বাংলা নিউজ > ক্রিকেট > Kieron Pollard: কাজ ফুরোলেই পাজি.. পোলার্ডের রহস্যজনক সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে জোর চর্চা MI সমর্থকদের মধ্যে

Kieron Pollard: কাজ ফুরোলেই পাজি.. পোলার্ডের রহস্যজনক সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে জোর চর্চা MI সমর্থকদের মধ্যে

পোলার্ডের সঙ্গে রোহিত। ছবি-এক্স

ইনস্টাগ্রাম স্টোরিকে হঠাৎ পোস্ট কায়রন পোলার্ডের। আর তাতেই চর্চা শুরু। শুধু তাই নয়, শোরগোল পড়ে গিয়েছে গোটা ক্রিকেট মহলে।

একসময় তিনি ছিলেন ওয়েস্ট ইন্ডিজ দলের ভরসা। ২০ ওভারের ক্রিকেটে তাঁর অবদান রয়েছে চরম। কঠিন পরিস্থিতি থেকে একা হাতে তিনি নিজের দলকে জিতিয়েছেন অজস্র ম্যাচ। তিনি স্ট্রাইক নিলেই রীতিমতো পা কাঁপতো বিপক্ষ দলের বোলারদের। তাঁর এই বিধ্বংসী ব্যাটিং তাঁকে বড় অর্থ অর্জন করতে সাহায্য করেছিল আইপিএলের তৃতীয় মরশুমে। যেই দলের হয়ে আইপিএল খেলা শুরু করেছিলেন, সেই দলের হয়েই আইপিএল জীবন শেষ করেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড। বর্তমানে তিনি তাঁর আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ। তবে আইপিএল শুরুর আগে একটি রহস্যজনক পোস্ট করলেন তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। প্রসঙ্গ তুললেন আনুগত্যের, যা দেখে বহু ক্রিকেটপ্রেমীর অনুমান যে এই পোস্ট তিনি মুম্বই ইন্ডিয়ান্সের উদ্দেশ্যে করেন।

আর কিছুদিনের মধ্যেই শুরু হবে বিশ্ব ক্রিকেটের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। ইতিমধ্যেই মুম্বইয়ের দলের নতুন অধিনায়ক হিসেবে নির্বাচিত করেছেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে। তবে টুর্নামেন্ট শুরুর আগে দলের ব্যাটিং কোচ তথা প্রাক্তন ক্রিকেটার পোলার্ডের রহস্যজনক ইনস্টাগ্রাম স্টোরি নজর কেড়েছে বহু ক্রিকেটপ্রেমীর।

স্টোরিতে দেওয়া ছবিতে লেখা, 'যখন বৃষ্টি শেষ হয়ে যায় তখনই সকলে ছাতার প্রয়োজনীয়তা ভুলে যায়। সেই ছাতাই তখন একটা বোঝার মতো হয়ে যায়। ঠিক একইভাবে অনুগত্য মিটে যায় যখন আর লাভ পাওয়া যায় না।' এটি দেখে অধিকাংশেরই মত যে এই পোস্ট মুম্বই ইন্ডিয়ান্সের উদ্দেশ্যে করেছেন প্রাক্তন ক্যারিবিয়ান অলরাউন্ডার। এছাড়া বহু ক্রিকেটপ্রেমীর দাবি যে মুম্বই ইন্ডিয়ান্স দলকে নিয়ে অনেকেই সন্তুষ্ট নয়। সবমিলিয়ে পোলার্ডের পোস্ট সকলের মনে জন্ম দিয়েছে একটি রহস্যের।

উল্লেখ্য, ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। ১৯ নভেম্বর দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে আয়োজিত হয় মিনি নিলাম অনুষ্ঠান। তরুণ থেকে সিনিয়র ক্রিকেটার, সকলেই জায়গা পান বিভিন্ন দলে। আবার অনেকের কপালে জোটেনি কোনও দল। তবে টুর্নামেন্ট কবে শুরু হবে সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। জানা গিয়েছে, নতুন মরশুম শুরু হওয়ার কথা মার্চ-এপ্রিলে। কিন্তু সেই সময়ে, গোটা দেশজুড়ে লোকসভা নির্বাচন চলার সম্ভাবনা রয়েছে। তাই, এখনও পর্যন্ত খেলার সূচিকে ঘিরে কোন সিদ্ধান্ত নিতে পারেনি তারা। এবার দেখার বিষয় শেষ অবধি কবে টুর্নামেন্ট চালু করার সিদ্ধান্ত নেওয়া হয় বোর্ডের তরফ থেকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাক, বিস্ফোরক অভিযোগ লকেটের দাঙ্গা করিয়েছেন, মসজিদ ভেঙেছেন, কার্তিক মহারাজকে ফের বেলাগাম আক্রমণ মমতার T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌ কোটিপতি পরিবারের উত্তরাধিকারী হীরামান্ডির ‘আলমজেব’ শরমিনের বর, কে এই আমন মেহতা? ধমকালেন লকেট, রাস্তা থেকে মমতার ছেঁড়া ছবি তুললেন রচনা

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.