বাংলা নিউজ > ক্রিকেট > ভারত-ইংল্যান্ড সিরিজের মাঝেই ধোনির স্ত্রী-কে নিয়ে বেন ডাকেটের পুরনো টুইট ভাইরাল, নতুন করে শুরু বিতর্ক

ভারত-ইংল্যান্ড সিরিজের মাঝেই ধোনির স্ত্রী-কে নিয়ে বেন ডাকেটের পুরনো টুইট ভাইরাল, নতুন করে শুরু বিতর্ক

ধোনির স্ত্রীকে নিয়ে ডাকেটের পুরনো টুইট ভাইরাল। ছবি- এপি ও টুইটার।

সাক্ষী ধোনিকে নিয়ে পুরনো সোশ্যাল মিডিয়া পোস্টের জেরে ভারতীয় সমর্থকদের ক্ষোভের মুখে ব্রিটিশ তারকা।

শুভব্রত মুখার্জি:- এই মুহূর্তে ভারত সফরে রয়েছে ইংল্যান্ড দল। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে এসেছে তারা। ইতিমধ্যেই দুটি টেস্ট খেলা হয়ে গিয়েছে। হায়দরাবাদে প্রথম টেস্টে ২৮ রানে জিতে সিরিজে লিড নেয় ইংল্যান্ড দল। বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে ১০৬ রানে জিতে সিরিজে কামব্যাক করেছে ভারতীয় দল।

সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৫ ফেব্রুয়ারি থেকে। আর তার আগে গোটা ইংল্যান্ড দল ফের একবার ফিরে গিয়েছে আবুধাবিতে। প্রসঙ্গত সেখানেই ভারত সফরের প্রস্তুতি সেরেছে তারা। দলের সঙ্গে একসঙ্গে আবুধাবি পাড়ি জমিয়েছেন ওপেনার বেন ডাকেটও। সম্প্রতি তিনি ফের একবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

তবে এবার শিরোনামে উঠে আসা কিন্তু সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রীকে নিয়ে বেশ কয়েকবছর আগে করা তাঁর একটি খারাপ ইঙ্গিতপূর্ণ টুইট ভাইরাল হয়েছে। আর তার ফলেই খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।

ক্রিকেটের তিনটে ফর্ম্যাটে বেশ‌ মারকুটে স্বভাবের ব্যাটার বলে খ্যাত ডাকেট। বিধ্বংসী মেজাজ ব্যাট করেন তিনি । ২০১২ সালে অভিষেক হয় তাঁর। ২০১২ সালেই ইংল্যান্ডের হয়ে টেস্ট সিরিজে খেলার ডাক পান। বাংলাদেশের বিরুদ্ধে তাঁর অভিষেকও হয় ইংল্যান্ডের হয়ে। তিনি এরপর নিজের জায়গা পাকা করে নেন। তিনি এখন দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য।

আরও পড়ুন:- U19 World Cup 2024: ব্যাটে উদয়-মুশির, বল হাতে চমক পান্ডের, ভারতকে যুব বিশ্বকাপের ফাইনালে তোলার সেরা ৫ কারিগর

ডাকেট অতীতে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। ২০১৩ সালে সেইরকম একটা কাজ তিনি করেছিলেন। তিনি মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনিকে উদ্দেশ্য করে আপত্তিকর, ইঙ্গিতবাহী একটি টুইট করেছিলেন, যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

<p>সাক্ষী ধোনিকে নিয়ে ডাকেটের বিতর্কিত টুইট।</p>

সাক্ষী ধোনিকে নিয়ে ডাকেটের বিতর্কিত টুইট।

কি ছিল সেই টুইটে? কি লিখেছিলেন বা লেখার উদ্দেশ্য ছিল? ২০১৩ সালে একটি টুইট করেন সাক্ষীকে নিয়ে। যেখানে তিনি লেখেন, ‘ধোনির গার্লফ্রেন্ড/ওয়াইফ ইজ টপ ড্রয়ার।' অর্থাৎ যার মানে দাঁড়ায়, ধোনির গার্লফ্রেন্ড/স্ত্রী সেরা। তিনি কী ভেবে তখন এই মন্তব্য করেছিলেন তা অবশ্য জানা সম্ভব হয়নি। তাঁর এই মন্তব্যকে ভালোভাবে নেননি ভারতীয় ক্রিকেটের সমর্থকরা। তাদের মনে হয়েছে এই টুইটে কু-ইঙ্গিত দেওয়া হয়েছে ডাকেটের তরফে।

আরও পড়ুন:- U19 World Cup 2024: বাংলাদেশকে উড়িয়ে যাত্রা শুরু, টানা ৬ ম্যাচ জিতে বাজিমাত ভারতের, কোন পথে এল বিশ্বকাপ ফাইনালের টিকিট?

ফলে স্বাভাবিকভাবেই ডাকেটের কার্যত মুন্ডপাতও করা হয়েছে ভারতীয় ক্রিকেট সমর্থকদের তরফে। বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ডাকেট। বিশাখাপত্তনমে দ্বিতীয় ম্যাচে হারের পর বেন ডাকেটের এই টুইটটি ফের ভাইরাল হয়েছে। বেন ডাকেটের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন সমর্থকরা। উল্লেখ্য চলতি সিরিজে হায়দরাবাদে প্রথম ম্যাচে বেন ডাকেট দুই ইনিংসে করেন যথাক্রমে ৩৫ ও ৪৭ রান। দ্বিতীয় ম্যাচে তিনি করেন যথাক্রমে ২১ ও ২৮ রান।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 12 ওভার শেষে West Indies-র স্কোর 75/6 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.