বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy: রঞ্জিতে সেঞ্চুরি হাঁকালেন পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদ? ঝাড়খণ্ডের মাঠে এ কী ঘটনা ঘটল!

Ranji Trophy: রঞ্জিতে সেঞ্চুরি হাঁকালেন পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদ? ঝাড়খণ্ডের মাঠে এ কী ঘটনা ঘটল!

নতুন লুকে রাহুল তেওয়াটিয়া। ছবি-এক্স

দেখে মনে হতেই পারে ভারতে রঞ্জি ট্রফিতে খেলছেন পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদ। হ্যাঁ, ঠিকই শুনেছেন। রাহুল তেওয়াটিয়াকে দেখলে তেমনই মনে হবে।

চলতি রঞ্জি ট্রফির মরশুমে দুর্দান্ত ছন্দে রয়েছে হরিয়ানা। গ্রুপ 'এ'তে এই মুহূর্তে তারা রয়েছে শীর্ষস্থানে। ৬টি ম্যাচের মধ্যে জয় পেয়েছে তিনটিতে এবং একটি ম্যাচে হারের মুখ দেখেছে। এখনও পর্যন্ত তাদের মোট সংগ্রহ ২৪ পয়েন্ট। ব্যাটিং হোক কি বোলিং, দুই বিভাগে তারা অনেক এগিয়ে বাকি দলগুলির থেকে।

রবিবার হরিয়ানা হারিয়ে দেয় ঝাড়খণ্ডকে। ইনিংস ও ২০৫ রানে ম্যাচ নিজেদের ঝুলিতে তুলল তারা। সৌজন্যে ব্যাট হাতে রাহুল তেওয়াটিয়া (১৪৪) ও অঙ্কিত কুমারের (১০৯) মারকুটে ব্যাটিং এবং বল হাতে জয়ন্ত যাদবের বিধ্বংসী বোলিং। সব মিলিয়ে একেবারে চোখের নিমেষে শেষ হয়ে গিয়েছে গোটা ম্যাচ। একেবারে দাপটের সঙ্গে ম্যাচ জিতে নিয়েছে অশোক মেনারিয়া ও তাঁর দল। তবে ম্যাচের নায়ক জয়ন্ত যাদব হলেও, রাহুল তেওয়াটিয়ার শতরান এবং নতুন 'লুকস' নজর কেড়েছে সকলের। যা দেখে মনে হতেই পারে জাভেদ মিয়াঁদাদ বা মনোজ প্রভাকর ব্যাটিং করছেন।

তবে একদিকে এই জয়তে যেমন অনেকটা এগিয়ে গিয়েছে হরিয়ানা, তেমনই বড় ধাক্কা খেয়েছে ঝাড়খন্ডও। একেবারে শোচনীয় অবস্থা হয়েছে তাদের। এই মুহূর্তে তারা ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রয়েছে সপ্তম স্থানে। বলা যায়, পরবর্তী রাউন্ডে যাওয়ার রাস্তা কার্যত বন্ধ হয়ে গিয়েছে তাদের জন্য।

রবিবার, অর্থাৎ ১১ ফেব্রুয়ারি, ছিল তৃতীয় দিনের খেলা। ৯ উইকেটে ১১৯ রান নিয়ে খেলতে নামে ঝাড়খণ্ড। তবে বেশিক্ষণ ক্রিজে দাঁড়িয়ে থাকতে পারেনি তারা। দিন শুরুর প্রথম সাত বলের মধ্যেই পড়ে যায় শেষ উইকেটটি। হরিয়ানা ফলোঅন করিয়ে ফের ব্যাট করতে নামায় ঝাড়খণ্ডকে। কিন্তু এবারও কেউই তেমন প্রভাব ফেলতে পারেননি। জয়ন্ত যাদবের বোলিংয়ের সামনে আগের ইনিংসের মতো এই ইনিংসেও মাথানত করতে দেখা যায় ঝাড়খণ্ডের ব্যাটারদের। ১৮৫ রানে অলআউট হয়ে যায় সকলে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ফাইফার নেন জয়ন্ত যাদব। ম্যাচের সেরাও ঘোষণা করা হয় তাঁকে।

তবে ম্যাচের মূল আকর্ষণ ছিল রাহুল তেওয়াটিয়ার শতরান এবং নতুন 'লুকস'। অনেকে যেমন তার ব্যাটিংয়ের প্রশংসা করেন, তেমনি অনেকে মন্তব্য করেন তার নতুন লুকস নিয়েও। সেই ছবি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে ভাইরাল হওয়ার পর, কেউ বলছেন তাকে লাগছে জাভেদ মিয়াঁদাদের মতো, আবার কেউ বলছে দ্বিতীয় মনোজ প্রভাকর। সব মিলিয়ে এই নতুন রূপ দৃষ্টি আকর্ষণ করেছে ক্রিকেটপ্রেমীদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

কে বলবে বয়স ৫৬! 'হাম আপকে হ্যায় কৌন'-এর নিশাকে ফিরিয়ে আনলেন মাধুরী ভারতে তৈরি কফ সিরাপ খেয়ে ৬৮জনের মৃত্যু, ভারতীয় সহ ২৩জনের জেল উজবেকিস্তানে ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ! আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাশ, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.