বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ভাগ্য খারাপ হলে এমনই হয়! ব্যাট ভাঙল, ওই বলেই ক্যাচ আউট হলেন শাহিদ আফ্রিদি

ভিডিয়ো: ভাগ্য খারাপ হলে এমনই হয়! ব্যাট ভাঙল, ওই বলেই ক্যাচ আউট হলেন শাহিদ আফ্রিদি

ব্যাট ভাঙল, ওই বলেই ক্যাচ আউট হলেন শাহিদ আফ্রিদি (ছবি-এক্স @EuropeanCricket)

European Cricket: ক্রিকেট ম্যাচ চলাকালীন ব্যাটসম্যানের ব্যাট ফেটে যাওয়া বা ব্যাটারের ব্যাট ভেঙে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু আপনি কি কখনও কোনও ব্যাটারকে দেখেছেন যার ব্যাটও ভেঙে গিয়েছে এবং সেই বলে সেই ব্য়াটার আউটও হয়ে গিয়েছে। অর্থাৎ ব্যাট ভেঙে সেই বলে কোনও ব্যাটারকে কি আউট হতে দেখেছেন?

ক্রিকেট ম্যাচ চলাকালীন ব্যাটসম্যানের ব্যাট ফেটে যাওয়া বা ব্যাটারের ব্যাট ভেঙে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু আপনি কি কখনও কোনও ব্যাটারকে দেখেছেন যার ব্যাটও ভেঙে গিয়েছে এবং সেই বলে সেই ব্য়াটার আউটও হয়ে গিয়েছে। অর্থাৎ ব্যাট ভেঙে সেই বলে কোনও ব্যাটারকে কি আউট হতে দেখেছেন? 

এমনটাই ঘটেছে ইউরোপীয় ক্রিকেটে। ইউরোপীয় ক্রিকেটের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যেখানে এই ঘটনাটি লক্ষ্য করা যাচ্ছে। এই ঘটনার ভিডিয়োটি বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… Footballer Transfer: মাঝমাঠকে শক্তিশালী করতে জোথানপুইয়াকে ৩ বছরের চুক্তিতে হায়দরাবাদ থেকে আনছে ইস্টবেঙ্গল

আসলে ওয়েস্টন শিল্ড T10 টুর্নামেন্টের সময় এই ঘটনাটি ঘটেছিল। এবং যে ব্যাটারের সঙ্গে এটি ঘটেছিল তাঁর নাম শাহিদ আফ্রিদি। এখানে যে শাহিদ আফ্রিদির কথা বলা হচ্ছে তাঁর নাগরিকত্ব পাকিস্তানের নয়, জার্মানির। আসলে, একই নামের কারণে, এই ভিডিয়োটি আরও ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে আউট হওয়া ব্যাটসম্যানের নাম শাহিদ আফ্রিদি। তবে তিনি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি নন। এই ক্রিকেটারকে ইউরোপীয় ক্রিকেটে দেখা যায়।

আরও পড়ুন… ম্যাচ ফিক্সিং মামলায় কীভাবে বাঁচলেন শ্রীসন্থ? আজহারউদ্দিন কেসে কী হয়েছিল? বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পুলিশ কমিশনার

ওয়েস্টন শিল্ড T10-এ, ৬ এপ্রিল টিম ইউরোপ এবং ব্রিটিশ ও আইরিশ দলের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল। যেখানে ব্রিটিশ ও আইরিশ দল ৯৩ রানে জয়লাভ করে। ব্রিটিশ ও আইরিশরা ১০ ওভারে তিন উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২৩৪ রান তোলে। যেখানে ড্যান লিংকন নামে এক ব্যাটসম্যান ২৮ বলে ১১১ রান করেন। এই ব্যাটসম্যান সাতটি চার ও ১৩টি ছক্কা মেরেছেন এবং ৩৯৬.৪৩ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। শাহিদ আফ্রিদি বোলিং করতে গিয়ে বাজেভাবে পরাজিত হন এবং তিনি দুই ওভারে ৫০ রান দেন।

আরও পড়ুন… IPL 2024 Points Table: জয়ের খাতা খুলেই RCB-DC কে পিছনে ফেলল MI, তিন নম্বরে উঠে এল LSG

শাহিদ আফ্রিদিকে তিন নম্বরে ব্যাট করতে পাঠানো হয় এবং তিনি প্রথম চার বলে ১৪ রান করেন, যার মধ্যে দুটি ছক্কা ছিল। পঞ্চম বলে এমন একটি শট খেলেন যে সেই শট খেলার সময়ে তাঁর ব্যাট ভেঙে যায়। তবে ব্যাট ভাঙার পরে বলটি ব্যাটে লেগে চলে যায় বোলারের হাতে। এভাবে শাহিদ আফ্রিদি ক্যাচ আউটও হয়ে যান। টিম ইউরোপ ১০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৪১ রান করতে পারে। তবে সব কিছুকেই ছাপিয়ে যায় শাহিদ আফ্রিদির ব্যাট ভাঙার ও ও সেই বলে ক্য়াচ হওয়ার ছবি। সকলেই বলছেন এভাবেও কি কেউ কখনও আউট হয়!

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.