বাংলা নিউজ > ক্রিকেট > Vijay Hazare Trophy: শূন্যের মিছিলে নাম লেখালেন অর্জুন তেন্ডুলকর, আকাশের আগুনে গোয়াকে ঝলসে দিল বাংলা

Vijay Hazare Trophy: শূন্যের মিছিলে নাম লেখালেন অর্জুন তেন্ডুলকর, আকাশের আগুনে গোয়াকে ঝলসে দিল বাংলা

আকাশ দীপ ও অর্জুন তেন্ডুলকর। ছবি- সিএবি/বিসিসিআই।

Bengal vs Goa Vijay Hazare Trophy: ৭ ওভার বল করে মাত্র ৬ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন আকাশ দীপ।

চলতি বিজয় হাজারে ট্রফির পাঁচ ম্যাচে মাঠে নেমে চতুর্থ জয় তুলে নিল বাংলা। নাগাল্যান্ড ও বরোদার বিরুদ্ধে জোড়া জয়ে অভিযান শুরু করা সুদীপ ঘরামিরা নিজেদের তৃতীয় ম্যাচে তামিলনাড়ুর কাছে পরাজিত হন। তবে চতুর্থ ম্যাচে মধ্যপ্রদেশকে হারিয়ে জয়ের রাস্তায় ফেরে বাংলা। এবার টুর্নামেন্টে নিজেদের পঞ্চম লিগ ম্যাচে গোয়াকে কার্যত গোহারান হারাল তারা।

রবিবার মুম্বইয়ে টস জিতে গোয়াকে শুরুতে ব্যাট করতে পাঠান বাংলা দলনায়ক সুদীপ ঘরামি। গোয়া ২৮.৪ ওভারে মাত্র ১০৬ রানে অল-আউট হয়ে যায়। দলের হয়ে সব থেকে বেশি ৩৪ রান করেন দীপরাজ গাঁওকর। ৪৬ বলের অপরাজিত ইনিংসে তিনি ৫টি চার মারেন।

এছাড়া ইশান গাড়েকর ১১, সূয়াশ প্রভুদেশাই ১৫, দর্শন মিশাল ১০, কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ ১৩, রাহুল ত্রিপাঠী ১ ও লক্ষয় গর্গ ৮ রান করেন। শূন্য রানে আউট হন গোয়ার চারজন ব্যাটার। সেই তালিকায় রয়েছেন অর্জুন তেন্ডুলকরও। এছাড়া খাতা খোলার আগেই মাঠ ছাড়েন স্নেহাল কথাঙ্কর, বিকাশ সিং ও মোহিত রেডকর। গোয়া ১৪ রান উপহার পায় অতিরিক্ত হিসেবে। নাহলে তাদের পক্ষে ১০০ রানের গণ্ডি টপকানোও সম্ভব হতো না।

আরও পড়ুন:- Abu Dhabi T10: একটিও উইকেট পাননি, মাত্র ৫ রান করে আউট, তাও ম্যাচের সেরার পুরস্কার জিতলেন সুনীল নারিন

বাংলার হয়ে ৭ ওভার বল করে ২টি মেডেন-সহ মাত্র ৬ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন আকাশ দীপ। ৫ ওভারে ৩৯ রান খরচ করে ৩টি উইকেট দখল করেন মহম্মদ কাইফ। ২ ওভারে ৩ রান খরচ করে ২টি উইকেট নেন করণ লাল। শাহবাজ আহমেদ ৩০ রানের বিনিময়ে ২টি উইকেট সংগ্রহ করেন। উইকেট পাননি ইশান পোড়েল ও প্রদীপ্ত প্রামানিক।

পালটা ব্যাট করতে নেমে বাংলা ২২.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলে ম্যাচ জিতে যায়। ১৬৫ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে নিজেদের নেট রান-রেটও বিস্তর বাড়িয়ে নেয় তারা।

আরও পড়ুন:- India Women Squad: রিচার সঙ্গে ভারতের টেস্ট ও T20I স্কোয়াডে বাংলার সাইকা-তিতাস

ওপেন করতে নেমে হাবিব গান্ধী নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। তিনি ৭টি বাউন্ডারির সাহায্যে ৬৮ বলে ৪৮ রান করে সাজঘরে ফেরেন। অপর ওপেনার আভিষেক পোড়েল ২টি বাউন্ডারির সাহায্যে ৩৯ বলে ২০ রান করে মাঠ ছাড়েন। ক্যাপ্টেন সুদীপ ঘরামি ২টি বাউন্ডারির সাহায্যে ২১ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৮ বলে ২১ রান করে নট-আউট থাকেন শাহবাজ আহমেদ।

গোয়ার অর্জুন তেন্ডুলকর ৭.৩ ওভার বল করে ৪৬ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ১৮ রানে ১ উইকেট নেন দর্শন মিশাল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বাংলায় ঝড় তোলার আগে ঝাড়খণ্ডে সার কারখানা সহ ৩৫৭০০ কোটির প্রকল্প উপহার মোদীর 'বাবা আর আমি…' বিজেপিতে যোগের জল্পনা নিয়ে খোলাখুলি জবাব দিলেন কমল নাথের পুত্র আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.