বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো

WPL 2024: বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো

এবিডির কথা মনে করালেন জর্জিয়া।

বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং জর্জিয়ার। আরসিবি বনাম দিল্লি ম্যাচে জর্জিয়া মনে করালেন এবিডিকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো।

এই মুহূর্তে চলছে উইমেন্স প্রিমিয়র লিগ। বৃহস্পতিবার উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচে মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান তোলে। দুর্দান্ত ব্যাটিং করেন শেফালি (৫০) এবং ক্যাপ্সি (৪৬)। এছাড়াও ক্যাপ মাত্র ১৬ বলে ৩২ রান করেন ২টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির সৌজন্যে। এছাড়াও জেস জোনাসেন ১৬ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন। তাঁর এই ইনিংসটি সাজানো ছিল ৪টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে। বলা ভালো ব্যাটারদের দাপটে দিল্লি ক্যাপিটালস বিপক্ষকে বড় রান টার্গেট দিতে সক্ষম হয়।

জবাবে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শুরুটা বেশ ভালোই করে। বিশেষ করে ওপেনার স্মৃতি মন্ধানা দুর্দান্ত ইনিংস খেলেন। ৪৩ বলে ৭৪ রান করেন। তাঁর এই ইনিংসটা সাজানো ছিল ১০টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির সাহায্যে। এছাড়া দলকে কিছুটা সাহায্য করেন মেঘনা। তিনি মাত্র ৩৬ রান করেন। এই দুই ব্যাটার ছাড়া আর কেউ বড় রান করতে পারেননি। যার ফলে মাত্র ১৬৯/৯ রানেই শেষ হয়ে যায় আরসিবির ইনিংস। ২৫ রানে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালসের মেয়েরা।

তবে এই ম্যাচে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, জর্জিয়া ওয়্যারহামের দুর্দান্ত ফিল্ডিং। যা মনে করিয়ে দিল এবি ডিভিলিয়ার্সকে। ২০১৮ সালে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে এবডি বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে লাফিয়ে যে ক্যাচ ধরেছিলেন, ঠিক তেমনই এদিন করে দেখালেন জর্জিয়া। তাঁর এই প্রয়াস দেখে এবিডির কথা মনে পড়তে বাধ্য। শেফালি ব্যাট করতে নামলে ক্যাপ্সির বলে বড় শট খেলতে যান। তাতে তিনি সফলও হন। কিন্তু অল্পের জন্য আউট হননি তিনি। কারণ বাউন্ডারির ধারেই ছিলেন জর্জিয়া। তিনি লাফিয়ে ক্যাচ ধরার চেষ্টা করেন। বা-হাতে বলটি তালু বন্দিও করে ফেলেন। কিন্তু কিন্তু দেহের ভারসাম্য রাখতে না পেরে তিনি বাউন্ডারি লাইনের বাইরে চলে যান। যদিও তিনি ওভার বাউন্ডারি রুখে দেন। বুদ্ধিমত্তার পরিচয় দেন তিনি। বাউন্ডারি লাই পার হওয়ার আগেই বলটি ছেড়ে দেন জর্জিয়ে। ফলে ওভার বাউন্ডারি হয়নি। তবে তাঁর এই দুর্দান্ত প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছে গোটা দল। শুধু তাই নয়, অধিনায়ক স্মৃতি মন্ধানাও তাঁর এই প্রচেষ্টার প্রশংসা করেন।

এই দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই এবিডির সঙ্গে তুলনাও করতে শুরু করে দিয়েছে। ঠিক যেমনটা এবিডি আরসিবির হয়ে করেছিলেন। তবে সে যাই হোক না কেন, এই ম্যাচ জিততে পারেনি আরসিবি। স্বাভাবিক ভাবেই হতাশ হয়েছেন মাঠে আসা আরসিবির সমর্থকরা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল ব্যালটে ভোটের সময় কী হত, সেটা ভুলে যাইনি, EVM-তে আস্থা SC-র, উঠে এল বাংলার কথাও

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.