বাংলা নিউজ > ক্রিকেট > টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলে ঋষভ পন্ত না সঞ্জু স্যামসন-কাকে বাছলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি!

টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলে ঋষভ পন্ত না সঞ্জু স্যামসন-কাকে বাছলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি!

দিল্লি ক্যাপিটালস দলের দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই (PTI)

সৌরভ গঙ্গোপাধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন ' আমি সঞ্জু স্যামসনকে ভালোবাসি। আমি ঋষভ পন্তকে ও খুব ভালোবাসি। টি-২০ বিশ্বকাপে ঋষভ পন্ত যাবেই। আমার মনে হয় সঞ্জু স্যামসন ও দলে জায়গা পাবে।

শুভব্রত মুখার্জি:- আইসিসি আয়োজিত আসন্ন টি-২০ বিশ্বকাপ শুরু হবে আগামী জুন মাস থেকে। এবারের বিশ্বকাপ যৌথভাবে আয়োজন করবে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ। এখনও পর্যন্ত কোন‌ দল তাদের বিশ্বকাপের স্কোয়াড চূড়ান্ত করেনি। বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার ভারতও এখন পর্যন্ত তাদের দল বাছেনি। বিশেষজ্ঞদের মতে চলতি আইপিএলের পারফরম্যান্সের উপর নির্ভর করে অনেককেই বাছা হবে এই বিশ্বকাপের জন্য। তবে ভারতীয় দলে যে জায়গাটির প্রতি সকলের দৃষ্টি রয়েছে তা হল কিপার ব্যাটার স্লট। এই স্লটের জন্য প্রধানত দাবিদার দুজন। প্রথমজন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং দ্বিতীয় জন দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক ঋষভ পন্ত। দুজনেই বেশ‌ ভালো ফর্মে ও রয়েছেন। এমন আবহে কার সুযোগ হতে পারে আগামী টি-২০ বিশ্বকাপের দলে সেই নিয়ে এবার মুখ খুলেছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-IPL 2024- পঞ্জাবের বিপক্ষে অসহায় আত্মসমর্পণ, তবু কেন আম্পায়ারের ওপর চটলেন গৌতম গম্ভীর? ভিডিয়ো

ঘটনাচক্রে সৌরভ গঙ্গোপাধ্যায় আবার দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেট। পন্ত বনাম স্যামসন, এই লড়াইয়ে সৌরভ যে মতামত জানিয়েছেন তা বেশ ইন্টারেস্টিং। অনেকের মতেই পন্ত বনাম স্যামসনের এই লড়াই ভারতীয় নির্বাচকদের মাথাব্যথার কারণ হতে পারে। শনিবার দিল্লির অরুন‌ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স। এরই মধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চলতি আইপিএলে পারফরম্যান্সের নিরীখে এই দুই ক্রিকেটারের পারফরম্যান্স একেবারে উনিশ বিশ বলা চলে।দুজনেই প্রায় ৩০০'র ওপর রান করেছেন।দুজনেই তিনটি করে অর্ধশতরানও করেছেন।

আরও পড়ুন-IPL 2024-এবার বেটিংয়েও কৃত্রিম বুদ্ধিমত্তা, সহজেই জুয়াড়িরা বুঝে নিচ্ছেন ম্যাচের ভবিষ্যৎ

এমন আবহে বিষয়টি নিয়ে বলতে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন ' আমি সঞ্জু স্যামসনকে ভালোবাসি। আমি ঋষভ পন্তকেও খুব ভালোবাসি। টি-২০ বিশ্বকাপে ঋষভ পন্ত যাবেই। আমার মনে হয় সঞ্জু স্যামসন ও দলে জায়গা পাবে। আমি এটা বলছি না যে সঞ্জু যাবে না। যে কোন বিশ্বমানের ক্রিকেটারকে সমানে সমানে টেক্কা দিতে পারে সঞ্জু। রাজস্থান রয়্যালস দলকেও খুব ভালো নেতৃত্ব দিচ্ছে। ওরা দুজনেই বিশ্বকাপে যেতে পারে। যদি নির্বাচকরা মনে করে সেটা হবে। তবে আমি নিশ্চিত ঋষভ পন্ত বিশ্বকাপে খেলতে যাচ্ছেই। '

আরও পড়ুন-বয়স বাড়ছে, তরুণদের সুযোগ দেওয়া উচিত, বিরাট-রোহিতদের বার্তা যুবরাজের

ভারতীয় দলে কিপার ব্যাটার পজিশনে খেলার বিষয়ে লড়াইতে রয়েছেন কেএল‌ রাহুলও।‌বিশেষজ্ঞরা মনে করেন যে রাহুল থাকাতে সঞ্জু স্যামসনের কাজটা আরো কঠিন হবে। সঞ্জু ভারতের হয়ে শেষ দক্ষিণ আফ্রিকা সফরে ওডিআই ফর্ম্যাটে খেলেছেন।সেখানে একটি শতরানও করেছিলেন তিনি। তবে টি-২০ ফর্ম্যাটে তিনি ভারতের হয়ে সুযোগ পেলেও এখনো বলার মতন কোন পারফরম্যান্স করতে পারেননি।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.