বাংলা নিউজ > ক্রিকেট > কেন সব প্রশ্নের বাঁকা উত্তর দেন গম্ভীর? ভক্তকে সোজা জবাব দিলেন গৌতি

কেন সব প্রশ্নের বাঁকা উত্তর দেন গম্ভীর? ভক্তকে সোজা জবাব দিলেন গৌতি

কী বললেন গৌতম গম্ভীর? (ছবি:ইনস্টাগ্রাম)

Gautam Gambhir: ভারতীয় দলের সেরা অধিনায়ক কে? মহেন্দ্র সিং ধোনি, সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি কপিল দেব? এর উত্তরে গৌতম গম্ভীর বলেছিলেন অনিল কুম্বলের নাম। যা শুনে গোটা ক্রিকেট বিশ্বই অবাক হয়ে গিয়েছিল। এরপরেই সকলে প্রশ্ন করেন গম্ভীর কেন এমন উত্তর দেন। এবার নিজের বিতর্কিত উত্তর নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর।

Gautam Gambhir controversial statements: ভারতীয় দলের সেরা অধিনায়ক কে? মহেন্দ্র সিং ধোনি, সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি কপিল দেব? এর উত্তরে গৌতম গম্ভীর বলেছিলেন অনিল কুম্বলের নাম। যা শুনে গোটা ক্রিকেট বিশ্বই অবাক হয়ে গিয়েছিল। এরপরে কলকাতা নাইটা রাইডার্সের প্রাক্তন অধিনায়ককে জিজ্ঞাসা করা হয়েছিল বিশ্বের সেরা ফুটবলার কে? তাঁকে দুটো অপশান দেওয়া হয়েছিল, মেসি ও রোনাল্ডোর মধ্যে তাঁকে একজনকে বাছতে বলা হয়েছিল। সেই সময়ে মার্কাস রাশফোর্ডের নাম নিয়েছিলেন গৌতম গম্ভীর। যা সকলকে অবাক করেছিল। এরপরেই সকলে প্রশ্ন করেন গম্ভীর কেন এমন উত্তর দেন। যা নিয়ে পরে সোশ্যাল মিডিয়াতে নানা রকমের মিম তৈরি হতে থাকে। এবার নিজের বিতর্কিত উত্তর নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর।

একজন ভক্ত প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি সর্বদা বিতর্কিত বক্তব্য দেন? ভক্তের এই প্রশ্ন শুনে চুপ থাকেননি গৌত, তিনি সততার সঙ্গে তার উত্তর দেন। গম্ভীর তার সোজাসাপ্টা এবং ভোঁতা মন্তব্যের জন্য পরিচিত এবং ক্রিকেটারের এই প্রকৃতি তাকে বেশ কিছু বিতর্কের মধ্যে ফেলেছে। ২০১১ বিশ্বকাপ বিজয়ী সবসময় বিতর্ক দ্বারা ঘেরা থাকেন এবং যখন একজন ভক্ত তাঁকে এর পিছনের কারণ জিজ্ঞাসা করেন, প্রাক্তন এই ক্রিকেটার তাঁকে উত্তর দেন।

ক্রিকেটার তথা রাজনীতিবিদ গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, X-এ তার ভক্তদের জন্য একটি প্রশ্ন/উত্তর সেশনের আয়োজন করেছিলেন। সেশনে, গম্ভীর তাঁর ভক্তদের প্রশ্নের উত্তর দেন, যখন একজন ভক্ত তাঁকে তার নিয়মিত বিতর্কিত বক্তব্যের পিছনের কারণ জিজ্ঞেস করেন। সেই প্রশ্নের জবাবে গম্ভীর বলেছেন যে তিনি যা মনে করেন তাই বলেন। তারপরে তিনি তাঁর ভক্তদের জিজ্ঞাসা করেন যে এই বিতর্ক থেকে কারা লাভবান হচ্ছে, মিডিয়াকে একটি পরোক্ষ ব্যঙ্গ করেছেন গম্ভীর।

ভক্ত তাকে প্রশ্ন করেন, ‘আপনি সবসময় এত বিতর্কিত বক্তব্য দেন কেন? #AskGG।’ কলকাতা নাইট রাইডার্সের মেন্টর জবাব দিয়ে বলেন, ‘আমি যা অনুভব করি তাই বলি। আপনার চিন্তা করা উচিত যে বিতর্ক থেকে কে লাভবান হয়!’ শুধু তাই নয়, অধিবেশন চলাকালীন, গম্ভীর তাঁর তীক্ষ্ণ স্মৃতিশক্তির কারণও প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে তিনি স্বাস্থ্যকর খান এবং অ্যালকোহল পান করেন না বা সিগারেট খান না। ৪২ বছর বয়সি মজা করে শেয়ার করেছেন যে তাঁর স্ত্রীকে বিয়ে করা, নাতাশা তাঁর জীবনের সংজ্ঞায়িত মুহূর্ত।

নিজের ক্রিকেট জীবনে গৌতম গম্ভীর ভারতীয় ক্রিকেট দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, দলকে ২০১১ সালের বিশ্বকাপ এবং T20 বিশ্বকাপ ২০০৭ সহ বেশ কয়েকটি বড় ট্রফি জিততে দেশকে সাহায্য করেছিলেন তিনি। গম্ভীর ৫৮টি টেস্ট, ১৪৭টি ওয়ানডে এবং ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। ২০০৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত দেশের হয়ে খেলেছেন তিনি। এবারে আসন্ন আইপিএলে গম্ভীরকে কলকাতার জার্সিতে অন্য ভূমিকায় দেখা যাবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

নিজের সম্পত্তি বাঁচাতে রাজীব গান্ধী তুলে দিয়েছিলেন উত্তরাধিকার আইন- মোদী হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন বিসমাহ মারুফ বেআইনি নির্মাণ কিনা ফ্ল্যাট কেনার আগেই জানতে পারবেন ক্রেতারা, চালু হচ্ছে পোর্টাল তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু নরেন্দ্র মোদীর মন্তব্যের প্রতিবাদ করার ‘শাস্তি’, সংখ্যালঘু নেতাকে বহিষ্কার BJP-র 'আমরা কোথাও যাচ্ছি না'- বাইডেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে আমেরিকায় টিকটক টেকানোর বার্তা শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সন্তান কোলে অরিজিৎকে বিয়ে কোয়েলের; রূপরেখা নন, কে ছিলেন গায়কের প্রথম স্ত্রী? কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে'

Latest IPL News

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.