বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs ENG- আদিল রশিদ ও মার্ক উডের বিরুদ্ধে ব্যাট করতে মুখিয়ে কোহলি! কার শট কপি করতে চান বিরাট?

IND vs ENG- আদিল রশিদ ও মার্ক উডের বিরুদ্ধে ব্যাট করতে মুখিয়ে কোহলি! কার শট কপি করতে চান বিরাট?

অনুশীলনে বিরাট কোহলি (ছবি-PTI)

India vs England- ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বলেছিলেন যে তিনি কোন ইংলিশ ফাস্ট বোলারের মুখোমুখি হতে প্রস্তুত। এবং তিনি এটিও প্রকাশ করেছেন যে তিনি জো রুটের কোন শটটিকে মাঠে খেলতে চান।

লখনউতে রবিবার ওডিআই বিশ্বকাপ ২০২৩-এ ইংল্যান্ডের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। ভারতীয় দল এখন পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে নেমে গিয়েছে এবং ইংলিশ দলকে পরাজিত করলে রোহিত শর্মার দল আবারও শীর্ষে পৌঁছে যাবে। তারই চেষ্টা করবে টিম ইন্ডিয়া। এবং সেই কারণে চলতি বিশ্বকাপে নিজেদের টানা জয়ের ধারা বজায় রাখতে চাইবে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বলেছিলেন যে তিনি কোন ইংলিশ ফাস্ট বোলারের মুখোমুখি হতে প্রস্তুত। এবং তিনি এটিও প্রকাশ করেছেন যে তিনি জো রুটের কোন শটটিকে মাঠে খেলতে চান।

২০২৩ বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। লক্ষ্য তাড়া করতে গিয়ে অনেক ম্যাচেই ভারতকে জয় এনে দিয়েছেন কোহলি। এখনও পর্যন্ত আইসিসি-র চলতি টুর্নামেন্টে পাঁচ ম্যাচে ৩৫৪ রান করেছেন বিরাট কোহলি। এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলির নজর থাকবে সচিন তেন্ডুলকরের ওয়ানডেতে সবচেয়ে বেশি সেঞ্চুরির রেকর্ডের সমান করার। কিংবদন্তি সচিন তেন্ডুলকর ওয়ানডে ক্রিকেটে ৪৯টি সেঞ্চুরি করেছেন, যেখানে কোহলির নামে ৪৮টি সেঞ্চুরি রয়েছে।

মার্ক উডের বিরুদ্ধে খেলতে চান বিরাট কোহলি-

স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে বিরাট কোহলি বলেছেন যে, ‘আমি মার্ক উডের মুখোমুখি হওয়ার অপেক্ষায় আছি। যদিও আমি তাঁর বিরুদ্ধে খেলেছি। আমি মনে করি সে একজন দুর্দান্ত বোলার এবং ব্যাটসম্যানদের সমস্যায় ফেলে তাদের আউট করার দক্ষতা তাঁর আছে। এই কারণে, আমি তাঁর দুর্দান্ত বোলিংয়ের বিরুদ্ধে নিজেকে পরীক্ষা করতে চাই।’ যদি আমরা এই বিশ্বকাপের কথা বলি, মার্ক উড পাঁচটি ম্যাচে তিনটি উইকেট নিয়েছেন। যেখানে তিনি ছয় ম্যাচে মাত্র একবার কোহলিকে আউট করতে সফল হয়েছেন।

আদিল রশিদের বিরুদ্ধে খেলতে মুখিয়ে রয়েছেন বিরাট কোহলি-

শুধু মার্ক উড নন, ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদের মুখোমুখি হওয়ার অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলি। ইংল্যান্ডের সঙ্গে ভারতের আগের ম্যাচে বিরাট কোহলিকে সমস্যায় ফেলেছিলেন আদিল রশিদ। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে স্পিনার আদিল রশিদকে নিয়ে চিন্তিত বিরাট কোহলি, কারণ রশিদ তাকে নয়বার আউট করেছেন। তবে রশিদের বিরুদ্ধে কোহলির গড় ৬৪.৪। স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে বিরাট কোহলি বলেছেন যে, ‘আদিল রশিদ একজন আন্ডাররেটেড বোলার এবং সে ইংল্যান্ডের হয়ে খুব ভালো পারফর্ম করেছে। সে খুবই চ্যালেঞ্জিং বোলার যার বিরুদ্ধে আমি খেলার অপেক্ষায় আছি।’ ওয়ানডে বিশ্বকাপে এখন পর্যন্ত ৫ ম্যাচে ৬ উইকেট নিয়েছেন আদিল রশিদ।

জো রুটের মতো শট খেলতে চান বিরাট কোহলি

জো রুট সম্পর্কেও কথা বলেছেন বিরাট কোহলি। তিনি বলেছেন যে জো রুট যেভাবে রিভার্স স্ল্যাপ শট খেলেন, তিনিও সেই শটটি খেলতে চান। জো রুট সম্পর্কে বিরাট কোহলি আরও বলেছেন যে, ‘রুট একজন দুর্দান্ত অলরাউন্ডার এবং সে যেভাবে রিভার্স স্ল্যাপ খেলে, আমিও একইভাবে রিভার্স স্কুপ শট খেলতে চাই।’ আমরা আপনাকে বলি যে জো রুট এই বিশ্বকাপে ৫ ম্যাচে ১৭৫ রান করেছেন, যার মধ্যে তাঁর সেরা স্কোর হল ৮২ রান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার ইস্টবেঙ্গলের যুব দলও পারল না, অধরাই থাকল ট্রফি,ডেভেলপমেন্ট লিগ চ্যাম্পিয়ন পঞ্জাব ভারী বৃষ্টিপাতের কবলে আফগানিস্তানও, বন্যায় ৫০ জনের মৃত্যু রায়বরেলি লোকসভা কেন্দ্র ২০২৪: মায়ের আসনে রাহুলের ভরসা অখিলেশ যাদব ‘দেশের সুরক্ষা নিয়ে আপস করছেন মমতা!’ মতুয়া গড়ে ভোটের আগে সিএএ নিয়ে নড্ডার তোপ তৈরি হবে নিম্নচাপ, তার আগেই অত্যধিক ভারী বৃষ্টির পূর্বাভাস, ঘূর্ণিঝড় কি আসবে? ৪ দিনে ১৯৫০ টাকা বাড়ল দাম, রবিবাসরীয় কলকাতায় কততে বিকোচ্ছে সোনা?

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.