বাংলা নিউজ > ক্রিকেট > T10 Cricket: ইউরোপীয়ান ক্রিকেট চ্যাম্পিয়নশিপে স্মরণীয় জয় ইতালির, শেষ ওভারে হারাল ইংল্যান্ডের মেয়েদের

T10 Cricket: ইউরোপীয়ান ক্রিকেট চ্যাম্পিয়নশিপে স্মরণীয় জয় ইতালির, শেষ ওভারে হারাল ইংল্যান্ডের মেয়েদের

ইংল্যান্ড একাদশের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় ইতালির। ছবি- টুইটার।

ECC Women T10: রত্নায়কের ঝোড়ো হাফ-সেঞ্চুরির সুবাদে জয়ের ভিত গড়ে ফেলে ইতালি।

মেয়েদের ইউরোপীয়ান ক্রিকেট চ্যাম্পিয়নশিপে স্মরণীয় জয় ইতালির। বুধবার ইসিসি উইমেন্স টি-১০ লিগে ইংল্যান্ড একাদশকে ৬ রানের সংক্ষিপ্ত ব্যবধানে পরাজিত করে ইতালির মেয়েরা।

কার্তামা ওভালে টস জিতে ইতালিকে শুরুতে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড একাদশ। ইতালি নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৭ রান সংগ্রহ করে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন ওপেনার মেতনারা রত্নায়কে। তিনি ৬১ রানের অনবদ্য ইনিংস খেলে মাঠ ছাড়েন। ২৮ বলের ঝোড়ো ইনিংসে রত্নায়কে ৪টি চার ও ৬টি ছক্ক মারেন।

এছাড়া অপর ওপেনার দিলাইশা নানায়াকারা ২৮ রান করে করে সাজঘরে ফেরেন। ২৪ বলের সতর্ক ইনিংসে তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ইতালির দুই ওপেনারকেই সাজঘরে ফেরান শিয়ারা গ্রিন। এছাড়া এমিলিয়া বার্টরাম ২, কুমুদু পেডরিক ২ ও চতুরিকা মহামালাগে ৫ রানের যোগদান রাখেন।

ইংল্যান্ড একাদশের হয়ে গ্রিন ২ ওভারে ১৮ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। সাচি পাই ২ ওভারে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন। ক্যাসিডি ম্যাককার্থি ২ ওভারে মাত্র ৭ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- বিষাক্ত বাউন্সারে বিব্রত ব্যাটার, কখনও স্টাম্প উড়ল হাওয়ায়, দেখুন KKR-এর শাকিব হুসেনের আগুনে বোলিং- Video

খরুচে বোলিং করেন অ্যামি হুইলার ও বেথান এলিস। অ্যামি ২ ওভারে ৩২ রান খরচ করেন। এলিস ১ ওভারে ১৮ রান উপহার দেন। ১ ওভারে ১০ রান খরচ করেন মিলি টেলর।

পালটা ব্যাট করতে নেমে ইংল্যান্ড একাদশ ১০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১০১ রানে আটকে যায়। মেগ অস্টিন দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করে নট-আউট থাকেন। ১৯ বলের ইনিংসে তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৯ বলে ২২ রান করেন ক্যাসিডি ম্যাককার্থি।

আরও পড়ুন:- Big Bash League: মাত্র ১৭ বলে হাফ-সেঞ্চুরি, IPL-এ দল না পেয়ে বিগ ব্যাশে ব্যাট হাতে তাণ্ডব ব্রিটিশ পেসারের- ভিডিয়ো

বেথান এলিস ১০ বলে ১৮ রান করেন। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ১টি বাউন্ডারির সাহায্যে ১০ বলে ১০ রান করেন অ্যামি হুইলার। মেগান স্ট্রাজ ৫, সাচি পাই ১, লিবি থমাস ২ ও ম্যাডি ওয়ার্ড ১ রানের যোগদান রাখেন। শূন্য রানে আউট হন বেথান গ্যামন।

ইতালির রেজিনা সুদাহাজাই ২ ওভারে ২১ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। ১১ রানের বিনিময়ে ১টি উইকেট নেন চতুরিকা মহামালাগে। ম্যাচের সেরা হন রত্নায়কে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.