বাংলা নিউজ > ক্রিকেট > US T10 Masters: কাজে এল না পাকিস্তানির ৫ উইকেট, হাফিজের ৪৬ রান, সুপার ওভারে T10 জয় টেক্সাসের

US T10 Masters: কাজে এল না পাকিস্তানির ৫ উইকেট, হাফিজের ৪৬ রান, সুপার ওভারে T10 জয় টেক্সাসের

ইউএস টি-১০ চ্যাম্পিয়ন হল টেক্সাস। ছবি- টুইটার

টি-টেন মাস্টার্স চ্যাম্পিয়ন টেক্সাস। এই ম্যাচে দুর্দান্ত বল করেন আফ্রিদি। যদিও তা কোনও কাজে লাগেনি।

ইউএল মাস্টার্স টি-১০ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হল টেক্সাস চারজার্স। যদিও এই ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেই সঙ্গে এই ম্যাচে দুর্দান্ত বোলিং করেন নিউ ইয়র্ক ওয়ারিয়র্সের শাহিদ আফ্রিদি। পরপর দুই বলে দুটি উইকেট তুলে নেন তিনি। আর তাতেই ম্যাচ সুপার ওভারের দিকে গড়ি যায়। নইলে অনেক আগেই ম্যাচ জিতে নিতে পারত টেক্সাস। কিন্তু জিততে অপেক্ষা করতে হল সুপার ওভার পর্যন্ত।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন টেক্সাস। নিউ ইয়র্ক প্রথমে ব্যাট করতে নেমে কিছুটা হলেও চাপে পড়ে যায়। কারণ শুরুতেই আউট হয়ে ফিরে যান কামরান আকমল। এডওয়ার্ডসের প্রথম বলেই বোল্ড হয়ে ফিরে যান আকমল। তবে তিলকারত্নে দিলশান এবং রিচার্ড লেভির ব্যাটে ভর করে কিছুটা হলেও ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালায় নিউ ইয়র্ক। কিন্তু বিপক্ষ দলের বোলারদের কাছে কিছুটা হলেও যেন বেগ পেতে হয়।

দিলশান ১২ বলে ১৮ রান করেন। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল ১টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সাহায্য়ে। এবং রিচার্ড করেন ১৩ বলে ১৭ রান। তাঁর ইনিংসটি সাজানো ছিল মাত্র ৩টি বাউন্ডারির সাহায্য়ে। এই দুই ব্যাটার যদিও রান পেয়েছেন, মিসবা-উল-হক, শাহিদ আফ্রিদি এবং আবদুল রাজ্জাক একেবারেই ভালো রান করতে পারেননি। তারা এলেন আর গেলেন। তবে ম্যাচের একেবারে অন্তিম পর্বে জোনাথন কার্টার ১৭ বলে ৩৯ রানের ইনিংস খেলেন তিনটি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারির সৌজন্যে। যার ফলে ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯২ রান তোলে নিউ ইয়র্ক ওয়ারিয়র্স। তিন উইকেট নেন এহসান আলি।

জবাবে ব্যাট করতে নেমে টেক্সাসের মহম্মদ হাফিজ দুর্দান্ত ব্যাটিং করেন। ১৭ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল ৪টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারির সৌজন্যে। এছাড়া বেন ডাঙ্ক ১২ বলে ২০ রান করেন। আর কেউ বড় রান করতে পারেননি। বলা ভালো তাসের ঘরের মতো ভেঙে পড়ে টেক্সাসের ব্যাটিং লাইনআপ। দুর্দান্ত বোলিং করেন সোহেল খান। ৫ উইকেট নেন তিনি। এছাড়া আফ্রিদি এবং আসিফ ২টি করে উইকেট নিয়েছেন। ৯২ রানে অলআউট হয়ে যায় টেক্সাস।

সুপার ওভারে ম্যাচ গড়ালে টেক্সাস ১ উইকেট হারিয়ে ১৫ রান তোলে। তবে সেই রান তুলতে পারেনি নিউ ইয়র্ক। ১৩ রানে থেমে যায় নিউ ইয়র্ক। সুপার ওভারে জিতে টি-টেন চ্যাম্পিয়ন হল টেক্সাস। ম্যাচের সেরা হয়েছেন সোহেল। টুর্নামেন্টের সেরা হয়েছেন মহম্মদ হাফিজ।

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.