বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee: ‘হারলে সরিয়ে দেব,’ কাউন্সিলর- প্রধানদের ঘুম কাড়লেন অভিষেক

Abhishek Banerjee: ‘হারলে সরিয়ে দেব,’ কাউন্সিলর- প্রধানদের ঘুম কাড়লেন অভিষেক

বীরভূমে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। (ANI Photo) (Utpal Sarkar)

দ্বন্দ্ব আগেও ছিল। কিন্তু অনুব্রতর দাপটে দলের অপরপক্ষের লোকজন কার্যত মাথা তুলতে পারতেন না। এতটাই কন্ট্রোল ছিল তার। কিন্তু এবার দেখা যাচ্ছে একেবারে অন্য় ছবি। অনুব্রতহীন বীরভূমে ক্রমেই প্রকাশ্য়ে আসছে তৃণমূলের দ্বন্দ্ব।

বীরভূমে এবার অনুব্রত মণ্ডল নেই। তবে এই আসনটা জেতা এবার তৃণমূলের কাছে মর্যাদার লড়াই। আর সেই বীরভূমে গিয়ে এবার অভিষেক কড়া হুঁশিয়ারি দিয়ে এলেন। সূত্রের খবর, তিনি জানিয়ে দিয়েছেন, যদি তিনি দেখেন যে লোকসভা ভোটে জয়ের ব্যবধান কমেছে তবে ভোটের পরে বুথ ধরে ধরে তিনি তৃণমূলের জনপ্রতিনিধিদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। এমনকী তার কথার এদিক ওদিক হবে না বলেও তিনি জানিয়েছেন। 

অভিষেক জানিয়েছেন, পুরনির্বাচনে তৃণমূল প্রার্থীর জয় হয়। কিন্তু লোকসভা ভোটে সেই আসনেই হারতে হয় তৃণমূলকে। এটা চলবে না। রেজাল্ট বের হওয়ার পরে হেরে যাওয়া বুথের কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মান অভিমান করে বসে থাকলে হবে না। আর সাংবাদিকদের তিনি বলেন, বীরভূমে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। আজও বৈঠক করেছি। কোনও সমস্যা নেই আর। 

হারলে সরিয়ে দেব, কাউন্সিলর, প্রধানদের কড়া হুঁশিয়ারি অভিষেকের। কিন্তু কোনও নির্বাচিত জনপ্রতিনিধিকে কি আদৌ এভাবে সরানো যায় প্রশ্ন তুলছে বিজেপি। বিজেপির দাবি, এভাবে কি কাউকে সরিয়ে দেওয়া যায়? তিনি তো নির্বাচিত হয়ে এসেছেন। তাকে এভাবে সরাবেন কী করে? এমনকী রাজতন্ত্র চালাচ্ছেন বলেও কটাক্ষ করেন বিজেপি নেতৃত্ব। 

 

এদিকে অভিষেকের এই হুঁশিয়ারি শোনার পরে অনেকেরই রাতের ঘুম উড়ে গিয়েছে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কার্যত দায়িত্ব ফিক্স করতে চাইছেন অভিষেক। কার্যত কোথাও যদি খারাপ ফল হয় তবে তার দায় নিতে হবে সংশ্লিষ্ট কাউন্সিলরদের, পঞ্চায়েত সদস্যদের। আর অনুব্রতর তিহাড় যাত্রার পর থেকে বীরভূমে তৃণমূলের জীর্ণ অবস্থাটা ক্রমশ প্রকাশ্য়ে আসছে। তবে তার মধ্য়েই তৃণমূলের বিরুদ্ধেই তৃণমূল পোস্টার দিচ্ছে বলে অভিযোগ। 

এদিকে তৃণমূলের অন্দরমহল সূত্রে খবর, তৃণমূলের একাংশই রয়েছে এই পোস্টারের পেছনে। এদিকে দ্বন্দ্ব আগেও ছিল। কিন্তু অনুব্রতর দাপটে দলের অপরপক্ষের লোকজন কার্যত মাথা তুলতে পারতেন না। এতটাই কন্ট্রোল ছিল তার। কিন্তু এবার দেখা যাচ্ছে একেবারে অন্য় ছবি। অনুব্রতহীন বীরভূমে ক্রমেই প্রকাশ্য়ে আসছে তৃণমূলের দ্বন্দ্ব। আর সেই দ্বন্দ্ব কমাতে এবারে মোক্ষম ওষুধ দিলেন অভিষেক। বুধবার তারাপীঠ মন্দিরে গিয়েছিলেন অভিষেক। সেখানে একটি বেসরকারি হোটেলে তিনি জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠকও করেন। 

সেখানে বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন। দলকে কীভাবে ভোটের কাজে নামাতে হবে তার নানা টিপস দেন অভিষেক। 

 

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.