বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC CWC 2023: ওদের বের করে দাও! বাংলাদেশি সাংবাদিকদের দেখে মেজাজ হারালেন লিটন- রিপোর্ট

ICC CWC 2023: ওদের বের করে দাও! বাংলাদেশি সাংবাদিকদের দেখে মেজাজ হারালেন লিটন- রিপোর্ট

লিটন দাস। ছবি-এএফপি (AFP)

ভারতের বিরুদ্ধে ম্যাচে নামার আগে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট ক্রিকেটারদের দু'দিন বিশ্রাম দেয়। বাংলাদেশ মিডিয়ার দাবি রবিবার তারা টিম হোটেলে যান, কিন্তু তখন তাদের দেখে রেগে যান লিটন এবং সেখান থেকে বের করে দেওয়ার নির্দেশ দেন। 

বিশ্বকাপ অভিযান শুরুটা ভালো হলেও, সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি বাংলাদেশ দল। প্রথম ম্যাচে তারা আফগানিস্তানকে হারালেও নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে হারের মুখ দেখে। ফলে সাফল্যের খাতা আফগান ম্যাচেই বন্ধ হয়ে যায়। পরপর দুই ম্যাচ হারের ফলে স্বাভাবিক ভাবেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। সেই সঙ্গে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের চিন্তা বাড়িয়েছেন শাকিব আল হাসান। গত ম্যাচে তাঁর চোট লাগে। তিনি ভারতের বিরুদ্ধে খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। বেশ দোটানার মধ্যেই রয়েছে টিম ম্যানেজমেন্ট।

একদিনে এশিয়া কাপের ব্যর্থতা, অপরদিকে বিশ্বকাপ দলে তামিম ইকবালকে দলে না রাখা। বিতর্ক পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের। বিশ্বকাপের শুরুটা ভালো হওয়ায় মনে করা হয়েছিল এবার হয়তো সব ব্যর্থতা কাটিয়ে উঠবেন লিটন দাসরা। কিন্তু কোথায় কী! কোনও উন্নতি নেই বাংলাদেশ দলের। অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষের সামনে আসতেই যে কে সেই। পরপর দুই ম্যাচ হেরে ভারতের বিরুদ্ধে পুনেতে নামতে হচ্ছে তাদের। সেই সঙ্গে তো রয়েছেই একগুচ্ছ সমালোচনা।

ভারতের বিরুদ্ধে নামার আগে ২ দিন ক্রিকেটারদের বিশ্রাম দেন বাংলাদেশ কোচ। ফলে ক্রিকেটাররা সারাদিন টিম হোটেলেই ছিলেন। এবং এদিক, ওদিক ঘুরে বেড়াতে দেখা যায় তাদের। তবে বাংলাদেশ দল যে বেশ চাপে রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। বাংলাদেশি মিডিয়ার দাবি, বেশ কিছু সাংবাদিকরা রবিবার টিম হোটেলে যান। আর তাদেরকে দেখেই কার্যত রেগে যান লিটন দাস। বাংলাদেশ দলের নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীকে বলেন, 'এখানে সাংবাদিকরা কেন? বের করে দেওয়া হোক।' লিটনের কথা মতো টিম হোটেল থেকে সেই সব সাংবাদিকদের বের করে দেওয়া হয়।

লিটনের এহেন আচরনে বেশ বিরক্ত হয়েছেন বাংলাদেশের সাংবাদিকরা। অনেকে বাংলাদেশ দলের এই ক্রিকেটারের সমালোচনাও করতে থাকেন। তাদের দাবি, লিটন শুধু তাদেরকেই অপমান করেননি, গোটা দেশকে অপমান করেছেন। এমনিতেই পরপর ম্যাচ হেরে চাপে বাংলাদেশ দল। তার উপর লিটনের এহেন ব্যবহারে আরও চাপে পড়ে গেল তারা। তবে ভারতের বিরুদ্ধে শাকিবকে পাওয়া যাবে কিনা, সেই বিষয় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, চোট বেশ গুরুতর। চোটের অবস্থা খুব একটা ভালো নয়। ফলে ভারতের বিরুদ্ধে এই সিনিয়র অলরাউন্ডারকে আদৌ তারা পাবে কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.