বাংলা নিউজ > ক্রিকেট > US T10 Masters: ৪৮-এ পা দিতে চলা কালিসের তাণ্ডবে দাপুটে জয় রায়নাদের, ১৭ বলে হাফ-সেঞ্চুরি দিল্লির অল-রাউন্ডারের

US T10 Masters: ৪৮-এ পা দিতে চলা কালিসের তাণ্ডবে দাপুটে জয় রায়নাদের, ১৭ বলে হাফ-সেঞ্চুরি দিল্লির অল-রাউন্ডারের

জোড়া হাফ-সেঞ্চুরি মিলিন্দ ও কালিসের। ছবি- ইউএস টি-১০ মাস্টার্স।

California Knights vs Texas Chargers US T10 Masters 2023: শূন্য রানে আউট অ্যারন ফিঞ্চ, এক ওভারে ২৬ রান খরচ করেন প্রজ্ঞান ওঝা।  

আগামী অক্টোবরেই ৪৮ বছরে পা দেবেন। বুড়ো হাড়ে ভেল্কি কাকে বলে দেখিয়ে দিলেন জ্যাক কালিস। দক্ষিণ আফ্রিকার তারকা অল-রাউন্ডার শনিবার ব্যাট হাতে ঝড় তোলেন ইউএস টি-১০ মাস্টার্সে। ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থাকেন তিনি।

যদিও ম্যাচে কালিসের মারকাটারি ব্যাটিংকেও ফিকে মনে হয় ৩২ বছর বয়সী মিলিন্দ কুমারের ব্যাটিং তাণ্ডবের সামনে। একদা আরসিবি শিবিরে ঢুকে পড়া দিল্লির অল-রাউন্ডার বিধ্বংসী মেজাজে ব্যক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকে যান।

লডারহিলে টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় ক্যালিফোর্নিয়া নাইটস ও টেক্সাস চার্জার্স। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ক্যালিফোর্নিয়া। ওপেন করতে নেমে অ্যারন ফিঞ্চ শূন্য রানে আউট হন। মিলিন্দ কুমারকে সঙ্গে নিয়ে কালিস দলকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দেন।

৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন কালিস। শেষমেশ ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৬৪ রান করে নট-আউট থাকেন তিনি। মিলিন্দ ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি শেষমেশ ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। ব্যাট করার সুযোগ হয়নি ক্যাপ্টেন সুরেশ রায়নার।

আরও পড়ুন:- Mehuli Bags Olympics Quota: বিশ্বচ্য়াম্পিয়নশিপে ব্রোঞ্জ, সঙ্গে অলিম্পিক্সের টিকিট, দেশকে গর্বিত করলেন বাংলার মেহুলি

ক্যালিফোর্নিয়া নাইটস নির্ধারিত ১০ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৫৮ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। টেক্সাসের হয়ে একমাত্র উইকেটটি নেন ফিডেল এডওয়ার্ডস। প্রজ্ঞান ওঝা ১ ওভারে ২৬ রান খরচ করেন। সোহেল তনভীর ২ ওভারে ২৯ রান খরচ করেন। উমর গুল ২ ওভার বল করে ৩২ রান খরচ করেছেন।

আরও পড়ুন:- বাস্কেটবল-ফুটবলের আঙিনা ছাড়িয়ে ক্রিকেটেও ব্যবহার শুরু কিউ কলারের, টম কোহলারের ঘাড়ে লাগানো এই ডিভাইসটি আসলে কী?

পালটা ব্যাট করতে নেমে টেক্সাস চার্জার্স ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১১০ রানে আটকে যায়। ৪৮ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে নাইটস। টেক্সাসের হয়ে সব থেকে বেশি ৩৩ রান করেন মুখতার আহমেদ। ২৭ রান করে নট-আউট থাকেন উপুল থরঙ্গা। ১৮ রান করেন ক্যাপ্টেন বেন ডাঙ্ক। মহম্মদ হাফিজ ২ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি ড্যারেন স্টিভেন্স।

ক্যালিফোর্নিয়ার হয়ে ২ ওভার বল করে ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন অ্যাশলে নার্স। ১টি করে উইকেট দখল করেন পিটার সিডল, সুলেমান বেন, রিকার্ডো পাওয়েল ও পবন সূয়ল। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মিলিন্দ কুমার।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা এই ৭ সুপারফুড আপনার কিডনিকে রাখে সুস্থ ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর...

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.