বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস, ভিডিয়ো

IPL 2024-'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস, ভিডিয়ো

বুমরাহ-র সঙ্গে মুম্বইয়ের ম্যাচে ইশান কিষান। ছবি- পিটিআই (PTI)

এক ছোট্ট সমর্থক বুমরাহ-র মতো বোলিং করার চেষ্টা করায় তাঁকে ইশান কিষান প্রশ্ন করেন, ‘বুমরাহ তোমার প্রিয় ক্রিকেটার ’? এরপরই সে জানায়,‘হ্যাঁ। আমি বাবার সঙ্গে রোজ এই বোলিং অ্যাকশন প্র্যাকটিস করি’। এরপর আইপিএলে ১২৬ ম্যাচে ১৫৫ উইকেট নেওয়া ডানহাতি পেসার বুমরাহ বলেন, ‘ বাহ, খুব ভালো। তোমার পছন্দ খুব ভালো’।

আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছে যশপ্রীত বুমরাহ। তাঁর দল আসতে আসতে ঘুরে দাঁড়ালেও তিনি প্রত্যেক ম্যাচেই নিজের সাধ্যমত চেষ্টা করছেন। সানরাইজার্সের বিপক্ষে ম্যাচ ছাড়া এবারের আইপিএলে তার পারফরমেন্স প্রত্যেক ম্যাচেই বেশ ভালো। বিশেষ করে পঞ্জাব কিংসের বিপক্ষে তো তার ২১ রানে ৩ উইকেট নেওয়ার স্পেল তাক লাগিয়ে দিয়েছে। সামনে টি২০ বিশ্বকাপ আসছে। এখন থেকেই ভারতীয় ক্রিকেটপ্রেমীরা স্বপ্ন দেখা শুরু করে দিয়েছেন রোহিত-বিরাটের সম্ভাব্য শেষ বিশ্বকাপে দল চ্যাম্পিয়ন হবে। আর ভারতকে যদি চ্যাম্পিয়নের শিরোপা জিততে হয় তাহলে অবশ্যই ভারতের সেরা পেসার যশপ্রীত বুমরাহকেও নিজের স্বমহিমায় বোলিং করতে হবে বিশ্বকাপে। এরই মধ্যে মুম্বই ইন্ডিয়ান্সের এক ভিডিয়ো সামনে এল, যেখানে এক খুদে ক্রিকেটভক্তের সঙ্গে হাসি ঠাট্টায় মাতলেন, বুম বুম বুমরাহ।

 

আরও পড়ুন- IPL 2024-পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো

পঞ্জাব ম্যাচের আগেই এক ফটো শ্যুটে একসঙ্গে গেছিলেন দলের ওপেনার ইশান কিষান এবং যশপ্রীত বুমরাহ। শ্যুটের ফাঁকেই এক খুদে ক্রিকেটভক্তের সঙ্গে কথা বললেন তাঁরা। যেখানে সেই ছোট্ট সমর্থক বললেন বুমরাহ-ই তাঁর পছন্দের ক্রিকেটার। এরপর চেষ্টা করলেন বুমরাহর মতো বোলিং করে দেখাতেও, যা দেখায় বেজায় খুশি হলেন মুম্বই ইন্ডিয়ান্সের এই পেসার। আইপিএল হোক বা বিশ্বকাপ, বিগত কয়েক বছরে দলের সেরা বোলার হিসেবেই মাঠে নেমেছেন তিনি। কিন্তু দুর্ভাগ্য, আইপিএল জিতলেও বিশ্বকাপের ট্রফি জোটেনি কপালে।

আরও পড়ুন-IPL 2024-স্বপ্ন সত্যি হয়েছে, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ-ভিডিয়ো

এখনও পর্যন্ত এবারের আইপিএলে ৭ ম্যাচে ১৩টি উইকেট নিয়েছেন গুজরাট থেকে উঠে আসা এই ক্রিকেটার। টেস্টে ৩৬ ম্যাচে জাতীয় দলের জার্সিতে নিয়েছেন ১৫৯ উইকেট। ৮৯ ওডিআই ম্যাচে নিয়েছেন ১৪৯ উইকেট। টি২০তে ৬২ ম্যাচে নিয়েছে ৭৪ উইকেট। এই পারফরমেন্স দেখে যে কোনও খুদে ভক্তের কাছে তিনিই রোল আইকন হবে সেটাই স্বাভাবিক। সেই ছোট্ট সমর্থক বুমরাহ-র মতো বোলিং করার চেষ্টা করায় তাঁকে ইশান কিষান প্রশ্ন করেন, ‘বুমরাহ তোমার প্রিয় ক্রিকেটার ’? এরপরই সে জানায়,‘হ্যা। আমি বাবার সঙ্গে রোজ এই বোলিং অ্যাকশন প্র্যাকটিস করি’। এরপর আইপিএলে ১২৬ ম্যাচে ১৫৫ উইকেট নেওয়া ডানহাতি পেসার বুমরাহ বলেন, ‘ বাহ, খুব ভালো। তোমার পছন্দ খুব ভালো’।

আরও পড়ুন-IPL 2024- লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

এরপর বুমরাহ এবং কিষান, দুজনেই সেই খুদে সমর্থককে ব্যাটে সই করে দেন। গোটা ব্যাট জুড়ে সই না করে, ওপের দিকে সই করে ইশান সেই ভক্তকে বলেন, পরে আরও অনেকের সই করাবে ব্যাটে। সেই ভিডিওই মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে নিজের এক্স হ্যান্ডেলে ছাড়া হয়েছে। অবশ্য স্রেফ এই খুদে সমর্থক নন, আগে বিরাট কোহলিকেও দেখা গেছিল বুমরাহ-র বোলিং স্টাইলের মিমিক্রি করতে।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.