বাংলা নিউজ > ক্রিকেট > County Championship: ব্যাট ভেঙে হিট উইকেট, তাও আউট হলেন না ব্যাটার, কাউন্টিতে ঘটল মজার ঘটনা- ভিডিয়ো

County Championship: ব্যাট ভেঙে হিট উইকেট, তাও আউট হলেন না ব্যাটার, কাউন্টিতে ঘটল মজার ঘটনা- ভিডিয়ো

হিট উইকেটের সেই মুহূর্ত। ছবি- টুইটার

কাউন্টি চ্যাম্পিয়নশিপে ঘটল মজার ঘটনা। ব্যাট ভেঙে হিট উইকেট হলেন ব্যাটার। কিন্তু নো বল হওয়ায় ড্রেসিংরুমে ফিরতে হল না তাঁকে।

বল লেগে ব্যাট ভেঙে হিট উইকেট হয়ে আউট হওয়ার ঘটনা বিশ্ব ক্রিকেটে সচরাচর দেখা যায় না। এবার তেমনই এক ঘটনার সাক্ষী থাকল গোটা ক্রিকেট বিশ্ব। তবে এই ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের মাটিতে। কাউন্টি চ্যাম্পিয়নশিপে সামারসেট নেমেছে কেন্টের বিরুদ্ধে। আর সেই ম্যাচেই ঘটে এমন ঘটনা।

টনটনে এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে সামারসেট। আর সেই ম্য়াচে তিন নম্বরে ব্যাট করতে নামা ইংল্যান্ডের ক্রিকেটার লুইস গোল্ডসওয়ার্দি জ্যাসকরন সিংয়ের বলে হিট উইকেট হয়। যদিও তাঁর ব্যাট সরাসরি উইকেটে লাগেনি। বলা ভালো জ্যাসকরন সিংয়ের বল লুইসের ব্যাটে লাগে, তারপরই ব্যাট ভেঙে একটি টুকরো উইকেটে লাগে। লুইস যা দেখে অবাকও হয়ে যান। এমনকী বোলার জ্যাসকরনও কিছু বুঝতেই পারেননি।

যদিও জ্যাস বল করার পরই আম্পায়ার নো বল ঘোষণা করেন। ফলে লুইস আউট হননি। তবে মাঠে থাকা অনেকেই এই ঘটনায় অবাক হয়ে যান বটে। তবে হাস্যকর পরিস্থিতির সৃষ্ঠি হয়। হেসেও ফেলেন দুই দলের ক্রিকেটাররা। তবে এই ম্যাচে বড় রান করেন লুইস। ২০৩ বলে ১২২ রানের ইনিংস খেলেন এই ব্যাটার। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল মাত্র ১২টি বাউন্ডারির সৌজন্যে। পাশাপাশি টম লেমনবিও ১৫১ বলে ১০৯ রান করেন মাত্র ১৬টি বাউন্ডারির সৌজন্যে। ৪ উইকেট হারিয়ে সামারসেট ৪০৪ রানে ডিক্লেয়ার ঘোষণা করে।

জবাবে ব্যাট করতে নেমে কেন্টেরও অবস্থা বেশ খারাপই বলা চলে। মাত্র ১৬ রানে ২ উইকেট পড়ে গিয়েছে। ফলে পরিস্থিতি যে খুব একটা ভালো নয়, তা বলার অপেক্ষা রাখে না। তবে কাউন্টিতে মজার ঘটনা নতুন কিছু নয়, এর আগেও অনেক মজার ঘটনা দেখা গিয়েছে। এই মুহূর্তে অনেক ভারতীয় ক্রিকেটারও কাউন্টিতে খেলছেন। উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল কাউন্টি খেলছেন নিজেদের ঝালিয়ে নিতে। বিশেষ করে যারা টেস্ট ক্রিকেটার তারা এখন টুর্নামেন্টে নিজেদের সেরাটা দিচ্ছেন। কারণ সামনেও ওডিআই বিশ্বকাপ। ফলে বিশ্বকাপের আগে এবং আগামী দুই মাসে কোনও টেস্ট সিরিজ নেই। ১৯ নভেম্বর পর্যন্ত চলবে বিশ্বকাপ। ফলে যা টেস্ট সিরিজ শুরু হবে বিশ্বকাপের পরে। ফলে টেস্ট ক্রিকেটারদের এটাই সেরা সুযোগ নিজেদের ঝালিয়ে নেওয়ার। ঠিক সেই কারণেই বিভিন্ন দেশের ক্রিকেটাররা সেই টুর্নামেন্টে অংশ নিয়েছেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.