বাংলা নিউজ > ক্রিকেট > LLC 2023- বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি করল গুজরাট জায়ান্টস-ইন্ডিয়া ক্যাপিটালস

LLC 2023- বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি করল গুজরাট জায়ান্টস-ইন্ডিয়া ক্যাপিটালস

বৃষ্টিতে ভেস্তে গেল গুজরাট জায়ান্টস-ইন্ডিয়া ক্যাপিটালস ম্যাচ (ছবি-এক্স)

Legends League Cricket 2023- বুধবার ভিলওয়াড়া কিংস এবং সাউদার্ন সুপারস্টার্সের ম্যাচও বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। ম্যাচে কোন ইনিংস পুরোপুরি শেষ করা সম্ভব হয়নি। ফলে ম্যাচ ভেস্তে যায়। আর এদিন একটি বল না খেলা হয়েই ভেস্তে গেল ইন্ডিয়া ক্যাপিটালস এবং গুজরাট জায়ান্টস দলের ম্যাচ।

শুভব্রত মুখার্জি- বৃহস্পতিবার চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন ইন্ডিয়া ক্যাপিটালস এবং পার্থিব প্যাটেলের নেতৃত্বাধীন গুজরাট জায়ান্টস দলের। ম্যাচটি দুই দলের পক্ষে ছিল খুব গুরুত্বপূর্ণ। তবে পরিবেশ পরিস্থিতি যে বাধা হয়ে দাঁড়াতে পারে সে আশঙ্কা আগেই ছিল। আর বাস্তবে হলও তাই। গতকাল অর্থাৎ বুধবার ভিলওয়াড়া কিংস এবং সাউদার্ন সুপারস্টার্সের ম্যাচও বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। ম্যাচে কোন ইনিংস পুরোপুরি শেষ করা সম্ভব হয়নি। ফলে ম্যাচ ভেস্তে যায়। আর এদিন একটি বল না খেলা হয়েই ভেস্তে গেল ইন্ডিয়া ক্যাপিটালস এবং গুজরাট জায়ান্টস দলের ম্যাচ।

এ দিন জম্মুতে দুপুরবেলা থেকে টানা‌ বৃষ্টি হয়েছে। দফায় দফায় বৃষ্টির ফলে জম্মুর মৌলানা আজাদ স্টেডিয়ামের আউটফিল্ড খেলার অনুপযুক্ত ছিল। বৃষ্টির জল‌ জমে যায় আউটফিল্ডে। সেই জল শুকানোর পর্যাপ্ত সময় পর্যন্ত পাননি মাঠকর্মীরা। এতটাই টানা বৃষ্টি হয়েছে ম্যাচে। মাঝে একবার, দুবার ২২ গজের কভার সরলেও ম্যাচ আয়োজন সম্ভব হয়নি। ম্যাচ শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করেন অনফিল্ড আম্পায়াররা। ফলে দুটি দল একটি একটি করে পয়েন্ট নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়। এই নিয়ে পরপর দুটি ম্যাচ ভেস্তে গেল জম্মুতে।

প্রসঙ্গত গুজরাট জায়ান্টস দল এই ম্যাচ জিতলে তারা পয়েন্ট তালিকার শীর্ষে চলে যেত। এই ম্যাচ জিতলে তাদের পয়েন্ট দাঁড়াত ৬। গত ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালস দলও জয় পেয়েছে। তারা হারিয়েছে সাউদার্ন সুপারস্টার্সকে। সাত উইকেটে এই ম্যাচ জিতেছিল ইন্ডিয়া ক্যাপিটালস দল। অন্যদিকে গুজরাট জায়ান্টস তাদের শেষ ম্যাচে এক রুদ্ধশ্বাস জয় পেয়েছে। তারা মাত্র এক রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে আরবানরাইজার্স হায়দরাবাদ দলকে। ইন্ডিয়া ক্যাপিটালসকে, গুজরাটের বিরুদ্ধে জিততেই হত এই টুর্নামেন্টে তাদের পরবর্তী পর্যায়ে যাওয়ার আশা বাঁচিয়ে রাখতে। সেই আশায় কার্যত জল ঢেলে দিয়েছে জম্মুতে এদিনের বৃষ্টি। এদিন ভারতীয় সময় রাত ৮:৩৫ নাগাদ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। দুটি দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়। এদিন ম‌্যাচের সময়ে ভারী বৃষ্টিপাতের কারণে টস করাও সম্ভব হয়নি। ফলে ম্যাচে মাঠে বল গড়াতে পারেনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.