বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > নির্দলদের জামাই আদর করে ঘরে তুলবে তৃণমূল? বড় কথা জানিয়ে দিলেন ফিরহাদ
ফিরহাদ হাকিম।

নির্দলদের জামাই আদর করে ঘরে তুলবে তৃণমূল? বড় কথা জানিয়ে দিলেন ফিরহাদ

  • নির্দলদের একটাই কথা, মাথার উপর মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। তিনি নেত্রী। তবে ভোটের আগে টিকিট না পেয়ে এই বিক্ষুদ্ধ তৃণমূলীরাই অবশ্য রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভে নেমেছিলেন।

ভোটে রাজ্য জুড়েই তৃণমূলের জয়জয়কার। এখন প্রশ্ন, বিক্ষুব্ধ তৃণমূল যাঁরা টিকিট না পেয়ে নির্দল হয়ে দাঁড়িয়েছিলেন তাঁদের কী হবে? তাঁরা কি এবার ফের ফেরৎ আসবেন তৃণমূলে? তাঁদেরকে কি ফের জামাই আদর করে ঘরে তুলে নেবে ঘাসফুল শিবির? ঠিক যেভাবে বিধানসভা নির্বাচনে বিজেপিতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করার পরেও অনেকেই ফেরৎ এসেছিলেন তৃণমূলে! এনিয়ে ইতিমধ্য়েই নানা কথা উঠতে শুরু করেছে ঘাসফুলের রাজনীতিতে। তবে এবার এনিয়ে বড় কথা জানালেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

ফিরহাদ বলেন, পুরভোটে তৃণমূলের বিরুদ্ধে নির্দল হয়ে যাঁরা ভোটের ময়দানে নেমেছিলেন, এখনই তাঁদের দলে ফিরিয়ে নেওয়ার কোনও সম্ভাবনা নেই। পাশাপাশি তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত নির্দলদের ফেরানোর ব্য়াপারে কোনও সঙ্কেত দেয়নি দল। যাঁরা নির্দল তাঁরা নির্দলই থাকবেন। আমরা তৃণমূলের বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা জানাচ্ছি। বিরোধীদের যাঁরা জিতেছেন তাঁদেরকেও শুভেচ্ছা। আসুন সকলে মিলেমিশে কাজ করি। আহ্বান জানিয়েছেন ফিরহাদ হাকিম। 

পাশাাপাশি নির্দলদের জন্য দরজা খোলার ব্যাপারে এখনও কোনও আশার কথা শোনাতে পারেননি ফিরহাদ। তবে নির্দলদের একাংশ ইতিমধ্যেই হলুদ, গোলাপি আবির নিয়ে উল্লাসে মেতেছেন। তাঁদের একটাই কথা, মাথার উপর মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। তিনি নেত্রী। তবে ভোটের আগে টিকিট না পেয়ে এই বিক্ষুদ্ধ তৃণমূলীরাই অবশ্য রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভে নেমেছিলেন।    

 

বন্ধ করুন