বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: অবশেষে ১৬ বছরের অপেক্ষার অবসান! RCB চ্যাম্পিয়ন হতেই বেঙ্গালুরুতে হল জমিয়ে সেলিব্রেশন

WPL 2024: অবশেষে ১৬ বছরের অপেক্ষার অবসান! RCB চ্যাম্পিয়ন হতেই বেঙ্গালুরুতে হল জমিয়ে সেলিব্রেশন

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ভক্তদের সেলিব্রেশন (ছবি-পিটিআই) (PTI)

অবশেষে ১৬ বছরের অপেক্ষার অবসান হল, ট্রফির খরা কাটল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। শেষ পর্যন্ত স্মৃতি মন্ধানাদের হাত ধর WPL 2024 ট্রফি জিতল RCB. এদিনের ম্যাচ জয়ের পরেই স্টেডিয়ামে আরসিবি-র নামের প্রতিধ্বনিত শোনা যায়।

অবশেষে ১৬ বছরের অপেক্ষার অবসান হল, ট্রফির খরা কাটল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। শেষ পর্যন্ত স্মৃতি মন্ধানাদের হাত ধর WPL 2024 ট্রফি জিতল RCB. এদিনের ম্যাচ জয়ের পরেই স্টেডিয়ামে আরসিবি-র নামের প্রতিধ্বনিত শোনা যায়। শুধু কি স্টেডিয়াম রাস্তায় ভক্তেরা ভিড় জমাতে থাকেন। ফুটবল ম্যাচ জেতার পর ইউরোপের দেশগুলিতে যে ছবি দেখা যায়, সেটাই দেখা গেল এদিন।

আরও পড়ুন… WPL 2024: ই সালা কাপ নামড়ু-১৬ বছরের ট্রফির খরা কাটিয়ে কন্নড়ে বার্তা RCB ক্যাপ্টেন স্মৃতি মন্ধানার

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর চ্যাম্পিয়ন হতে বহু বার, রেস্টুরেন্ট এবং ক্যাফে সর্বত্রই সেলিব্রেশন চলল। আসলে RCB-র এখন শিরোপা জয়ের অপেক্ষার অবসান হয়েছে। যদিও আইপিএলে এখনও চ্যাম্পিয়ন হয়নি বিরাট কোহলিরা, তবুও স্মৃতি মন্ধানা অ্যান্ড কোম্পানির যে আলোর শিখা দেখালেন, তা অবশ্যই আরসিবি পুরুষ দলকে এবারের আইপিএল জেতার সাহস ও উদ্দীপনা দেবে।

আরও পড়ুন… Gujarat Titans New Jersey: নতুন অধিনায়কের পর নতুন কিট, নয়া ভাবে সেজে উঠল Gujarat Titans

এখন প্রশ্ন হল কিভাবে সকলে সেলিব্রেশন করলেন? আমরা আগেই বলেছি যে এমন কোনও জায়গা নেই যেখানে আরসিবি ভক্তরা নেই এবং কোনও জায়গায় সেলিব্রেশন হয়নি সেটা বলাই যায় না। স্টেডিয়াম থেকেই উদযাপন শুরু হয়। ম্যাচ শেষে মাঠের মধ্যেই ক্রিকেটাররা সেলিব্রেসন করেন। সেখানেই কল করেন বিরাট কোহলি। স্মৃতি মন্ধানাদের সেলিব্রেশন ফোনের মাধ্যমেই যোগ দেন বিরাট কোহলি। এর পরে, খেলোয়াড়রাও ডাব্লুপিএল ট্রফি নিয়ে উদযাপন করলেন, যা তাদের প্রাপ্য ছিল।

স্টেডিয়ামে আরসিবির কোলাহল শেষ পর্যন্ত গিয়ে পৌঁছায় রাস্তায়। ভিড় জমতে থাকে। ক্রিকেট মাঠের ভিতর থেকে সকলে এক জায়গায় জড়ো হন। সেখানে চলে RCB ভক্তদের সেলিব্রেশন। দিল্লির গর্জন শোনা যায় বেঙ্গালুরুতে। সেখানে ভক্তেরা রাস্তায় বেরিয়ে আসেন। সকলে নিজেদের প্রিয় দলের জয়ের সেলিব্রেশন করতে থাকেন। ফুটবল পাগল ইউরোপের দেশগুলোতে যেমন ছবি দেখা যায়, একই ধরনের ছবি ভারতের বিভিন্ন প্রান্তে দেখা গেছে।

আরও পড়ুন… শুভমন গিল নয়, IPL 2024-এ শাহরুখ খানই হয়ে উঠবেন GT-র প্রধান নায়ক: আশিস নেহরার ভবিষ্যদ্বাণী

শুধু রাস্তা বা মাঠ নয়, এমনকি বার এবং ক্যাফেতেও আরসিবির জয়ের প্রভাব দেখা যায়। রেস্টুরেন্টেও সেই ছবি দেখা গিয়েছে। প্রতিটি বার এবং ক্যাফেতেও ভক্তেরা টিভির সামনে ছিলেন। আরসিবি ইতিহাস পরিবর্তন করতেই সকলে গর্জে ওঠে। আরসিবি অবশ্যই চ্যাম্পিয়ন হয়েছে কিন্তু এই জয়টা তাদের ভক্তদের কাছে অনেক বড় প্রাপ্তি ছিল।

আরও পড়ুন… WPL 2024: RCB-র শিরোপা জয়ের সেলিব্রেশনে কোহলি, ভিডিয়ো কলের মাধ্যমে জানালেন বিরাট অভিনন্দন

সামগ্রিকভাবে, বলা যেতে পারে যে এবার আরসিবি অবশ্যই WPL শিরোপা জিতেছে। তবে এই জয় তার একার নয়। এই জয় শুধু স্মৃতি মন্ধানা ও তার খেলোয়াড়দের নয়। এই জয় সেই সমস্ত আরসিবি সমর্থকদের জন্যও অনেক বড় বিষয়। যারা বারবার ব্যর্থতার পরেও এই ফ্র্যাঞ্চাইজিকে সমর্থন করেছেন। প্রতিবারই তাঁরা একই উৎসাহ ও উদ্দীপনা নিয়ে এই দলকে উৎসাহ দিতেন। শেষ পর্যন্ত, তাঁর ভক্তরাও বুঝিয়ে দিল RCB-র গর্জন কত জোড়াল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির ‘চরম ব্যর্থ’ কমিশন, ভর্ৎসনা HC-র, TMC-কে নিয়ে অপমানজনক অ্যাড দিয়ে কানমলা খেল BJP 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.