বাংলা নিউজ > ক্রিকেট > US T10 Masters: ৪৮-এ পা দিতে চলা কালিসের তাণ্ডবে দাপুটে জয় রায়নাদের, ১৭ বলে হাফ-সেঞ্চুরি দিল্লির অল-রাউন্ডারের

US T10 Masters: ৪৮-এ পা দিতে চলা কালিসের তাণ্ডবে দাপুটে জয় রায়নাদের, ১৭ বলে হাফ-সেঞ্চুরি দিল্লির অল-রাউন্ডারের

জোড়া হাফ-সেঞ্চুরি মিলিন্দ ও কালিসের। ছবি- ইউএস টি-১০ মাস্টার্স।

California Knights vs Texas Chargers US T10 Masters 2023: শূন্য রানে আউট অ্যারন ফিঞ্চ, এক ওভারে ২৬ রান খরচ করেন প্রজ্ঞান ওঝা।  

আগামী অক্টোবরেই ৪৮ বছরে পা দেবেন। বুড়ো হাড়ে ভেল্কি কাকে বলে দেখিয়ে দিলেন জ্যাক কালিস। দক্ষিণ আফ্রিকার তারকা অল-রাউন্ডার শনিবার ব্যাট হাতে ঝড় তোলেন ইউএস টি-১০ মাস্টার্সে। ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থাকেন তিনি।

যদিও ম্যাচে কালিসের মারকাটারি ব্যাটিংকেও ফিকে মনে হয় ৩২ বছর বয়সী মিলিন্দ কুমারের ব্যাটিং তাণ্ডবের সামনে। একদা আরসিবি শিবিরে ঢুকে পড়া দিল্লির অল-রাউন্ডার বিধ্বংসী মেজাজে ব্যক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকে যান।

লডারহিলে টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় ক্যালিফোর্নিয়া নাইটস ও টেক্সাস চার্জার্স। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ক্যালিফোর্নিয়া। ওপেন করতে নেমে অ্যারন ফিঞ্চ শূন্য রানে আউট হন। মিলিন্দ কুমারকে সঙ্গে নিয়ে কালিস দলকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দেন।

৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন কালিস। শেষমেশ ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৬৪ রান করে নট-আউট থাকেন তিনি। মিলিন্দ ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি শেষমেশ ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। ব্যাট করার সুযোগ হয়নি ক্যাপ্টেন সুরেশ রায়নার।

আরও পড়ুন:- Mehuli Bags Olympics Quota: বিশ্বচ্য়াম্পিয়নশিপে ব্রোঞ্জ, সঙ্গে অলিম্পিক্সের টিকিট, দেশকে গর্বিত করলেন বাংলার মেহুলি

ক্যালিফোর্নিয়া নাইটস নির্ধারিত ১০ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৫৮ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। টেক্সাসের হয়ে একমাত্র উইকেটটি নেন ফিডেল এডওয়ার্ডস। প্রজ্ঞান ওঝা ১ ওভারে ২৬ রান খরচ করেন। সোহেল তনভীর ২ ওভারে ২৯ রান খরচ করেন। উমর গুল ২ ওভার বল করে ৩২ রান খরচ করেছেন।

আরও পড়ুন:- বাস্কেটবল-ফুটবলের আঙিনা ছাড়িয়ে ক্রিকেটেও ব্যবহার শুরু কিউ কলারের, টম কোহলারের ঘাড়ে লাগানো এই ডিভাইসটি আসলে কী?

পালটা ব্যাট করতে নেমে টেক্সাস চার্জার্স ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১১০ রানে আটকে যায়। ৪৮ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে নাইটস। টেক্সাসের হয়ে সব থেকে বেশি ৩৩ রান করেন মুখতার আহমেদ। ২৭ রান করে নট-আউট থাকেন উপুল থরঙ্গা। ১৮ রান করেন ক্যাপ্টেন বেন ডাঙ্ক। মহম্মদ হাফিজ ২ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি ড্যারেন স্টিভেন্স।

ক্যালিফোর্নিয়ার হয়ে ২ ওভার বল করে ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন অ্যাশলে নার্স। ১টি করে উইকেট দখল করেন পিটার সিডল, সুলেমান বেন, রিকার্ডো পাওয়েল ও পবন সূয়ল। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মিলিন্দ কুমার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.