বাংলা নিউজ > ক্রিকেট > ভাইরাল ভিডিয়ো- বাইশ গজে সুপারম্যান! হাওয়ায় উড়ে আশ্চর্যজনক ক্যাচ নিয়ে চমকে দিলেন জেসন সাঙ্গা

ভাইরাল ভিডিয়ো- বাইশ গজে সুপারম্যান! হাওয়ায় উড়ে আশ্চর্যজনক ক্যাচ নিয়ে চমকে দিলেন জেসন সাঙ্গা

হাওয়ায় উড়ে আশ্চর্যজনক ক্যাচ নিয়ে চমকে দিলেন জেসন সাঙ্গা (ছবি-এক্স)

সিডনিতে নিউ সাউথ ওয়েলস এবং তাসমানিয়ার মধ্যে ২০২৩ সালের শেফিল্ড শিল্ড ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। একটা সময়ে তৃতীয় স্লিপে জেসন সাঙ্গা ফিল্ডিং করছিলেন। সেই সময়ে সকলকে চমকে দেন সাঙ্গা। একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে বিশ্ব ক্রিকেটের আলোচনায় চলে আসেন তিনি। এই ক্যাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

New South Wales vs Tasmania- সিডনিতে নিউ সাউথ ওয়েলস এবং তাসমানিয়ার মধ্যে ২০২৩ সালের শেফিল্ড শিল্ড ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচের একটা সময়ে তৃতীয় স্লিপে জেসন সাঙ্গা ফিল্ডিং করছিলেন। সেই সময়ে সকলকে চমকে দেন সাঙ্গা। একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে বিশ্ব ক্রিকেটের আলোচনায় চলে আসেন তিনি। এই মুহূর্তে এই ক্যাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে জ্যাক ডোরানের ব্যাটের কানায় একটি বল আঘাত করে। সেই ঘটনার সময়ে সাঙ্গা তাঁর তৎপরতা দেখান এবং বল ব্যাটে টাচ করার সঙ্গে সঙ্গে সাঙ্গা বাম দিকে ডাইভ দেন।

একেবারে হাওয়ায় সুপারম্যানের মতো উড়ে গিয়ে এই ক্যাচটি ধরেন। ডোরান আউট হয়ে সাজঘরে ফিরে যান। এই সময়ে ডোরান ১১৭ বলে ৪৩ রানের একটি লড়াকু ইনিংস খেলেন। কিন্তু তিনি এমন আউট হওয়ার পরে আফসোস করতেই পারেন। কারণ সাঙ্গার জায়গায় অন্য কোনও ফিল্ডার থাকলে হয়তো ডোরান বেঁচে যেতে পারতেন।

ঘটনাটি তাসমানিয়ার প্রথম ইনিংসের ৪৯তম ওভারে ঘটেছিল। এই সময়ে ক্রিস ট্রেমেন একটি শর্ট বল করেন, যা ডোরানকে অবাক করে দেয়। বলটি ব্যাটের কানায় লেগেছিল এবং তৃতীয় স্লিপ ও গলির মধ্যে দিয়ে বাউন্ডারির ঠিকানা খুঁজে নিচ্ছিল। কিন্তু বল ও বাউন্ডারির মধ্যে সুপারম্যান হয়ে দাঁড়িয়ে পড়েন সাঙ্গা। হাওয়ায় ঝাঁপ দিয়ে বলের কাছে পৌঁছে যান তিনি এবং একটি অসাধারাণ ক্যাচ সম্পন্ন করেন জেসন সাঙ্গা। যা সকলকেইঅবাক করেছে।

একটি ক্লিনিকাল অলরাউন্ড পারফরম্যান্স বৃহস্পতিবার শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলস তাসমানিয়াকে ৭৪ রানে পরাজিত করে। ম্যাচের প্রথমে ব্যাট করে নিউ সাউথ ওয়েলস ৬৩.৫ ওভারে ২২৪ রান করে। অলিভার ডেভিস এবং অধিনায়ক ময়েসেস হেনরিকসের অর্ধশতকের সুবাদে এই রান সংগ্রহ করে তারা। ডেভিস ১১৫ বলে ৮১ রানে অপরাজিত থাকেন, যার মধ্যে একটি ছক্কা এবং ১২টি চার ছিল। এদিকে হেনরিকস ৮০ বলে ৫৪ রান করেন, যার মধ্যে একটি ছক্কা এবং আটটি চার ছিল।

লরেন্স নিল-স্মিথ বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন, ম্যাচটিতে ৫৮ রানে সাত উইকেট নেন। ব্র্যাডলি হোপ ও বিউ ওয়েবস্টার যথাক্রমে দুটি ও একটি উইকেট নেন। জবাবে তাসমানিয়া ২০০ রানে অলআউট হয়ে যায়। মিচেল ওয়েন ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন, ৫৫ বলে ৭০ রান করেন এবং জেক ডোরান ১১৭ বলে ৪৩ রান করেন। নিউ সাউথ ওয়েলসের হয়ে তিনটি করে উইকেট নেন জ্যাকসন বার্ড, জ্যাক নিসবেট ও ক্রিস ট্রেমেইন।

দ্বিতীয় ইনিংসে, নিউ সাউথ ওয়েলস ১১৮ রানে অলআউট হয়ে যায় এবং তাসমানিয়া ১৪৩ রান তাড়া করতে গিয়ে মাত্র ৬৮ রানে অল আউট হয়ে যায়। ছয় উইকেট নেন ক্রিস ট্রেমেন, চার উইকেট নেন জ্যাকসন বার্ড। এই জয়ের ফলে, নিউ সাউথ ওয়েলস ছয়টি ম্যাচ থেকে দুটি জয়ের সঙ্গে ২০২৩ শেফিল্ড শিল্ড পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে। হারের পরও ছয় ম্যাচে তিনটি জয় নিয়ে শীর্ষে রয়েছে তাসমানিয়া।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের

Latest IPL News

IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.