বাংলা নিউজ > ক্রিকেট > শুভমন গিল নয়, IPL 2024-এ শাহরুখ খানই হয়ে উঠবেন GT-র প্রধান নায়ক: আশিস নেহরার ভবিষ্যদ্বাণী

শুভমন গিল নয়, IPL 2024-এ শাহরুখ খানই হয়ে উঠবেন GT-র প্রধান নায়ক: আশিস নেহরার ভবিষ্যদ্বাণী

আশিস নেহরার বড় ভবিষ্যদ্বাণী (ছবি-এক্স @Ashsay_)

আশিস নেহরা বলেছিলেন, ‘আমরা শাহরুখ খানকে প্রধান নায়ক হয়ে উঠতে দেখছি।’ গুজরাট টাইটান্স ২৪ মার্চ টুর্নামেন্টে তাদের প্রচার শুরু করবে। গুজরাটের প্রথম খেলা হবে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। আমদাবাদের মাঠেই হবে এই লড়াই।

২২ মার্চ থেকে শুরু হতে চলেছে IPL 2024। গুজরাট টাইটান্স (GT) শুভমন গিলের নেতৃত্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম মরশুমে মাঠে নামতে চলেছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে, GT IPL 2022 মরশুমে চ্যাম্পিয়ন হয়েছিল। এরপরে ২০২২ সালে তারা রানার-আপ হয়েছিল। এরপরেই দলের অলরাউন্ডার ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের (MI) অধিনায়ক হয়ে যান ও দল বদল করেন। দলে অলরাউন্ডারের অভাব মেটাতে শাহরুখ খান, আজমতুল্লাহ ওমরজাই এবং পেসার স্পেনসার জনসনের মতো খেলোয়াড়দের নিলামে তুলে নিয়ে নিজেদের শক্তি বাড়িয়েছে গুজরাট টাইটান্স। সেই উদ্দেশ্য নিয়েই এমন পদক্ষেপ নিয়েছে গুজরাট। দলের প্রধান কোচ আশিস নেহরা বলেছেন যে শাহরুখ খান আগামী মরশুমে দলের অন্যতম প্রধান খেলোয়াড় হয়ে উঠবেন।

আরও পড়ুন… WPL 2024: RCB-র শিরোপা জয়ের সেলিব্রেশনে কোহলি, ভিডিয়ো কলের মাধ্যমে জানালেন বিরাট অভিনন্দন

শাহরুখ খান তাঁর বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তিনি তিন মরশুমে পঞ্জাব কিংস (PBKS) এর অংশ ছিলেন। ২০২১ সালে তাঁর আইপিএল অভিষেক হয়েছিল। পঞ্জাব তাঁকে প্রথমবার ৫.২৫ কোটি টাকায় অন্তর্ভুক্ত করেছিল। IPL 2022-এর আগে মেগা নিলামে PBKS শাহরুখকে ৯ কোটি টাকায় কিনেছিল। কিন্তু ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২৪ এর আগে পঞ্জাব কিংস শাহরুখ খানকে ছেড়ে দেয়। তিনি হয়তো তাদের সম্ভাবনার সঙ্গে সুবিচার করতে পারেননি। ফিনিশার হিসেবে বিশেষ ছাপ রাখতে ব্যর্থ হয়েছিলেন শাহরুখ খান। চেন্নাই-তে জন্ম নেওয়া শাহরুখ ৩৩টি আইপিএল ম্যাচে ২০.২৯ গড়ে ৪২৬ রান করেছিলেন।

আরও পড়ুন… WPL 2024: ই সালা কাপ নামড়ু-১৬ বছরের ট্রফির খরা কাটিয়ে কন্নড়ে বার্তা RCB ক্যাপ্টেন স্মৃতি মন্ধানার

এবারের নিলামে শাহরুখ খানকে গুজরাট টাইটান্স ৭.৪০ কোটি টাকায় কিনেছিল। কোচ আশিস নেহরা আশাবাদী যে ২৮ বছর বয়সী শাহরুখ খান আইপিএল-এর ১৭ তম মরশুমে শক্তিশালী ফিনিশারের ভূমিকা পালন করতে সফল হবেন। ইএসপিএনক্রিকইনফো অনুসারে, যখন নেহরাকে ফিনিশার সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, ‘আমরা শাহরুখ খানকে প্রধান নায়ক হয়ে উঠতে দেখছি।’ গুজরাট টাইটান্স ২৪ মার্চ টুর্নামেন্টে তাদের প্রচার শুরু করবে। গুজরাটের প্রথম খেলা হবে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। আমদাবাদের মাঠেই হবে এই লড়াই।

আরও পড়ুন…  WPL 2024: দলকে জেতাতে না পেরে কেঁদেই ফেললেন DC ক্যাপ্টেন! ম্য়াচ হেরে কী বললেন মেগ ল্যানিং?

আশিস নেহরা আরও বলেন, ‘আইপিএল অনেক লম্বা টুর্নামেন্ট। আমরা যে মাত্র তিন, চার, পাঁচ ম্যাচ খেলছি তা নয়। মে এবং জুনে পরিস্থিতিও কঠিন। এমন পরিস্থিতিতে খেলোয়াড়দের, বিশেষ করে ফাস্ট বোলারদের জন্য আরও অসুবিধা হবে। আঘাতও হতে পারে। তাই আমাদের প্রত্যেক খেলোয়াড়ই গুরুত্বপূর্ণ এবং আমাদের প্রত্যেকেই অভিজ্ঞ। স্পেনসার জনসনের দিকে তাকান। যেখানেই খেলেছেন, ভালো খেলেছেন। আজমতুল্লাহ ওমরজাইয়ের একজন অলরাউন্ডার হিসাবে সমস্ত দক্ষতা রয়েছে এবং আমরা আশাবাদী যে তিনি একটি দুর্দান্ত আইপিএল করবেন।’

ক্রিকেট খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.