইস্যুতে কোন পথে CAB! দেবব্রত দাসের বিরুদ্ধে জমা পড়ছে কি একাধিক অভিযোগ?

এদিনের জয়ের ফলে পাঁচ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে উঠে এল ব্যাঙ্গালোর। পাঁচ ম্যাচের শেষে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চারে রয়ে গেল ইউপি ওয়ারিয়র্স। তালিকার এক নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটলসের মহিলা দল। দুই নম্বরে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। গুজরাট এখনও তাদের পয়েন্টের খাতা খুলতেই পারেনি। তালিকার সব শেষে রয়েছে তারা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.