বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: স্টেডিয়ামে দাঁড়িয়ে রোহিত শর্মার জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন স্যাম কারান! জেনে নিন ঘটনাটা আসলে কী?

IPL 2024: স্টেডিয়ামে দাঁড়িয়ে রোহিত শর্মার জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন স্যাম কারান! জেনে নিন ঘটনাটা আসলে কী?

রোহিত শর্মার জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন স্যাম কারান! (ছবি:ইনস্টাগ্রাম)

এই সময়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে যেখানে স্যাম কারানকে রোহিত শর্মার জন্য গলা ফাটাতে দেখা যাচ্ছে। একেবারে মুম্বইয়ের ভাষায় রোহিতকে উৎসাহিত করছিলেন স্য়াম কারান। তবে মাঠ থেকে নয়, রোহিতের জন্য গ্যালারি থেকেই চিৎকার করছিলেন তিনি। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

বৃহস্পতিবার মুলানপুর স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল পঞ্জাব কিংস। এটি ছিল চলতি আইপিএল-এর ৩৩ তম ম্যাচ। এই টান টান রোমাঞ্চকর ম্যাচে ৯ রানে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। তবে এই ম্যাচে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সকলকে অবাক করেছে। আসলে এই ম্যাচে পঞ্জাব কিংসের নেতৃত্ব সামলাচ্ছিলেন স্যাম কারান। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে যেখানে স্যাম কারানকে রোহিতের জন্য গলা ফাটাতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, একেবারে মুম্বইয়ের ভাষায় রোহিতকে উৎসাহিত করছিলেন স্য়াম কারান। তবে মাঠ থেকে নয়, রোহিতের জন্য গ্যালারি থেকেই চিৎকার করছিলেন তিনি। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024: কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ফর্মে থাকা ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের

কে সেই ব্যাক্তি?

অবাক লাগলেও এটাই সত্যি, তবে যিনি রোহিতের জন্য পঞ্জাবের জার্সি গায়ে চিৎকার করছিলেন তিনি আসলে স্যাম কারান নন, তিনি হলেন স্যাম কারানের মতো দেখতে এক ক্রিকেট ভক্ত। আসলে এই ম্যাচের সময় অলরাউন্ডার স্যাম কারানের মতো দেখতে এক ভক্ত মুলানপুর স্টেডিয়ামে পঞ্জাব কিংসের জার্সি গায়ে উপস্থিত ছিলেন। জেক জেকিংস নামে এই ব্যক্তিকে দেখতে অনেকটা পঞ্জাব কিংসের অধিনায়ক স্য়াম কারানের মতো। জেক জেকিংস নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ক্লিপ পোস্ট করেছেন, যেখানে তিনি ‘মুম্বই চা রাজা’ বলে রোহিত শর্মাকে উৎসাহিত করছেন এবং জনতাও তার পিছনে দাঁড়িয়ে চিৎকার করছিলেন। অনুষ্ঠানস্থলে জেকিংস পিবিকেএস জার্সি পরেছিলেন। এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… IPL 2024 Points Table: হারলেও পয়েন্ট টেবিলে নিজেদের জায়গা ধরে রাখল CSK, জিতে জায়গা মজবুত করল LSG

রোহিতের ভক্তেরা মুম্বই চা রাজা- বলে কেন চিৎকার করছেন?

হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব হস্তান্তর করার সঙ্গে সঙ্গে, মুম্বই জনতা রোহিত শর্মার প্রতি তাদের অটল সমর্থন দেখিয়েছে এবং ওপেনার ব্যাটসম্যানকে তাদের অধিনায়ক হিসাবে বোঝাতে ‘মুম্বই চা রাজা’ শব্দটি ব্যবহার করেছেন। এখনও পর্যন্ত প্রায় সমস্ত স্টেডিয়ামে ভিড় পান্ডিয়ার জন্য টিটকিরি করেছে। এদিকে শিখর ধাওয়ান ফিট না থাকায় আবারও পঞ্জাব কিংসের অধিনায়কত্ব করতে হয়েছে স্যাম কারানকে।

আরও পড়ুন… IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন ওঁরা! এক নম্বরে মাহি, দেখুন তালিকায় রয়েছেন আর কোন কোন বয়স্ক ক্রিকেটার

পঞ্জাব কিংসের বিরুদ্ধে নয় রানের জয় নিবন্ধন করেছে মুম্বই ইন্ডিয়ান্স:

পঞ্জাব কিংসের এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে এই ম্যাচটি মোল্লানপুরে অনুষ্ঠিত হয়েছিল। সূর্যকুমার যাদবের ৫৩ বলে ৭৮ রানের সুবাদে সফরকারীরা ভালো ব্যাটিং করে এবং নির্ধারিত ২০ ওভারে ১৯২-৭ রান তোলে। পাঁচবারের চ্যাম্পিয়নরা বল হাতেও ভালো শুরু করেছিল এবং পাওয়ারপ্লেতে ৪ উইকেট নিয়েছিল, যেখানে জসপ্রীত বুমরাহ এবং জেরাল্ড কোয়েটজি ২টি করে উইকেট নিয়েছিলেন। যাইহোক, আশুতোষ শর্মা এবং শশাঙ্ক সিং আক্রমণ করে এবং পঞ্জাবকে ম্যাচে ফিরিয়ে আনতে সাহায্য করে। ২৮ বলে ৬১ রানে আউট হন আশুতোষ শর্মা, এটাই ছিল খেলার টার্নিং পয়েন্ট। কারণ মুম্বই শেষ পর্যন্ত ম্যাচটি জিতে যায়। জসপ্রীত বুমরাহ ৪-০-২১-৩ এর দুর্দান্ত পরিসংখ্যানের জন্য ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 4 ওভার শেষে Rwanda Women-র স্কোর 24/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.