বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhijit Gangopadhyay: ‘মজা বুঝিয়ে দেব…’ তমলুকে হুঁশিয়ারি অভিজিতের, সময়টাও জানিয়ে দিলেন ‘স্যার’

Abhijit Gangopadhyay: ‘মজা বুঝিয়ে দেব…’ তমলুকে হুঁশিয়ারি অভিজিতের, সময়টাও জানিয়ে দিলেন ‘স্যার’

তমলুকে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।

একেবারে নিপাট বাঙালি ভদ্রলোকের চিরাাচরিত ইমেজকে সঙ্গে নিয়ে প্রচারে বেরোচ্ছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। গ্রামের মানুষের কাছ থেকে নানা বিষয় নিয়ে প্রশ্ন করছেন। আবার সংবাদমাধ্যমকে ধমকও দিচ্ছেন।

আগে ছিলেন বিচারপতি। কর্মপ্রার্থীদের কাছে ভগবান। আর এবার সেই তিনিই তমলুকের বিজেপি প্রার্থী। তিনি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। প্রচার চলছে পুরোদমে। তবে সাধারণ মানুষের কাছে তিনি স্যার বলেই পরিচিত। দাদা বলে ডাকতেও সাহস পাচ্ছেন না বিজেপি কর্মীদের একাংশও। সূত্রের খবর। কীর্তনের আসরেও তিনি যাচ্ছেন। আবার কর্মীদের নিয়ে বৈঠকও করছেন। কিন্তু সাড়া কতটা মিলছে তা নিয়ে অবশ্য সংশয়টা থেকেই গিয়েছে। তমলুকের সাধারণ মানুষ কতটা তাঁর  পাশে রয়েছেন তা নিয়েও নানা চর্চা চলছে এলাকায়। 

তবে একেবারে নিপাট বাঙালি ভদ্রলোকের চিরাচরিত ইমেজকে সঙ্গে নিয়ে প্রচারে বেরোচ্ছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। গ্রামের মানুষের কাছ থেকে নানা বিষয় নিয়ে প্রশ্ন করছেন। আবার সংবাদমাধ্যমকে ধমকও দিচ্ছেন। তবে এর আগেও বিরোধীদের নিশানা করে তিনি নানা কড়া কথা শুনিয়েছিলেন। এবারও সেই কড়া হুঁশিয়ারি দিলেন তিনি। 

সংবাদমাধ্যমকে তিনি বলেন, আপনারা খালি বলেন, কী বলবেন। আর আমি যদি বলি কিছু বলব না। তাহলে আপানাদের প্রতিক্রিয়া ঠিক কী হবে! নির্দিষ্ট বিষয়টা বলুন। এরপর সাংবাদিকরা তাঁকে বলেন, দিলীপ ঘোষ বলছেন যে ঝড় এলে পোয়া বারো তৃণমূলের। এনিয়ে কী বলবেন?

অভিজিৎ গাঙ্গুলি বলেন, আমি দিলীপ ঘোষ নই। তবে জেনে রাখুন দিলীপ ঘোষ অত্যন্ত ভালো মানুষ। আর সিপিএমকে পার্টি অফিস ফিরিয়ি দেওয়া নিয়ে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের আশ্বাসের ব্যাপারে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় বলেন,  গণতন্ত্রে তো এমনটাই হওয়ার কথা। কেন সিপিএমের পার্টি অফিস দখল করে রেখেছে তৃণমূল সেটা খোঁজ নিয়ে দেখুন। কেন দখল করে রাখবে? তৃণমূল তো এর আগে প্রচন্ড সন্ত্রাস চালিয়েছিল। তৃণমূল দুর্বত্তদের দল, চোর ছ্যাঁচড়ের দল। সেকারণে তারা এসব করেছে। তখন যে পুলিশ ছিল সেটা তারা সঠিকভাবে মোকাবিলা করেনি। এবার তেমন ঘটনা যদি ঘটে তবে কিন্তু আমরা ছোট্ট শব্দবন্ধে বলতে চাই, মজা বুঝিয়ে দেব। 

তবে এদিনও দেখা যায় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে বার বার মেজাজ হারাচ্ছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। নাকি রাজনৈতিক আঙিনায় অভিজ্ঞতা কম থাকার জন্য সব প্রশ্ন সামলাতে পারছেন না তিনি? 

তিনি বলেন, যে বিধায়ক সন্ত্রাস করার চেষ্টা করছেন তাকে হুঁশিয়ারি দিয়ে যাচ্ছি, আপনি যদি সন্ত্রাস বন্ধ না করেন তবে আপনার দিন ঘনিয়ে এসেছে। তদন্ত শুরু হবে। এমনকী দোষ প্রমাণিত হলে ঠিকানা হবে তিহাড় জেল এমনটাও দাবি করেন তিনি।  নন্দকুমারের তৃণমূল বিধায়ককে  নিশানা করে একেবারে তির ছোঁড়েন তিনি। 

ভোটযুদ্ধ খবর

Latest News

RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির অভিষেকের বাড়ি–অফিস রেইকি করে মুম্বই হামলার জঙ্গি, গ্রেফতার করল লালবাজার ২৫% প্ল্যাটফর্ম ফি বৃদ্ধি জোমাটোর, এবার অনলাইনে খাবার অর্ডারে খসবে কত বেশি? আগামিকাল হনুমান জয়ন্তীতে ভুল করেও কিনবেন না এই জিনিস, নচেৎ বজরংবলী হবেন ক্রুদ্ধ অপুষ্টিজনিত কারণে শিশুর মৃত্যু, রাজনৈতিক তরজা শুরু হতেই তদন্তের নির্দেশ ৬ মাসের আগেই এল SSC মামলার রায়, জানেন ঠিক কি নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট? পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.