বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Assam: বিজেপি MLA'র ভিডিয়োতে কারসাজির অভিযোগ, অসমে কংগ্রেস প্রার্থী বিরুদ্ধে মামলা

Assam: বিজেপি MLA'র ভিডিয়োতে কারসাজির অভিযোগ, অসমে কংগ্রেস প্রার্থী বিরুদ্ধে মামলা

হাফিজ রাশিদ আহমেদ চৌধুরীর প্রচার অসমে। (Sourced image.) (HT_PRINT)

তথ্য প্রযুক্তি আইন, ২০০০ এর ৬৭ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে এবং আরও তদন্ত চলছে

বিশ্বকল্য়াণ পুরকায়স্থ

এক বিজেপি বিধায়কের অভিযোগের ভিত্তিতে অসমের করিমগঞ্জের কংগ্রেস প্রার্থী হাফিজ রশিদ আহমেদ চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

তথ্য প্রযুক্তি আইন, ২০০০ এর ৬৭ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে এবং আরও তদন্ত চলছে।

করিমগঞ্জের রাতাবাড়ি কেন্দ্রের বিধায়ক বিজয় মালাকারের বক্তব্যের ২৮ সেকেন্ডের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে এফআইআর দায়ের করা হয়েছে।  যেখানে বিজয় মালাকার বিজেপির পক্ষে ভোট দেওয়ার জন্য জনগণকে হুমকি দিচ্ছেন বলে দাবি করা হয়েছে। সেখানে বলা হয়েছিল, আমি জানি আপনি কোথা থেকে এসেছেন, আপনার বাড়ি কোথায়, নির্বাচনের ফলাফল ৪ জুন। তার পর যাতে জেসিবি আপনার বাড়িতে না পৌঁছায়, সেদিকে খেয়াল রাখুন। সেই ভিডিয়োতে উল্লেখ করা হয়েছিল বলে দাবি করা হচ্ছে। হিন্দুস্তান টাইমস বাংলা সেই ভিডিয়োর সত্যতা যাচাই করতে পারেনি। 

তিনি বলেন, 'লোকসভা নির্বাচনে লাভবান হওয়ার জন্য তারা বেআইনিভাবে আমার নির্বাচনী ভাষণ (আসল ভিডিওটি প্রায় ১ ঘণ্টার) সম্পাদনা করেছে এবং ২৮ সেকেন্ডের একটি অবৈধ ও বিভ্রান্তিকর ভিডিও তৈরি করেছে, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এটি বহু মানুষ শেয়ার করেছেন এবং সোশ্যাল মিডিয়া এবং টিভি চ্যানেলগুলিতে ভাইরাল হয়েছে। এটি ভোটারদের বিভ্রান্ত করতে পারে, মালাকার তাঁর অভিযোগে লিখেছেন।

তিনি বৃহস্পতিবার হিন্দুস্তান টাইমসকে বলেন যে তিনি ভোটারদের বলছেন বুলডোজারের ভয়ে ভয় পাবেন না কারণ বিজেপি তাদের জমির দলিল দিতে চলেছে। তিনি বলেন, 'আমি ভাইরাল ভিডিওটি দেখেছি এবং পরে আমি আমার পুরো বক্তব্য আবার দেখেছি। এটা স্পষ্ট যে তারা ভুল উদ্দেশ্য নিয়ে এটি ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

করিমগঞ্জের পুলিশ সুপার পার্থ প্রতিম দাস শুক্রবার হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, তাঁরা মামলা রুজু করে তদন্ত শুরু করেছেন।

পুলিশ সুপার বলেন, হাফিজ রশিদ আহমেদ চৌধুরীর বিরুদ্ধে ভোটের সময় কারচুপির কথা বলার অভিযোগে আরও একটি মামলা দায়ের করা হয়েছে এবং আমরা সেটিও তদন্ত করছি।

এইচটি তার প্রতিক্রিয়া জানতে হাফিজ রশিদ আহমেদ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করেছিল, কিন্তু ফোন করা হলেও তিনি তা তোলেননি। 

ভোটযুদ্ধ খবর

Latest News

WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.