বাংলা নিউজ > বায়োস্কোপ > Irrfan Khan Death Anniversary: ইরফান বেঁচে থাকলে ২০২৪ সালে কী আলোচনা হত দুজনের মধ্যে, কান্নাভেজা পোস্ট সুতপার

Irrfan Khan Death Anniversary: ইরফান বেঁচে থাকলে ২০২৪ সালে কী আলোচনা হত দুজনের মধ্যে, কান্নাভেজা পোস্ট সুতপার

ইরফান বেঁচে থাকলে ২০২৪ সালে কী আলোচনা হত, আবেগঘন পোস্টে লিখেছেন সুতপা

Sutapa Sikdar on Irrfan Khan: ইরফানের সঙ্গে একটি ছবি পোস্ট করে সুতপা লিখেছেন, ‘চার বছর তিন দিন হল ইরফান আমাদের ছেড়ে চলে গিয়েছেন। চার বছর? একটা অপরাধবোধ আমার শরীর জুড়ে বয়ে যাচ্ছে। চার বছর আমরা ওকে ছাড়া দুঃখ, ভয়, হতাশা এবং গুরুতর অসহায়ত্ব বোধ করেছি।'

বলিউডের উজ্জ্বল নক্ষত্র ছিলেন ইরফান খান। ২০২০ সালের ২৯ এপ্রিল মারা যান তিনি। ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই করার পর মারা যান ইরফান খান। ২৯ এপ্রিল তাঁর চতুর্থ মৃত্যুবার্ষিকী। স্ত্রী সুতপা সিকদার এবং পুত্র রেখে গিয়েছেন অভিনেতা। ৩৬ বছরের সংসার ইরফান-সুতপার। ভালোবাসা-দুঃখ-আনন্দ-আবেগে ঘিরে পরস্পরের হাত ধরে দীর্ঘ সময় কাটিয়েছেন। ইরফান মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট করেছেন সুতপা।

ইরফানের সঙ্গে একটি ছবি পোস্ট করে সুতপা লিখেছেন, ‘চার বছর তিন দিন হল ইরফান আমাদের ছেড়ে চলে গিয়েছেন। চার বছর? একটা অপরাধবোধ আমার শরীর জুড়ে বয়ে যাচ্ছে। চার বছর আমরা ওকে ছাড়া দুঃখ, ভয়, হতাশা এবং গুরুতর অসহায়ত্ব বোধ করেছি। তারপরও ভাবলাম তবুও আমি ওর সঙ্গে আরও বেশি থাকতে চাই’।

আরও পড়ুন: ‘কপালে লেখা থাকলে..’, এই বয়সে জীবনসঙ্গী খুঁজছেন মনীষা, জানালেন প্রেমে থাকতে চান

আরও যোগ করেছেন, ‘ওকে ১৯৮৪ সাল থেকে চিনি। ৩৬ বছর ওকে আরও ভালো করে চিনেছি। এটা নিশ্চিত আমি মারা না যাওয়া পর্যন্ত ওকে ছাড়া নয় বরং ওর সঙ্গে আরও বেশি সময় কাটাতে চাইতাম। তারপর মনে হল, ২০২৪ সালে যদি ও আমার সঙ্গে থাকত তাহলে আমাদের মধ্যে কথোপকথন কেমন হত! কারণ এটাই আমি সবচেয়ে বেশি মিস করি’।

আরও পড়ুন: ‘সরফরোশ’-এর নায়ক হওয়ার কথা ছিল শাহরুখের, একটি কারণে পরিচালকের চোখে পড়েন আমির খান

‘২০২৪ সালে বেশিরভাগ সময় শ্যুটিং থেকে ও তাড়াতাড়ি বাড়ি ফিরে আসত, পোষ্য বিড়ালের সঙ্গে সময় কাটাতো এবং বই পড়ত।’

'আমি: তোমার চমকিলা দেখা উচিত। ও অবশ্য মাথা তুলে তাকাতো না (বই পড়ার সময় এমনটাই করে থাকত)।

আরও পড়ুন: ‘এটা আমার হানিমুন ফেজ..’, ২১ বছর পর ক্যামেরার সামনে কাজ করার অনুভূতি কেমন, জানালেন পূজা ভাট

আমি: ও খুব ভালো.. আমার ওর অভিনয়টা খুব ভালো লেগেছে।

ও: আচ্ছা। কে?

আমি: আরে দিলজিৎ দোসাঞ্জ .. ও অতটাও সুগঠিত নয়, তবে মন থেকে করেছে.. তবে ওর অভিনয় অভিনয়প্রবণ'।

ও (আমার দিকে তাকিয়ে) আচ্ছা.. তোমার মনে হয় ও ভালো!!

হ্যাঁ আমি!!! আপনার ওর সাথে একসঙ্গে কাজ করা উচিত। এটি ম্যাজিক হবে, আপনি কুইসা এবং দুই ভাইয়ের গল্পের পরে আবার একজন সর্দার চরিত্রে অভিনয় করবেন..।

ও: হুমমম। (ওর ফোন বেজে উঠল) ওই দিনু (দীনেশ বিজয়ন) এই সুতাপা বলছে দিলজিৎ দোসাঞ্জ অনেক ভালো কাজ করছে।

আমি বললাম, ভালো নয় খুব ভালো।

ও: হ্যাঁ তবে চলো কিছু করা যাক। পাঞ্জাবি সুফি কবিদের নিয়ে কিছু করি। আমি চমকিলা দেখলাম আজকে। প্রবেশ করতে করতেই কানে হেডফোন। আরে সুতপা ইরশাদ দুধর্ষ লিখেছে (ও ইরশাদ কামিলকে ভালোবাসত)। উফফ খতরনাক..।

বিদা কারো গানটা শুনেছ। কী গান.. ও আর ওর ম্যানেজার মনপ্রীত বসে আছেন। ও লছে আমাকে একটি মালয়ালি ফিল্ম দাও। ফাহাদ ফাসিল যেখানে আছেন এই পরিচালকের সঙ্গে কাজ করতে চাই। আমি তোমাকে যেই নামটা বলেছিলাম, যাকে বলিউড ভুলে যাচ্ছে, বলিউড তার পথ ঠিক না করে ইত্যাদি ইত্যাদি.. আমি একটি মালয়ালি ছবি করব! ২০২৪ সালে আমরা বেশিরভাগ ক্ষেত্রে এই কথাই বলব'।

 

বায়োস্কোপ খবর

Latest News

তিন ভাগে গড়ে উঠছে একুশে জুলাইয়ের মঞ্চ, পৃথক র‌্যাম্পের সঙ্গে থাকছে নানা ব্যবস্থা এস বসুরায় অ্যান্ড কোম্পানির ১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ED আদ্যিকালের মতো হাতে লেখা বোর্ডিং পাস, বিমানযাত্রীর পোস্ট ভাইরাল, জবাব ইন্ডিগোর হার্দিক-নাতাশার পর অভিষেক-ঐশ্বর্যর পালা? ডিভোর্স জল্পনা নিয়ে সামনে এল বড় আপটেড ভারতীয় দলের কোচ হওয়ার পর, চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কি কথা হয় গৌতম গম্ভীরের? 'রাম এঁটো খেয়েছিল তো আমি…' নিজেকে ঈশ্বরের সঙ্গে তুলনা করে কটাক্ষের মুখে সোনু KKR-এর ২ কোচ গম্ভীরের সঙ্গে যোগ দিতে চলেছেন, দ্রাবিড় জমানার ফিল্ডিং কোচও থাকছেন সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে ‘পরিস্থিতিটা খুব এলার্মিং…’, দুমদাম বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, কতটা চিন্তায় রাজা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.