বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > AFG vs PAK- আর একটু হলে ধারাভাষ্য দিতে দিতে কেঁদেই ফেলতেন ওয়াকার ইউনিস- ভাইরাল পাক প্রাক্তনীর ভিডিয়ো

AFG vs PAK- আর একটু হলে ধারাভাষ্য দিতে দিতে কেঁদেই ফেলতেন ওয়াকার ইউনিস- ভাইরাল পাক প্রাক্তনীর ভিডিয়ো

ভাইরাল পাক প্রাক্তনী ওয়াকার ইউনিসের ভিডিয়ো

Waqar Younis shattered and heartbroken-পাকিস্তানের হারের সময় ধারাভাষ্য বক্সে উপস্থিত ছিলেন ম্যাথু হেইডেন, ওয়াকার ইউনিস ও মাংওয়া। মাংওয়া যখন আফগানিস্তানের জয় নিয়ে মন্তব্য করতে ব্যস্ত, তখন ওয়াকার ইউনিসের মুখ হঠাৎ ফ্যাকাশে হয়ে যায়। ম্যাচের সময়ের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। 

Pakistan vs Afghanistan- ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে আফগানিস্তানের কাছে আট উইকেটে হেরেছে পাকিস্তান। এই পরাজয়ের পরে পাকিস্তান দলকে সমালোচনার মুখে পড় হয়েছে। শাহিন শাহ আফ্রিদির বলে চার মেরে আফগানিস্তানকে এই ঐতিহাসিক জয় এনে দেন হাশমতউল্লাহ শাহিদি। একদিনের আন্তর্জাতিকের ইতিহাসে পাকিস্তানের বিরুদ্ধে এটিই ছিল আফগানিস্তানের প্রথম জয়। পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের এই জয়ের পর বাবর আজম অ্যান্ড কোম্পানির সেমিফাইনালে ওঠার পথ আরও কঠিন হয়ে পড়েছে। পাকিস্তানের এই হারের পরে পাক সমর্থকরা হতাশায় ডুবে গিয়েছেন। এই তালিকায় রয়েছেন পাকিস্তানের প্রাক্তন পেস বোলার ওয়াকার ইউনিস।

পাকিস্তানের হারের সময় ধারাভাষ্য বক্সে উপস্থিত ছিলেন ম্যাথু হেইডেন, ওয়াকার ইউনিস ও মাংওয়া। মাংওয়া যখন আফগানিস্তানের জয় নিয়ে মন্তব্য করতে ব্যস্ত, তখন ওয়াকার ইউনিসের মুখ হঠাৎ ফ্যাকাশে হয়ে যায়। ম্যাচের সময়ের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। আফগানিস্তানের জয়ের মুহূর্তে মাংওয়া যখন রশিদদের প্রশংসা কছেন তখন হতাশ মুখে চুপ করে থাকেন ওয়াকার উইনিস। ভিডিয়োতে পরিষ্কার হয়ে যায় যে তিনি কতটা কষ্ট পেয়েছেন। সেই সময়ে তিনি মাঝে মাঝেই মাথা নীচু করে বসে থাকন আবার কখনও কখনও মাংওয়াকে দেখেন।

হাশমতউল্লাহ শাহিদি চার হাঁকানোর সঙ্গে সঙ্গে ডাগআউটে আনন্দে লাফিয়ে ওঠে আফগানিস্তান ক্রিকেট দলের প্রত্যেক সদস্য। পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যে শত্রুতাও অনেক পুরনো। এর আগে এই দুই দলের মধ্যে সাতটি ওডিআই ম্যাচ খেলা হয়েছে এবং সাতবারই জিতেছিল পাকিস্তান। ফলে এটি যে রশিদদের কাছে এক ঐতিহাসিক জয় তা সকলেরই জানা ছিল। অতীতে একাধিকবার আফগানিস্তান জয়ের খুব কাছে এলেও জয় নিবন্ধন করতে পারেনি। এবার আফগানিস্তান পাকিস্তানের বিরুদ্ধে খুব শক্তিশালী জয় নথিভুক্ত করেছে, যা ইতিহাসের পাতায় লিপিবদ্ধ হয়ে থাকবে।

আইসিসি বিশ্বকাপ ২০২৩ পয়েন্ট টেবিলে, পাকিস্তান পঞ্চম স্থানে রয়েছে এবং আফগানিস্তান ষষ্ঠ স্থানে রয়েছে। সেমিফাইনালে উঠতে পাকিস্তান ক্রিকেট দলকে লিগে নিজেদের বাকি সবকটি ম্যাচ জিততে হবে এবং অন্যান্য দলের ফলাফলের দিকেও নজর রাখতে হবে। ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে, পাকিস্তানকে ভারত, অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানের কাছে হারের মুখোমুখি হতে হয়েছিল, যেখানে পাকিস্তান নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতেছিল। পাকিস্তানের পরাজয়ের কমেন্টারি বক্সে বসে থাকা ওয়াকার ইউনিসের ভিডিয়ো ভাইরাল হচ্ছে। ওয়াকার ইউনিসের মুখের রং একেবারেই হারিয়ে গিয়েছিল।

ওয়াকার ইউনিসের মুখের দিকে তাকালেই মনে হয় হঠাৎ কেঁদে ফেলবেন তিনি। পাকিস্তানের এই পরাজয়ের পর অনেক প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। ফিটনেস নিয়ে পাকিস্তানের কড়া প্রশংসা করেছেন প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম। গৌতম গম্ভীর তো আবার বলেছেন, যদি এই ম্যাচে পাকিস্তান জিতে যেত তাহলে সেটা অবাক করার মতো বিষয় হতো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.