বাংলা নিউজ > ক্রিকেট > IPL Auction 2024 Pat Cummins: হেডের সঙ্গে আসছি হায়দরাবাদে, মজা হবে, ইতিহাস গড়ে বললেন কামিন্স

IPL Auction 2024 Pat Cummins: হেডের সঙ্গে আসছি হায়দরাবাদে, মজা হবে, ইতিহাস গড়ে বললেন কামিন্স

ইতিহাস গড়ে কী বললেন প্যাট কামিন্স

IPL Auction 2024: সানরাইজার্স হায়দরাবাদের ভক্তদের জন্য বিশেষ বার্তা পাঠান প্যাট কামিন্স। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি বার্তায় বলেন, তিনি অপেক্ষা করতে পারছেন না। তিনি শীঘ্রই দলের সঙ্গে যোগ দিতে চান। কামিন্সের এই বার্তা সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে পোস্ট করা হয়।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যাট কামিন্সের উপর আইপিএল নিলামে অর্থের বর্ষণ হল। মঙ্গলবার, ১৯ ডিসেম্বর দুবাইয়ে নিলামে সানরাইজার্স হায়দরাবাদ ২০.৫০ কোটি টাকায় এই ক্রিকেটারকে কিনে নিয়েছে। তবে প্রথমে ২ কোটি টাকার বেস প্রাইসে নিলামে কামিন্সের নাম ওঠে। আইপিএল নিলামের ইতিহাসে প্রথমবার কোনও খেলোয়াড় হিসাবে ২০ কোটি টাকার অঙ্ক টপকে গেলেন। সানরাইজার্স হায়দরাবাদ তাঁর জন্য ২০.৫০ কোটি টাকার দর হাঁকেন। অবশেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে কামিন্সকে কিনে নেয় হায়দরাবাদ। নিলামে সর্বোচ্চ দাম পাওয়ার ক্ষেত্রে ইংল্যান্ডের স্যাম কারানের রেকর্ড ভেঙে দিয়েছেন প্যাট কামিন্স। কারানকে গত বছর ১৮.৫০ কোটি টাকায় কিনেছিল পঞ্জাব। এমনকি ফ্র্যাঞ্চাইজি দ্বারা ধরে রাখা একজন আদর্শ খেলোয়াড়ের বেতনও ২০ কোটি টাকার বেশি নয়।

এরপরেই সানরাইজার্স হায়দরাবাদের ভক্তদের জন্য বিশেষ বার্তা পাঠান প্যাট কামিন্স। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি বার্তায় বলেন, তিনি অপেক্ষা করতে পারছেন না। তিনি শীঘ্রই দলের সঙ্গে যোগ দিতে চান। কামিন্সের এই বার্তা সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে পোস্ট করা হয়।

তবে শুধু তাই নয়, প্যাট কামিন্সের সঙ্গে ট্রেভিস হেডকেও নিজেদের জালে তুলে নিয়েছে হায়দরাবাদ। ২০২৩ সালের আইসিসি ওডিআই বিশ্বকাপ জেতার পরে ট্রেভিস হেড ও প্যাট কামিন্স যেভাবে ছবি তুলেছিলেন, সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে হায়দরাবাদ। অনেকেই মনে করছেন এই দুই জুটি এবারে হায়দরাবাদের জন্য বড় ভূমিকা পালন করতে পারেন।

তবে এদিন কামিন্সের জন্য নিলাম টেবিলে বড় লড়াই দেখা যায়। প্যাট কামিন্সের জন্য প্রথমে সিএসকে এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে একটি বিডিং যুদ্ধ চলছিল। কিছুক্ষণ পরে এরমধ্যে হায়দরাবাদ যোগ দেয়। এর পরে, RCB এবং SRH এর মধ্যে একটি ভয়ানক বিডিং যুদ্ধ হয়েছিল যা ঘরে উপস্থিত লোকজনকে খুশি করেছিল। SRH পিছু হটেনি এবং অবশেষে কামিন্সকে কিনে নেয়। সানরাইজার্স এখন পর্যন্ত নিলামে কামিন্স, ট্র্যাভিস হেড এবং ওয়ানিন্দু হাসারাঙ্গার মতো কয়েকজন বড় খেলোয়াড়কে কিনে দলকে অনেক শক্তিশালী করে তুলেছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

West Indies বনাম New Zealand ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.