বাংলা নিউজ > ক্রিকেট > Dhoni-Trump meeting: আমেরিকায় গল্ফ খেললেন ট্রাম্প-ধোনি, ফুটেজ ভাইরাল হতেই মাহিবন্দনা

Dhoni-Trump meeting: আমেরিকায় গল্ফ খেললেন ট্রাম্প-ধোনি, ফুটেজ ভাইরাল হতেই মাহিবন্দনা

ট্রাম্প ও ধোনির ভাইরাল ছবি

নিউ জার্সিতে একসঙ্গে গল্ফ খেললেন দুজনে। ধোনির বন্ধু এই ছবি পোস্ট করেছেন। 

সাধারণত মহেন্দ্র সিং ধোনির অবসর জীবনের তেমন কোনও আপডেট পাওয়া যায় না। মাঝে মাঝে হয়তো সাক্ষী ধোনির ইনস্টায় উঠে আসে কীভাবে রাঁচিতে নিজের ফার্মে সময় কাটাচ্ছেন মাহি। কিন্তু যবে থেকে তিনি আমেরিকায় গিয়েছেন, এমএস ধোনির কার্যকলাপ জেনে যাচ্ছে আপামর জনতা। আর হবে নাই বা কেন, তেমনই বড়সড় জায়গায় যাচ্ছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। দুইদিন আগেই ছিলেন নিউ ইয়র্কে আলকারাজের কোয়ার্টার ফাইনালে। এবার প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গল্ফ খেললেন তিনি। সেই ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের চিরাচরিত মাগা টুপি পরে ট্রাম্প, অন্যদিকে নয়া লুকে ধোনি। সোশ্যাল মিডিয়ায় ধোনি ভক্তদের উচ্ছ্বাস স্বভাবতই গগনচুম্বী।

ধোনি যে ফুটবল ভালোবাসেন সেটা সকলেরই জানা। অন্যদিকে গল্ফ নিয়মিত খেলেন কপিল দেব, যুবরাজ সিং, ব্রায়ান লারা ও সচিন তেন্ডুলকররা। কিন্তু মাহি যে গল্ফ কোর্সেও সমান ভাবে স্বচ্ছন্দ, এদিনের আগে সেটা হয়তো তেমন কেউ জানতেন না। অন্যদিকে ট্রাম্প হচ্ছেন যাকে বলে গল্ফ প্রেমী। হোয়াইট হাউসে থাকাকালীনও নিজের প্রাইভেট গল্ফ কোর্সে ঘনঘন চলে যেতেন। কতটা সময় তিনি গল্ফ খেলে কাটিয়ে দিয়েছেন তা নিয়ে অনেক প্রতিবদনও এসেছে। বিরোধীরাও কটাক্ষ করেছেন। তবে কোনও দিন সেসব নিয়ে পরোয়া করেননি। মার-আ-লাগোয় তাঁর ব্যক্তিগত গল্ফ কোর্সে এসে খেলে গিয়েছেন বিশ্বের তাবড় তাবড় গল্ফার সহ অন্য ফিল্ডের সেলেবরাও। এবার এলেন ট্রাম্প। তবে এটা ট্রাম্প ন্যাশনাল গল্ফ কোর্স বেডমিনিস্টারে। নিউ ইয়র্ক লাগোয়া নিউ জার্সিতে অবস্থিত বেডমিনিস্টার। সেখানেই গল্ফ খেললেন বিশ্বের দুই অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব।

 

ধোনির বন্ধু ব্যবসায়ী হিতেশ সাংভি এই ভাইরাল ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন। তিনিই জানিয়েছেন যে কোথায় হল এই মোলাকাত। প্রসঙ্গত ধোনি কার্যত কিছু পোস্ট করেনই না। তাই তাঁর ঘনিষ্ঠ বলয় যারা আছেন তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই সব জানতে হয় ভক্তদের।

 

 

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে ট্রাম্প-ধোনি দুজনে মিলে খেলছেন। ধোনির টেকনিকের ওপর কড়া নজরও রাখছেন প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি। ভারত সফরে যখন এসেছিলেন ট্রাম্প, তখন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। সেখানে ক্রিকেটের প্রসঙ্গও টেনে এনেছিলেন তিনি। তাই ধোনি ম্যানিয়া কী, সেটা সম্বন্ধে একেবারে ওয়াকিবহাল হবেন না ট্রাম্প, সেটা বলা যায় না। আমেরিকায় এখনও যদিও ক্রিকেট সেভাবে জনপ্রিয় নয়। তবে মেজর লিগ ক্রিকেট ও পরের বছর বিশ্বকাপের মাধ্যমে জনমানসে ক্রিকেট নিয়ে সচেতনতা বাড়বে বলেই আশা। ধোনি়-ট্রাম্পের ভাইরাল ছবির পর অনেক আমেরিকানও যে ধোনির নাম নিয়ে গুগল করবেন, সেটা বলাই যায়। অন্যদিকে ধোনি কী পরের বছর আইপিএল খেলবেন, এখন সেটাই একমাত্র চিন্তা ভারতীয় ফ্যানদের।

 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.