বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: Covid 19 পজিটিভ হওয়ার পরেও খেলতে নামলেন! সেলিব্রেশনের সময়ে সতীর্থরা গ্রিনকে কাছেই আসতে দিলেন না

ভিডিয়ো: Covid 19 পজিটিভ হওয়ার পরেও খেলতে নামলেন! সেলিব্রেশনের সময়ে সতীর্থরা গ্রিনকে কাছেই আসতে দিলেন না

সেলিব্রেশনের সময়ে সতীর্থরা ক্যামেরন গ্রিনকে কাছেই আসতে দিলেন না (ছবি-এক্স)

Cameron Green Celebration: ব্রিসবেনে চলতি পিঙ্ক বল টেস্ট ম্যাচের একদিন আগে খবর এসেছিল যে দলের প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড এবং অলরাউন্ডার ক্যামেরন গ্রিন কোভিড ১৯ পজিটিভ পাওয়া গেছে। এই কারণেই দলের জাতীয় সঙ্গীত চলাকালীন টিমের বাকি খেলোয়াড়দের থেকে দূরে দাঁড়িয়ে দলের দিকে তাকিয়ে ছিলেন গ্রিন।

Covid-positive Cameron Green: ব্রিসবেনে চলছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ। এই ম্যাচে যখন দুই দেশের জাতীয় সঙ্গীত বাজছিল, তখন অস্ট্রেলিয়া দলের একজন খেলোয়াড় দলের বাকিদের থেকে অনেকটাই দূরে দাঁড়িয়ে ছিলেন। এটা দেখে অনেকেই অবাক হলেও এর পিছনের সত্যতা খুব কম মানুষই জানেন। দল থেকে দূরে দাঁড়িয়ে থাকা খেলোয়াড়টি আর কেউ নন, ক্যামেরন গ্রিন, যিনি বর্তমানে করোনায় আক্রান্ত হয়েছেন এবং তারপরেও তিনি এখন টেস্ট ম্যাচ খেলছেন।

আসলে, ব্রিসবেনে চলতি পিঙ্ক বল টেস্ট ম্যাচের একদিন আগে খবর এসেছিল যে দলের প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড এবং অলরাউন্ডার ক্যামেরন গ্রিন কোভিড ১৯ পজিটিভ পাওয়া গেছে। এর আগে, ট্র্যাভিস হেডও করোনায় আক্রান্ত হয়েছিলেন, তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন এবং দলের অংশ। সেই সঙ্গে গ্রিন এখনও করোনা থেকে সেরে উঠতে না পারলেও টেস্ট ম্যাচ খেলতে এসেছেন। এই কারণেই জাতীয় সঙ্গীত চলাকালীন দলের বাকি খেলোয়াড়দের থেকে দূরে দাঁড়িয়ে দলের দিকে তাকিয়ে ছিলেন তিনি।

পুরো ম্যাচে ক্যামেরন গ্রিনকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিয়ম অনুযায়ী তিনি বোলিং ও ব্যাট করতে পারেন, কিন্তু কোনও ভাবেই তারা তাদের লালা বা ঘাম বলে লাগাতে পারবেন না। বলটি যখনই তাদের কাছে পৌঁছায় তখনই স্যানিটাইজ করা যেতে পারে। ম্যাচ চলাকালীন তারা কোনও খেলোয়াড়ের সঙ্গে হাত মেলাবেন না, কারণ এটি একটি সংক্রমণ যা স্পর্শের মাধ্যমে ছড়ায়। তাই সামাজিক দূরত্ব জরুরি।

সেই কারণে উইকেট সেলিব্রেশনও অনন্য কায়দায় করলেন ক্যামেরন গ্রিন। ম্যাচে যখন ওয়েস্ট ইন্ডিজের প্রথম উইকেটের পতন হয়। মানে, যখন হ্যাজেলউডের বলে ক্রেগ ব্র্যাথওয়েট আউট হয়েছিলেন তখন ক্যামেরন গ্রিন তার উদযাপনে যে স্টাইলটি দেখিয়েছিলেন তাও দুর্দান্ত ছিল। গ্রিন ও হ্যাজেলউড উইকেট উদযাপন করেছেন বিশেষভাবে। একদিকে সতীর্থদের হাত নেড়ে এবং জড়িয়ে ধরে উইকেট উদযাপন করেন হ্যাজেলউড। তবে তিনি গ্রিনকে দূর থাকতে বলেন। দূর থেকেই হ্যাজেলউডকে অভিনন্দন জানান গ্রিন।

তবে ক্রিকেটে এই প্রথম নয় যে কোনও করোনা আক্রান্ত খেলোয়াড় ম্যাচ খেলতে এসেছেন। অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেটার তাহলিয়া ম্যাকগ্রা কোভিড ১৯ পজিটিভ পাওয়া গিয়েছিলেন এবং কমনওয়েলথ গেমস ২০২২ এর ফাইনাল খেলেছিলেন। সেই ফাইনালে ভারতের বিরুদ্ধে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া। আইসিসি ২০২২ সালে নিজেই ঘোষণা করেছিল যে খেলোয়াড়রা করোনা সত্ত্বেও টুর্নামেন্ট খেলতে পারবেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.